কোবে ব্রায়ান্টের উত্তরাধিকার সাব্রিনা আইওনেস্কুর মাধ্যমে বেঁচে থাকে

কোবে ব্রায়ান্টের উত্তরাধিকার সাব্রিনা আইওনেস্কুর মাধ্যমে বেঁচে থাকে


কোবে ব্রায়ান্ট বুধবার রাতে উপর থেকে হাসলেন।

তার আধিপত্য, নারী সে GOAT অভিষিক্ত তার মৃত্যুর মাত্র 10 দিন আগে, চাপ-কুকার পরিস্থিতিতে কোবে সবচেয়ে বেশি কাজটি করেছিলেন।

চতুর্থ ত্রৈমাসিকে চারটি শট মিস করা এবং দুটি টার্নওভার করা সত্ত্বেও, সাব্রিনা আইওনেস্কু কখনই ক্লাচের মধ্য দিয়ে আসার ক্ষমতা নিয়ে সন্দেহ করেননি। এবং তাই তিনি “খেলা” কল এবং তর্কাতীত করা সবচেয়ে আইকনিক গেম বিজয়ী WNBA ইতিহাসে – অনেকটা ব্রায়ান্টের মতোই তার এনবিএ ক্যারিয়ার জুড়ে অসংখ্যবার করেছেন।

এবং তার পোস্টগেম মন্তব্যগুলি ঠিক কোবে-এস্কের মতো ছিল।

“আমি আমার প্রস্তুতিতে বিশ্বাস রেখেছিলাম,” ইওনেস্কু বলেছেন শট নেওয়ার আগে তার মানসিকতা সম্পর্কে। “আমি এই মুহুর্তের জন্য তৈরি। আমি একটি মিস করেছি [earlier in the fourth] যে খেলা সিল হতে পারে. আমি সবেমাত্র একটি খোলা চেহারা পেয়েছি এবং আমি বিশ্বাস করেছি যে আমি এটি করতে পারি।”

একটি কারণ রয়েছে যে আইওনেস্কু এখনও ব্রায়ান্ট এবং তার প্রয়াত কন্যা জিয়ানার একটি চিত্র ব্যবহার করেছেন এক্স প্রোফাইল ছবি। ওরেগনে তার কলেজিয়েট ক্যারিয়ারের সময়, তিনি ব্রায়ান্ট এবং জিয়ানার সাথে একটি ঘনিষ্ঠ বন্ধন গড়ে তুলেছিলেন, যারা নিয়মিতভাবে তার গেমগুলি দেখতেন এবং তার সবচেয়ে বড় চিয়ারলিডার ছিলেন।

তাদের স্মারক অনুষ্ঠানে তার শক্তিশালী বক্তৃতার সময়, আইওনেস্কু প্রকাশ করেছিলেন যে, একজন জিমের ইঁদুর হিসাবে, তিনি ব্রায়ান্টের কাজের নীতির সাথে সম্পর্কযুক্ত হতে পারেন এবং তাদের শ্রেষ্ঠত্বের নিরলস সাধনা তাদের আরও কাছাকাছি নিয়ে আসে। লেকার্স কিংবদন্তি এমনকি তার কিছু চালও দিয়েছেন, যেমন স্টেপ-ব্যাক শট, এবং আইওনেস্কুকে তার জাম্প শটে আর্ক উন্নত করতে সাহায্য করেছিল।

“তিনি আমাকে ব্লুপ্রিন্ট দিচ্ছিলেন,” আইওনেস্কু ব্রায়ান্ট সম্পর্কে বলেছিলেন।

এটা মনে হয়েছিল যে বুধবার রাতে আইওনেস্কু দ্বারা করা সেই সমস্ত ক্লান্তিকর ঘন্টার কাজ শেষ হয়ে গেছে। এবং এটা খুব অনুভূত হয় যে ব্রায়ান্টের উত্তরাধিকার বিশেষ প্রতিভার মাধ্যমে বেঁচে থাকে যা ইওনেস্কু।

এমনকি এনবিএ-তে তার সহকর্মীরাও তাকে বিশ্বজুড়ে শট শোনানোর জন্য স্যালুট করেছিল।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।