‘গোটাওয়ে’ অবৈধ, ট্রেন দে আরাগুয়া গ্যাং সদস্য শহরতলির হোটেল হত্যায় অভিযুক্ত

‘গোটাওয়ে’ অবৈধ, ট্রেন দে আরাগুয়া গ্যাং সদস্য শহরতলির হোটেল হত্যায় অভিযুক্ত


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

দুই অবৈধ অভিবাসীরা ভেনেজুয়েলা থেকে ট্রেন দে আরাগুয়া কারাগারের গ্যাংয়ের সাথে জড়িত থাকার অভিযোগে নিউইয়র্কে একটি কানেকটিকাট হোটেলে 59 বছর বয়সী এক ব্যক্তির হত্যা ও ডাকাতির ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল।

গ্রেগরি মারলিন গ্যালিন্ডেজ-ট্রায়াস, যিনি পুলিশ বলেছে একজন 24 বছর বয়সী মহিলা, এবং 22 বছর বয়সী মোয়েসেস আলেজান্দ্রো কন্ডোলো-উরবানেজা, 59 বছর বয়সী অ্যাঞ্জেল সামানিয়েগোর গুলি করে মৃত্যুর ঘটনায় জড়িত ছিলেন। স্টামফোর্ড, কানেকটিকাটের একটি সুপার 8 হোটেল – যেখান থেকে প্রায় 155 মাইল দূরে কর্তৃপক্ষ নিউ ইয়র্কের একটি ট্রেন স্টেশনে দুটি ছোট বাচ্চাদের সাথে নিয়ে যায়।

তারা চুরির সম্পত্তি দখল, বড় লুটপাট এবং বিচার থেকে পালিয়ে যাওয়ার অভিযোগের মুখোমুখি। খুনের অভিযোগ এখনো দায়ের করা হয়নি.

ডাকাতির পেছনে কিশোর অবৈধ অভিবাসী গ্যাং সদস্যরা বয়সের কারণে জেলের বাইরে থাকে

সন্দেহভাজন আরাগুয়ার সদস্য

সন্দেহভাজন অবৈধ অভিবাসী এবং ট্রেন দে আরাগুয়া সদস্য মোয়েসেস আলেজান্দ্রো কন্ডোলো-উরবানেজা, নিউ ইয়র্কের একটি মুখোশটে চিত্রিত, কানেকটিকাটের একজন ব্যক্তির শুটিং এবং ডাকাতির ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল। (রেন্সসেলার পুলিশ বিভাগ)

শহরের একটি অ্যামট্র্যাক স্টেশনে ভিকটিমটির ক্রেডিট কার্ড ব্যবহার করার অভিযোগে রেনসেলারের পুলিশ তাদের তুলে নেয়। পুলিশ আসার সময় তাদের সাথে তাদের দুটি ছোট বাচ্চা ছিল, বয়স 1 এবং 3।

“আমাদের তদন্তে জানা গেছে যে উভয় পক্ষই ভেনিজুয়েলা থেকে অবৈধভাবে এই দেশে রয়েছে,” রেনসেলারের পুলিশ প্রধান ওয়ারেন ফ্যামিগ্লেটি এক বিবৃতিতে বলেছেন। “উভয় পক্ষই ভেনিজুয়েলার একটি আন্তর্জাতিক অপরাধী সংগঠন ট্রেন ডি আরাগুয়ার সাথে যুক্ত বলে মনে করা হয়।”

ভেনিজুয়েলান ট্রেন ডি আরাগুয়া গ্যাং টেক্সাস মিডল স্কুল থেকে বাচ্চাদের নিয়োগ করছে

সন্দেহভাজন আরাগুয়ার সদস্য

সন্দেহভাজন অবৈধ অভিবাসী এবং ট্রেন ডি আরাগুয়ার সহযোগী গ্রেগরি মার্লিন গ্যালিন্ডেজ-ট্রায়াস, একটি নিউ ইয়র্কের মুখোশটে চিত্রিত, কানেকটিকাটের একজন ব্যক্তির গুলি করে মৃত্যু এবং ডাকাতির ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল৷ (রেন্সসেলার পুলিশ বিভাগ)

তিনি বলেছিলেন যে তার বিভাগ অভিবাসন এবং কাস্টমস এনফোর্সমেন্টকে গ্রেপ্তারের বিষয়ে অবহিত করেছে এবং সংস্থা তাদের উভয়ের জন্য আটকের অনুরোধ করেছে। তাদের প্রত্যেককে 2 মিলিয়ন ডলারের বন্ডে রাখা হয়েছিল।

ফেডারেল আইন প্রয়োগকারী সূত্র ফক্স নিউজকে জানিয়েছে যে গ্যালিন্দেজ-ট্রায়াস মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশ করেছে. ফোর্ট ব্রাউন, টেক্সাসের কাছে, 2022 সালে ক্যাচ-এন্ড-রিলিজের মাধ্যমে, ছোট সন্তানের জন্মের আগে। কন্ডোলো-উরবানেজা ছিলেন একজন “গোটাওয়ে” যিনি একটি অজানা সময় এবং স্থানে দেশে প্রবেশ করেছিলেন – কিন্তু যিনি “100% ট্রেন ডি আরাগুয়া।”

ট্রেন ডি আরাগুয়া গ্যাং সদস্য, অবৈধ ভেনিজুয়েলা অভিবাসী, হিউস্টনে গ্রেপ্তার

স্ট্যামফোর্ড সুপার 8 গুগল ম্যাপ

গুগল ম্যাপের একটি চিত্র স্ট্যামফোর্ড সুপার 8 হোটেল দেখায় যেখানে 59 বছর বয়সী শিকার অ্যাঞ্জেল সামানিয়েগোকে গুলি করে হত্যা করা হয়েছিল। (গুগল মানচিত্র)

ভুক্তভোগী একজন বৈধ অভিবাসী এবং গ্রিন কার্ডধারী যিনি স্ট্যামফোর্ড হোটেলে নিহত হওয়ার আগে ইকুয়েডর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছিলেন, সূত্র অনুসারে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

শিশুদের রেনসেলার কাউন্টি চাইল্ড প্রোটেক্টিভ সার্ভিস হেফাজতে রাখা হয়েছিল। তাদের মধ্যে একজন মার্কিন নাগরিক স্ট্যামফোর্ড অ্যাডভোকেট রিপোর্ট অন্যটি ভেনিজুয়েলার। গ্যালিন্দেজ-ট্রায়াস তাদের উভয়কেই আদালতে “আমার সন্তান” বলে উল্লেখ করেছেন, কাগজটি উল্লেখ করেছে।

পুলিশ জানিয়েছে যে তারা দম্পতির কাছ থেকে সামানিয়েগোর চুরি করা জিনিসপত্র উদ্ধার করেছে। অপরাধের স্থান থেকে তার গাড়িও নিয়ে গেছে বলে অভিযোগ।

মামলার অতিরিক্ত তথ্যের সাথে যে কেউ যোগাযোগ করতে বলা হয়েছে স্ট্যামফোর্ড পুলিশ 203-977-4417 এ।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।