টিম AmeriVet এর সাথে দেখা করুন, অপ্রচলিত NASCAR টিম যে ভেটেরান্সদের সহায়তা করে

টিম AmeriVet এর সাথে দেখা করুন, অপ্রচলিত NASCAR টিম যে ভেটেরান্সদের সহায়তা করে


টিম AmeriVet আপনার প্রচলিত NASCAR দল নয়।

এটি একজন কিংবদন্তি প্রাক্তন এনএফএল কোচ (জো গিবস রেসিংয়ের জো গিবস) বা অটোমোবাইল বিক্রয় ম্যাগনেট (হেনড্রিক মোটরস্পোর্টসের রিক হেন্ড্রিক) এর মালিকানাধীন নয়। এটির মালিক একজন প্রথম শ্রেণীর শিক্ষক এবং তার স্বামী, একজন প্রাক্তন নির্মাণ সরঞ্জাম বিক্রয়কর্মী। তারা নিউইয়র্কের হাইল্যান্ডে অবস্থিত, ম্যানহাটনের উত্তরে প্রায় দুই ঘন্টার ড্রাইভ এবং মধ্য উত্তর ক্যারোলিনার NASCAR হাব থেকে অনেক দূরে।

এই অপ্রচলিত গুণগুলি একটি অনন্য রেস টিমের জন্য তৈরি করে যা NASCAR কে রেসট্র্যাকের উপর এবং বাইরে ভবিষ্যতে নেতৃত্ব দিচ্ছে।

দলের সহ-মালিক বেকি আউচমুডির মতে, তিনি এবং তার স্বামী উইলিয়াম হলেন “ফ্যান মালিক” যারা “একটি নতুন সুযোগ চেষ্টা করতে চেয়েছিলেন।”

“আমার স্বামী 1996 সালে রেসিং শুরু করেছিলেন,” অচমুডি বলেছিলেন। “প্রতি সপ্তাহান্তে আমরা হয় কোথাও রেস করছিলাম বা রবিবারে (NASCAR) রেস দেখছিলাম। এটি এমন কিছু যা আমরা সবসময় অনুসরণ করেছি।”

সেই আবেগটি শীঘ্রই এমন একটি সুযোগে পরিণত হয়েছিল যা বেশিরভাগ ভক্তরা কেবল স্বপ্ন দেখতে পারে: একটি NASCAR কাপ সিরিজ দলের মালিক হওয়া৷

“আমার স্বামীর একজন পারস্পরিক বন্ধু ছিল যে বলেছিল, ‘আমি মনে করি আমি এমন কাউকে চিনি যে এর সাথে জড়িত হতে পারে।’ আমরা সঙ্গে কাজ শুরু [boxer] ফ্লয়েড মেওয়েদার এবং তার সাথে বিপণন চুক্তি পেয়েছিলেন, এবং তারপরে কোভিড হিট। কোভিড আঘাতের ঠিক আগে আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি পড়াতে যাচ্ছি এবং আমরা পুরো সময় চেষ্টা (রেসিং) করতে যাচ্ছি।”

আউচমুডির মতে, বৈশ্বিক মহামারী নতুন দলটিকে ভ্রমণের সরবরাহের কারণে “যাদের সাথে আগে কথা বলতে পারিনি তাদের সাথে কথা বলার” অনেকগুলি নতুন সুযোগ উপস্থাপন করেছে। সেই কথোপকথনগুলি – অনেকগুলি জুম মিটিংয়ে অনুষ্ঠিত হয়েছিল – 2022 সালে কাজ গ্রালার সাথে দলটি তার প্রথম ডেটোনা 500 তৈরি করে। চাকা থাকা সত্ত্বেও আক্ষরিক অর্থেই পড়ে যাচ্ছে Grala’s Chevrolet, তিনি প্রতিষ্ঠানের NASCAR আত্মপ্রকাশে 26 তম স্থান অর্জন করেন।

2022 এবং 2023 সালে কাপ সিরিজে মাঝে মাঝে রেস করার পরে – 2023 সালে কনর ডালির সাথে আরেকটি ডেটোনা 500 শুরু সহ – অচমুডি বলেছিলেন যে 2024 এবং তার পরেও দলটির “একটি পরিবর্তন দরকার”।

“এপ্রিল মাসে, আমরা ভাবতে শুরু করি যে আমরা অন্য লোকেদের জন্য কী করতে পারি,” তিনি বলেছিলেন। “আমরা আরও বড় পরিসরে কিছু চেয়েছিলাম।”

সেই দৃষ্টিভঙ্গিটি রিব্র্যান্ডেড টিম AmeriVet-এর জন্য একটি নতুন সূচনায় পরিণত হয়েছিল — যা মেওয়েদারের সাথে সংযুক্ত থাকাকালীন দ্য মানি টিম নামে পরিচিত — যেটি 2024 কোকা-কোলা 600-এ টিমের জন্য টাই ডিলন ড্রাইভ করার সাথে সাথে দলের “50 ভেটস এ”-তে শুরু হয়েছিল। সপ্তাহ” প্রোগ্রাম। দলের মতে ওয়েবসাইটএর লক্ষ্য হল “লক্ষ্যযুক্ত ঋণ” পরিশোধ করে 2025 NASCAR কাপ সিরিজের পুরো মৌসুমে প্রতি সপ্তাহে 50 জন মার্কিন সামরিক অভিজ্ঞকে সাহায্য করা।

ForgiveCO-এর প্রধান রাজস্ব কর্মকর্তা এরিক অ্যান্টিকো, প্রোগ্রামটিকে প্রাণবন্ত করতে সাহায্য করার জন্য দলের সাথে অংশীদারিত্ব করছেন।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।