গিলসাও, জুলিয়া, ফার্নান্দো এবং লুয়ানা “এ ফাজেন্ডা” এর স্পটলাইটে রয়েছেন

গিলসাও, জুলিয়া, ফার্নান্দো এবং লুয়ানা “এ ফাজেন্ডা” এর স্পটলাইটে রয়েছেন


উত্তেজনাপূর্ণ রোসা দলে সাচার অনাক্রম্যতা ছিল এবং ফার্নান্দো এবং লুয়ানার মধ্যে সংঘর্ষ ছিল

23 আউট
2024
– 00h34

(00:40 এ আপডেট করা হয়েছে)




ছবি: ডিসক্লোজার/রেকর্ড টিভি/পিপোকা মডার্না

“এ ফাজেন্ডা 16” এর রোকা গঠনটি মঙ্গলবার রাতে (22/10) একটি উত্তেজনাপূর্ণ পরিবেশে ঘটেছিল, পথচারীদের মধ্যে ধারাবাহিক মতবিরোধ এবং অভিযোগের পর, শাস্তি এবং ঘন দুধ খাওয়ার বিষয়ে মিথ্যা জড়িত। ফলস্বরূপ, প্রাক্তন গ্রুপের মিত্ররা বিভিন্ন অসন্তোষের মধ্যে ভোট ছড়িয়ে দেয়, যখন ছোট গ্রুপ (আজকের গ্রুপ) আক্রমণগুলি বিতরণ করে, কিন্তু ভোটে মনোযোগ হারায়নি।

ফায়ার ট্রায়ালের বিজয়ী, গুই ভিয়েরা লুয়ানা টারগিনোকে অরেঞ্জ পাওয়ার দেন এবং ভোট শুরুর আগে হোয়াইট পাওয়ার পড়েন, তার অনাক্রম্যতা প্রকাশ করে এবং তার সহযোগী সাচা বালিকে রোগ প্রতিরোধ করে, যিনি সাম্প্রতিক সপ্তাহগুলিতে হট সিটের সরাসরি লক্ষ্য হয়েছিলেন। সপ্তাহের কৃষক, ইউরি বোনোট্টো ঝুঁকিপূর্ণ অঞ্চলে মলের জন্য প্রথম মনোনয়নের সাথে অনুসরণ করেন, তার প্রতিদ্বন্দ্বী গিলসন অলিভেরাকে রোসাতে রেখে।

প্রাক্তন গোষ্ঠীর ভোট বিভক্ত হওয়ার সাথে সাথে, প্রতিদ্বন্দ্বী পথচারীরা জুলিয়া সিমোরাকে “নির্বাচিত” করার সুযোগ নিয়েছিল, যিনি 11টি ভোট পেয়ে শেষ করেছিলেন, আগের সপ্তাহে বাদ দেওয়া সুয়েলেন গারভাসিওর সমান সংখ্যা। যাইহোক, এগুলি অবিশ্বাস্য ভোট ছিল, কারণ মনোনয়নগুলি সাশার বিরুদ্ধে বক্তৃতার আগে ছিল। উপস্থাপক আদ্রিয়েন গালিস্তুকে গিলসাওকে তার ভোট দেওয়ার জন্য চিৎকার করতে হয়েছিল এবং যারা ভোট দেবে না তাদের সম্পর্কে কথা বলা বন্ধ করতে হয়েছিল।

বিরতি থেকে ফেরার পথে পথচারীদের চমকে দেন গ্যালিস্তু এই ঘোষণা দিয়ে যে এখানে কোনো ঐতিহ্যবাহী স্টল টান থাকবে না। পরিবর্তে, অরেঞ্জ পাওয়ার প্রাপ্ত লুয়ানাকে স্টল থেকে একটি প্যান এবং অন্যটি সদর দফতর থেকে নির্দেশ করতে হয়েছিল যাতে জুলিয়া, দ্বিতীয় কৃষক, দুটির একটিকে সংজ্ঞায়িত করতে পারে। লুয়ানা ফার্নান্দোকে বেছে নিয়েছিল, বিকেলের সময় একটি প্রচণ্ড সংঘর্ষের পর, যা রাতে লাইভ চলতে থাকে এবং ফার্নান্দা। জুলিয়া ফার্নান্দোকে রোসায় রাখার জন্য বেছে নিয়েছিলেন।

ফার্নান্দো সিডনি সাম্পাইওকে বাঁচিয়ে রেস্তা উম শুরু করেন এবং ক্যামিলা মৌরা জিসেলি বিকালহো এবং লুয়ানার মধ্যে নির্ধারক ভোট দেওয়ার জন্য বৃত্তটি অব্যাহত থাকে। তিনি জিসেলিকে বাঁচিয়েছিলেন, যে এই সপ্তাহে ভাল ছিল না, এবং লুয়ানাকে হট সিটে যেতে দিল। কৃষকের টেস্টে ফার্নান্দোর উপর ভেটো দিয়ে শেষ রোসেইরা ফর্মেশন শেষ করেছিল।

ভেটোর অর্থ হল ফার্নান্দো ইতিমধ্যেই পাবলিক ভোটে রয়েছেন, যা বুধবার রাতে (10/24) নতুন কৃষককে সংজ্ঞায়িত করার পরে খোলা হবে৷ গিলসাও, জুলিয়া এবং লুয়ানা হিলবিলি মুকুটের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। বিজয়ী পরবর্তী রোসাকে সংজ্ঞায়িত করার জন্য অনাক্রম্যতা এবং শক্তি অর্জন করবে, যখন পরাজিতরা প্রাক্তন মাস্টারশেফের পাশাপাশি জনসাধারণের ভেটোর জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। সর্বাধিক ভোটপ্রাপ্ত প্রার্থী বৃহস্পতিবার রাতে (10/25) “এ ফাজেন্ডা” ত্যাগ করেন।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।