‘গুডরিচ’ এবং ‘বিটলজুস 2’ স্ম্যাশে মাইকেল কিটন এবং মিলা কুনিস

‘গুডরিচ’ এবং ‘বিটলজুস 2’ স্ম্যাশে মাইকেল কিটন এবং মিলা কুনিস


‘আমি কাঁধে গোড়ালি পরা…. আমার ডজার্স সোয়েটার আছে। আমি সব আছি

মার্ক ড্যানিয়েল থেকে সরাসরি আপনার ইনবক্সে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

একজন অভিনেতা হিসাবে 40 বছরেরও বেশি সময় কাজ করার পর, মাইকেল কিটন তার উত্থান-পতনের ন্যায্য অংশ পেয়েছেন।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

তিনি একটি হাসিতে ভেঙ্গে পড়েন যখন তিনি উচ্চতার দিকে ইঙ্গিত করেন, যেমন গত মাসের টাইটেলার গৌলিশ হিসাবে ফিরে 1988 এর একটি দীর্ঘ প্রতীক্ষিত সিক্যুয়েলে ট্রিকস্টার বিটলজুসতার সাম্প্রতিক sophomore পরিচালনার প্রচেষ্টা নক্স দূরে চলে যায়যেটিতে তিনি ডিমেনশিয়ার একটি দ্রুত-চলমান ফর্ম সহ একটি আততায়ীর ভূমিকায় অভিনয় করেন, এবং তার নেতৃস্থানীয় ভূমিকা গুডরিচমিলা কুনিসের বিপরীতে, এখন থিয়েটারে অভিনয় করছেন৷

নতুন ছবিতে কিটন, 73, অ্যান্ডি গুডরিচকে একজন ওয়ার্কহোলিক চরিত্রে অভিনয় করেছেন৷ আর্ট গ্যালারির মালিক যিনি তার নতুন স্ত্রী (লরা বেনান্টি) নিজেকে পুনর্বাসনে চেক করার পরে তার 9 বছর বয়সী যমজ সন্তানকে বড় করতে সাহায্য করার জন্য তার প্রথম বিয়ে থেকে তার 30-কিছু মেয়ের (কুনিস) উপর নির্ভর করতে হবে।

সাথে তার নতুন পাওয়া পিতামাতার কর্তব্য, অ্যান্ডিকে তার ধসে পড়া ব্যবসা বাঁচাতে এবং একজন অংশীদার এবং একজন পিতা হিসাবে তার ত্রুটিগুলি মোকাবেলা করার জন্য সংগ্রাম করতে হয়েছে।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

এটি কিছু দুর্বল, সুচিন্তিত অহংকারদের মধুর জায়গায় অবতরণ করে যা কিটন অতীতের ভূমিকাগুলিতে খনন করেছে, যার মধ্যে তার অস্কার-মনোনীত অংশ আলেজান্দ্রো ইনারিতুর ডার্ক কমেডিতে ধৃত অভিনেতা বার্ডম্যান এক দশক আগে।

আমি কিছুক্ষণের জন্য এরকম কিছু করিনি এবং লেখাটি ভাল ছিল,” কিটন একটি জুম কলে লেখক-পরিচালক হ্যালি মেয়ার্স-শায়ার (চলচ্চিত্র নির্মাতা ন্যান্সি মেয়ার্স এবং চার্লস শায়ারের কন্যা) এর স্ক্রিপ্ট উল্লেখ করে বলেছেন। আপনি জানেন. আমি আশা করি আমি সেই লোকের মতো নই,” কিটন বিচ্ছিন্ন ক্যারিয়ার-চালিত বাবার চরিত্রে অভিনয় করার বিষয়ে বলেছেন। কিন্তু আমি তাকে ঘৃণা করি না। আমি তাকে পছন্দ করি। সে ভয়ানক মানুষ নয়।”

কুনিস, 41, কিটনের সাথে কাজ করার সুযোগে লাফিয়ে উঠেছিল, যাকে তিনি “কিংবদন্তী” বলে ডাকেন এবং স্ক্রিপ্ট শেষ করার আগে অ্যান্ডির মেয়ে গ্রেসের চরিত্রে অভিনয় করার জন্য হ্যাঁ বলেছিলেন।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

“আমি দেখেছি মাইকেল কিটন এতে ছিলেন এবং আমি দেখেছি হ্যালির অন্য মুভি, তাই আমি জানতাম যে এটি দুর্দান্ত হতে চলেছে এবং লেখাটি দুর্দান্ত হতে চলেছে,” কুনিস বলেছেন, তার সিনেমার বাবার সাথে বিম করে৷ “তারপর আমি স্ক্রিপ্টটি পড়েছিলাম এবং আমি এটি পছন্দ করেছি। সবকিছু আমার কাছে বাস্তব মনে হয়েছিল। কিছুই উচ্চতা বা তৈরি অনুভূত. চরিত্রগুলি এমন লোকদের মতো মনে হয়েছিল যাদের সাথে আপনি সম্পর্কযুক্ত হতে পারেন বা আপনার পরিচিত কাউকে … আপনি সত্যিই এই ধরণের সিনেমাগুলি আর দেখতে পান না।”

কিটন 1983 এর আগে একবার একজন সংগ্রামী বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন মিঃ মাকিন্তু তিনি বলেছেন তার বাস্তব জীবনে তিনি অ্যান্ডির চেয়ে অনেক আলাদা বাবা।

“মিলা এবং আমি বাবা-মা হতে পছন্দ করি,” সে বলে। “লোকদের কল্পনা করুন যাদের কাছে আমাদের বিলাসিতা বা সময় নেই যা আমরা পাই। প্রায় প্রতিটি বাড়িতেই এখন দুজনকেই কাজ করতে হয়। সুতরাং, এটা সেখানে কঠিন. আশা করি, কেউ এটিতে যেতে পারে এবং কয়েক ঘন্টা সুন্দর থাকতে পারে। এটির সাথে সম্পর্কযুক্ত, তবে কিছু হাসুন।”

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

গুডরিচ
“গুডরিচ” এর একটি দৃশ্যে জ্যাকব কোপেরা, মাইকেল কিটন এবং ভিভিয়েন লাইরা ব্লেয়ার। ছবি কেচাপ এন্টারটেইনমেন্ট

কুনিস, যিনি স্বামী অ্যাশটন কুচারের সাথে দুটি সন্তান ভাগাভাগি করেছেন, বলেছেন যে সিনেমাটি একটি অনুস্মারক ছিল যে একজন অভিভাবক হিসাবে “আপনি যথাসাধ্য করতে পারেন এবং তারপরে আপনি সর্বোত্তম আশা করেন।”

“আমরা সকলেই কোনো না কোনোভাবে ব্যর্থ হয়েছি,” তিনি বলেছেন বাস্তবে। “আপনি নিজেকে যতই মহান মনে করেন না কেন, আপনার বাচ্চা আপনার কাছে আসবে এবং বলবে, ‘মনে আছে সেই সময়টা আপনি করেছিলেন?’ এবং আপনি হবে, ‘কি? না!’ … এটা কাটিয়ে উঠুন।

গুডরিচ
“গুডরিচ” এর একটি দৃশ্যে মাইকেল কিটন এবং মিলা কুনিস। ছবি কেচাপ এন্টারটেইনমেন্ট /উচ্চতার ছবি

তিনি কথা বলার জন্য প্রেস বৃত্তাকার তোলে গুডরিচKeaton, যিনি হোস্ট হিসাবে তার চতুর্থ বারের জন্য ফিরে শনিবার নাইট লাইভ এই সপ্তাহান্তে, সাফল্যের প্রতিফলন কিছু সময় ছিল বিটলজুস বিটলজুসযা তাকে পরিচালক টিম বার্টনের সাথে পঞ্চমবারের মতো পুনরায় একত্রিত করেছিল উইনোনা রাইডার এবং ক্যাথরিন ও’হারা সহ মূল সিনেমার তারকারা।

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

“আমি বিশ্বাস করতে পারিনি যে এটি কয়েক বছর আগে তৈরি হয়নি কারণ আমি ভেবেছিলাম, ‘উন্মুক্ত সপ্তাহান্তে, আপনি আপনার টাকা ফেরত পেতে যাচ্ছেন এবং আপনি ব্যাংকে কয়েক টাকা জমা করতে যাচ্ছেন।’ তুমি বাইরে থাকবে। আপনি ভাল হবেন,” Keaton বলেছেন. কিন্তু বিশ্বব্যাপী $423 মিলিয়নের বক্স অফিস আয়ের পর, হলিউডের প্রবীণ এই সিক্যুয়ালটি এত লোককে আলিঙ্গন করতে দেখে খুশি।

“এটা ঠিক সেখানে কি. এত প্রজন্ম। লোকেরা এটি থেকে এমন একটি লাথি পাচ্ছে এবং এটি খুব উপভোগ করছে,” তিনি হাসেন, তার চোখ উজ্জ্বল হয়ে ওঠে।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

বাবা-মেয়ের জুটির মতো তারা অভিনয় করে গুডরিচKeaton এবং Kunis একে অপরের সাথে একটি আনন্দদায়ক থাকে যখন তারা তাদের ভাগ করা আবেগের অন্য একটি নিয়ে আলোচনা করে: বেসবল।

এটা আকর্ষণীয়. আমি জানি না,” কিটন বলেছেন যখন তিনি চিন্তা করছেন যে চারটি দলের মধ্যে কোনটি এখনও পোস্ট সিজনে খেলছে — লস অ্যাঞ্জেলেস ডজার্স, নিউ ইয়র্ক মেটস, নিউ ইয়র্ক ইয়াঙ্কিস এবং ক্লিভল্যান্ড গার্ডিয়ানস — বিশ্ব সিরিজ জিতবে৷ “আপনি জানেন কে সত্যিই আকর্ষণীয় দেখায়? দ্য গার্ডিয়ানস। আমি মনে করি না তারা এটা জিতবে, কিন্তু মানুষ, আমি তাদের আসতে দেখিনি। এটা ডজার্স হতে পারে।” কিটন নাম এখন নির্মূল করা ডেট্রয়েট টাইগার্স এবং কানসাস সিটি রয়্যালসের দুর্দান্ত রান হিসাবে পরীক্ষা করে। কুনিসের দিকে ফিরে তিনি জিজ্ঞেস করেন, “আপনি (শোহেই) ওহতানিকে কতটা ভালোবাসেন?”

বিজ্ঞাপন 7

প্রবন্ধ বিষয়বস্তু

ওহতানি দুর্দান্ত,” কুনিস উত্তর দেয়। “আমি কাঁধে গোড়ালি পরা… আমার ডজার্স সোয়েটার আছে। আমি সব আছি।” কিটনের দিকে তাকিয়ে, তিনি চালিয়ে যান, “তাদের সাথে সমস্যাটি হল তারা কখনও কখনও এবং একেবারে শেষ মুহূর্তে সত্যিই অনেক দূরে যায় … কিন্তু আমি তাদের বিশ্বাস করি। আমি ভিতরে আছি। আমি ভিতরে আছি। আমি ডজার্স বলতে যাচ্ছি।”

সাক্ষাৎকার শেষ, কিন্তু কুনিস একটি রোল আছে. “কে সুপার বোল জিতছে?” সে তাকে ফিসফিস করে বলে। কিটন প্রশ্নটি চিন্তা করে এবং দুজনের কথোপকথন চালিয়ে যাওয়ার সাথে সাথে বিদায় নিতে ক্যামেরার দিকে ফিরে যায়। ঠিক কোন মত বাবা এবং মেয়ে পারে.

গুডরিচ এখন থিয়েটারে চলছে।

mdaniell@postmedia.com

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।