জ্যাচ ব্রায়ানের ব্রেকআপ পোস্ট ‘ব্লাইন্ডসাইডস’ বান্ধবী ব্রায়ানা চিকেনফ্রি

জ্যাচ ব্রায়ানের ব্রেকআপ পোস্ট ‘ব্লাইন্ডসাইডস’ বান্ধবী ব্রায়ানা চিকেনফ্রি


গ্র্যামি বিজয়ী বলেন, ‘আমি ব্যর্থ মানুষ যারা আমাকে এবং বেশিরভাগই আমাকে ভালোবাসে

মার্ক ড্যানিয়েল থেকে সরাসরি আপনার ইনবক্সে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

জ্যাচ ব্রায়ান নিশ্চিত করেছেন যে তিনি এবং ব্রায়ানা “চিকেনফ্রাই” লাপাগলিয়া ভেঙে গেছে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

“কিছু সম্বোধন করা: ব্রায়ানা এবং আমি (একে অপরের) সাথে সম্পর্ক ছিন্ন করেছি এবং আমি আমার হৃদয়ের প্রতিটি আউন্স দিয়ে তাকে শ্রদ্ধা করি এবং ভালবাসি। তিনি আমাকে অনেক দিন ধরে নিঃশর্তভাবে ভালবাসেন এবং এর জন্য আমি সর্বদা তাকে ধন্যবাদ জানাব, “ব্রায়ান, 28, তার একটি পোস্টে লিখেছেন ইনস্টাগ্রামের গল্প.

“আমি ব্যক্তিগতভাবে একটি অবিশ্বাস্যভাবে কঠিন বছর কাটিয়েছি এবং বেশ কিছু গুরুতর বিষয়ের মধ্য দিয়ে সংগ্রাম করেছি। আমি ভেবেছিলাম যে আমাদের উভয়ের জন্য আমাদের ভিন্ন পথে যাওয়া উপকারী হবে,” তিনি চালিয়ে গেলেন। “আমি নিখুঁত নই এবং কখনই হব না। দয়া করে এতে ব্রায়ানার গোপনীয়তা এবং স্থানকে সম্মান করুন এবং যদি এটি আপনার হৃদয়ে থাকে তবে আমারও।”

প্রবন্ধ বিষয়বস্তু

ব্রায়ান ক্ষমা চেয়ে তার বার্তা শেষ করেছেন “যাকে আমি নামিয়ে দিয়েছি।”

আমি দুঃখিত আমি সবকিছুতেই আমার সর্বোচ্চ চেষ্টা করি। আমি ব্যর্থ মানুষ যারা আমাকে এবং বেশিরভাগই নিজেকে ভালোবাসে।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

জ্যাক ব্রায়ান

দেশের সুপারস্টার ও ড বারস্টুল ক্রীড়া ব্যক্তিত্ব যারা হোস্ট করে প্ল্যানব্রি আনকাট 2023 সালের জুলাই মাসে পডকাস্ট তাদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে আসে যখন তিনি ঘোষণা করেছিলেন যে তারা “হ্যাং আউট” করছে।

“এটি মজার, এটি নৈমিত্তিক এবং হ্যাঁ, আমি শুধু এটির সমাধান করতে চেয়েছিলাম কারণ পুরো ইন্টারনেট এফ ****কে বিভ্রান্ত করছে এবং লোকেরা s** করছে,” লাপাগলিয়া, 25, সে সময়ে বলেছিলেন।

এক মাস পরে, লাপাগলিয়া নিজেকে ব্রায়ানের বান্ধবী হিসাবে উল্লেখ করেছিলেন।

তার নিজের পোস্টে, লাপাগলিয়া নিয়েছিলেন ইনস্টাগ্রামের গল্প ব্রায়ানের ব্রেকআপের বার্তার পর সে “অন্ধ” বোধ করছিল বলে।

“কিছুক্ষণের জন্য সোশ্যাল মিডিয়া বন্ধ করব এবং ব্যক্তিগতভাবে নিরাময়ের চেষ্টা করব, যখন আমি প্রস্তুত হব তখন আমি ফিরে আসব এবং কথা বলার জন্য প্রস্তুত হব,” তিনি লিখেছেন। “আমি তোমাকে ভালোবাসি তাই অনেক ধন্যবাদ তোমার সব ধরনের কথার জন্য। মনে রাখবেন আপনি খুব প্রিয় এবং সবকিছু সবসময় ঠিক হবে।”

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

ব্রায়ানা

লাপাগলিয়াও অশ্রুসিক্তভাবে বিভক্তিকে সম্বোধন করেছিলেন ইউটিউব ভিডিও.

“আমি সবেমাত্র জাচ তার ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য জেগে উঠেছিলাম যে আমরা ব্রেক আপ করেছি, এবং আমার ধারণা ছিল না যে পোস্টটি চলছে,” তিনি বলেছিলেন। “তিনি আমাকে টেক্সট করেননি, তিনি আমাকে কল করেননি … আপনি কীভাবে কাউকে সবকিছু দিতে পারেন এবং তাকে এমন নিঃশর্তভাবে ভালোবাসতে পারেন যা আপনার উচিত নয় … এবং তারপরে কয়েক দিনের মধ্যে ফেলে দেওয়া হবে? এটা সত্যিই, সত্যিই হৃদয়বিদারক।”

তারা ডেটিং শুরু করার পর, লাপাগলিয়া বলেছিলেন যে তিনি তাদের সম্পর্কের জন্য ইন্টারনেট “ঘৃণা” উপভোগ করছেন।

“এটা মজার. আমি, মত, এটা খাচ্ছি,” তিনি বলেন মানুষ 2023 স্ট্রীমি অ্যাওয়ার্ডে। “কিন্তু এখন, আমি বুঝতে পারছি আপনি ইন্টারনেটে প্রেম – বা ঘৃণা – কিনতে পারবেন না৷ আপনাকে কেবল নিজের মতো হতে হবে এবং দেখতে হবে এটি আপনাকে কোথায় নিয়ে যায়।”

এই গত জুলাই, LaPaglia একটি ভাগ ছবির ক্যারাউজেল ব্রায়ানের সাথে তাদের বার্ষিকী উপলক্ষে, লিখেছিলেন যে এটি “আমি ভেবেছিলাম যে আমি আগের যে কোনও বছরের চেয়ে বেশি জোরে হাসতে পেরেছি তার চেয়েও কঠিন ভালবাসায় পূর্ণ একটি বছর।”

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

“আপনি আমাকে এমন সমস্ত জিনিসের প্রশংসা করেছেন যা সবসময় আমার সামনে ছিল। আপনি আমাকে আমার পরিবারের কাছে ফিরিয়ে এনেছেন এবং আপনি আমাকে আবার নিজেকে ভালোবাসতে সাহায্য করেছেন,” তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন। “এমন কোন জঘন্য জিনিস নেই যা আমি তোমার জন্য করব না। আমার ব্যক্তি চিরকাল। আমি তোমাকে ভালোবাসি আমার জাচারি।”

LaPaglia এর সাম্প্রতিকতম সামাজিক মিডিয়া ব্রায়ানের সাথে পোস্ট করুন এই মাসের শুরুতে এসেছিল, যেখানে তিনি একসঙ্গে দাঁড়িয়ে তাদের দুজনের একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “আপনি কীভাবে এমন একটি জীবনযাপন করবেন যা আপনি ফিরে দেখার জন্য উন্মুখ হয়ে আছেন?”

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

তবে ব্রেকআপের গুজব এই সপ্তাহের শুরুতে এই দম্পতির চারপাশে ছড়িয়ে পড়ে লাপাগলিয়া তার কাছে একটি হাতে লেখা নোট শেয়ার করেছেন ইনস্টাগ্রাম এগিয়ে চলা সম্পর্কে

“এবং অবশেষে আপনি দেখতে পাবেন যে জীবন চলে যায়, এমনকি যদি আপনি এটি না চান। দিন কেটে যাবে এবং পৃথিবী চলে যাবে যখন আপনি থামতে বলবেন। আপনি বিশ্বাস করবেন যে আপনার পা আটকে থাকা অবস্থায় জীবন চালিয়ে যাওয়ার জন্য নিষ্ঠুর,” তার নোট শুরু হয়েছিল।

“আপনি আপনার কংক্রিট পায়ের জন্য দোষী লোক এবং মুহূর্ত খুঁজে পাবেন। তারপর এমন একটি সকাল আসবে যখন আপনি জেগে উঠবেন এবং বুঝতে পারবেন যে জিনিসগুলি চলছে, জীবন নিষ্ঠুর নয়। তোমার পা আছে। বিশ্ব আপনাকে দেখানোর আশায় ঘুরতে থাকে যে আপনিও পারেন,” বার্তাটি অব্যাহত ছিল।

বিজ্ঞাপন 7

প্রবন্ধ বিষয়বস্তু

ব্রায়ানের ইনস্টাগ্রাম পৃষ্ঠাটি বেশিরভাগই তার সংগীতের জন্য উত্সর্গীকৃত, তবে ফেব্রুয়ারির একটি পোস্টে তিনি বলেছিলেন যে তিনি তার সাথে আরও 80 টি ভ্যালেন্টাইনস ডে উদযাপনের জন্য উন্মুখ।

“মানুষ যখন অভদ্র হয় তখন আপনি কঠোর, আপনি যখন কঠিন হয় তখন আপনি সৎ, আপনি যখন সহজ হয় না তখন আপনি সদয় হন, আপনি কান্নাকাটি শিশুদের ভরা পৃথিবীতে হাস্যকর, আপনি কোন সাহায্য ছাড়াই সুন্দর, আপনি ধৈর্যশীল যখন আমি আমি একজন বোকা, আপনি সহানুভূতিশীল যখন আপনার হওয়া উচিত নয়,” দ গোলাপী আকাশ গায়ক লিখেছেন।

তিনি ট্যাগও করেছেন এই মাসের শুরুর দিকে লস অ্যাঞ্জেলেসে তোলা একটি ছবিতে লাপাগলিয়া।

“আমরা প্রিয়জনদের হারাবো এবং তাদের কখনই মরতে দেব না, আমরা বড় হব এবং তাদের বাঁচিয়ে রাখব, এটি অনস্বীকার্য বাষ্প লাগবে, আমাদের সময় কখনও কখনও বন্ধ হয়ে যাবে, আপনি অজানাকে তাড়া করবেন এবং এটি খুব বেশি দেবেন,” তিনি ছবিটির ক্যাপশন দিয়েছেন.

mdaniell@postmedia.com

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

প্রবন্ধ বিষয়বস্তু





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।