জে কাটলারের গ্রেপ্তার থেকে বিস্তারিত তথ্য পাওয়া গেছে

জে কাটলারের গ্রেপ্তার থেকে বিস্তারিত তথ্য পাওয়া গেছে


প্রাক্তন এনএফএল কোয়ার্টারব্যাক জে কাটলারকে বৃহস্পতিবার একাধিক অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল এবং এই ঘটনার কিছু নতুন বিবরণ প্রকাশিত হয়েছে।

কাটলার ছিলেন বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় ফ্র্যাঙ্কলিন, টেনেসিতে, এবং প্রভাবের অধীনে গাড়ি চালানো, প্রভাবের অধীনে একটি হ্যান্ডগান দখল, যথাযথ যত্ন অনুশীলনে ব্যর্থতা এবং অন্তর্নিহিত সম্মতি আইন লঙ্ঘনের অভিযোগে অভিযুক্ত। অনুযায়ী TMZ থেকে একটি নতুন প্রতিবেদনকটলার একটি গাড়ি দুর্ঘটনায় জড়িত থাকার পরে গ্রেপ্তার করা হয়েছিল।

কথিত আছে যে কাটলার অন্য একটি গাড়িকে পিছনে ফেলে দেয় এবং পুলিশকে ঘটনাস্থলে ডাকা হয়। যখন অফিসাররা এসেছিলেন, 41-বছর-বয়সী তার কথাগুলিকে অস্পষ্ট করছিল এবং তার চোখ ছিল রক্তাক্ত। কাটলার ফিল্ড সোব্রিয়েটি পরীক্ষা দিতে অস্বীকার করেছিলেন বলে অভিযোগ।

পুলিশ যখন কাটলারের গাড়ি তল্লাশি করে, তখন তারা দুটি আগ্নেয়াস্ত্র খুঁজে পায়, যার মধ্যে একটি ছিল একটি লোডেড পিস্তল।

কাটলারকে উইলিয়ামসন কাউন্টি জেলে আটক করা হয়েছিল এবং অল্প সময়ের মধ্যে $5K বন্ডে মুক্তি দেওয়া হয়েছিল।

কাটলার 2006-2017 থেকে এনএফএলে খেলেছেন। তিনি 2006 সালে 11 তম সামগ্রিক বাছাইয়ের সাথে ডেনভার ব্রঙ্কোস দ্বারা খসড়া তৈরি করেছিলেন এবং শিকাগো বিয়ার্সে ব্যবসা করার আগে সেখানে তিনটি মৌসুম কাটিয়েছিলেন। কাটলার বিয়ারসের হয়ে আট মৌসুম খেলেন এবং তারপর মিয়ামি ডলফিনের সাথে তার ক্যারিয়ার শেষ করেন।

কাটলারের সেরা মৌসুমটি 2008 সালে এসেছিল, যখন তিনি 4,526 গজ, 25 টাচডাউন এবং 18টি ইন্টারসেপশনের জন্য থ্রো করেছিলেন। প্রাক্তন ভ্যান্ডারবিল্ট তারকা সেই বছর তার একমাত্র প্রো বোল উপস্থিত করেছিলেন।

তার খেলার কেরিয়ার ছাড়াও, কাটলার রিয়েলিটি শো “ভেরি ক্যাভাল্লারি” এর জন্য পরিচিত, যা তার প্রাক্তন স্ত্রী ক্রিস্টিন ক্যাভাল্লারি এবং তাদের তিন সন্তানের সাথে তার জীবন অনুসরণ করেছিল। প্রাক্তন দম্পতি 2020 সালের এপ্রিলে ঘোষণা করেছিলেন যে তারা বিবাহবিচ্ছেদ করছেন একসাথে 10 বছর পর।

কাটলারও তার এনএফএল সম্প্রচার ক্যারিয়ারের জন্য উচ্চ আশা ছিল তিনি খেলা শেষ করার পরে, কিন্তু এটি প্যান আউট না.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।