জাস্টিন এবং হেইলি বিবার প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন


প্রবন্ধ বিষয়বস্তু

জাস্টিন এবং হেইলি বিবার তাদের প্রথম সন্তানের আগমন নিশ্চিত করেছেন।

30 বছর বয়সী পপ তারকা এবং 27 বছর বয়সী মডেল পুত্র জ্যাক ব্লুজ বিবারের জন্য গর্বিত পিতামাতা, 'বেবি' হিটমেকার তার মায়ের হাতে থাকা নবজাতকের পায়ের স্ন্যাপ দিয়ে খবরটি নিশ্চিত করেছেন, যা তিনি পোস্ট করেছেন শুক্রবার ইনস্টাগ্রাম।

তিনি ছবিটির ক্যাপশন দিয়েছেন: “স্বাগত হোম। জ্যাক ব্লুজ বিবার।”

প্রবন্ধ বিষয়বস্তু

রোড স্কিনের প্রতিষ্ঠাতা এবং 'দুঃখিত' হিটমেকার মে মাসের প্রথম দিকে ঘোষণা করেছিলেন যে তারা একটি সন্তানের প্রত্যাশা করছেন – এবং প্রকাশ করেছেন যে হেইলি সেই সময় ছয় মাস বয়সী ছিলেন, আগস্টের শুরুতে কোনো এক সময় তার নির্ধারিত তারিখ তৈরি করেছিলেন।

হেইলি ছয় মাসের গর্ভবতী না হওয়া পর্যন্ত তাদের বড় খবর ঘোষণা করেননি কারণ তিনি “বড় জ্যাকেট” ব্যবহার করে তার ছোট বাম্প লুকিয়ে রাখতে পারেন।

তিনি ডব্লিউ ম্যাগাজিনকে বলেছিলেন: “আমি সত্যই এটিকে শান্ত রাখতে পেরেছিলাম কারণ আমি দীর্ঘকাল ছোট ছিলাম। আমি ছয় মাসের গর্ভবতী না হওয়া পর্যন্ত আমার পেট ছিল না, যখন আমি এটি ঘোষণা করি। আমি বড় জ্যাকেট এবং জিনিসপত্র পরতে পেরেছিলাম।”

হেইলি স্বীকার করেছেন যে তিনি “সম্ভবত” গর্ভাবস্থাকে জন্মের সময় পর্যন্ত গোপন রেখেছিলেন, কিন্তু তিনি এত বড় খবর চুপ করে রাখা পছন্দ করেননি।

তিনি যোগ করেছেন: “আমি সম্ভবত এটি শেষ অবধি লুকিয়ে রাখতে পারতাম। কিন্তু বাহ্যিকভাবে আমার গর্ভাবস্থা উপভোগ করতে না পারার মানসিক চাপ আমি উপভোগ করিনি। আমার মনে হয়েছিল আমি এই বড় রহস্য লুকিয়ে রেখেছি, এবং এটি ভাল লাগছে না। আমি বাইরে গিয়ে আমার জীবনযাপনের স্বাধীনতা চেয়েছিলাম।”

হেইলি আশা করেছিলেন যে তিনি স্পটলাইট থেকে দূরে একটি সন্তানকে বড় করতে পারবেন – কিন্তু 2018 সালে জাস্টিনকে বিয়ে করার সময় এটি সব বদলে যায়।

তিনি আগে GQ কে বলেছিলেন: “এটি সম্ভবত সম্পূর্ণ অনিবার্য। সেটা আমার বিয়ের আগে। আমি তখন কার সাথে বিয়ে করতে যাচ্ছি তা জানতাম না, আমি নিশ্চিত।

“সম্ভবত আমি 18 বছর বয়সে বাচ্চাদের কিছু কিছু বিষয়ে না গড়ে তোলার ধারণাটি পছন্দ করেছি, কিন্তু আমার জীবন এখন 18 বছর বয়সের তুলনায় অনেক আলাদা।”

আপনার সামাজিক নেটওয়ার্কে এই নিবন্ধটি শেয়ার করুন



Source link