তরুণরা নেতৃত্বে Gauchão Feminino-এর প্রথম পর্ব শেষ করেছে

তরুণরা নেতৃত্বে Gauchão Feminino-এর প্রথম পর্ব শেষ করেছে


গুরিয়াস জ্যাকোনেরাস WO দ্বারা ভিদাল প্রো দলকে পরাজিত করে এবং রাজ্য চ্যাম্পিয়নশিপ টেবিলের শীর্ষে থাকা নিশ্চিত করেছে

30 সেট
2024
– 22h25

(রাত 10:25 এ আপডেট করা হয়েছে)




(

(

ছবি: নাথান বিজোটো/ইসি জুভেন্টুড/এসপোর্ট নিউজ মুন্ডো

গাউচো মহিলা চ্যাম্পিয়নশিপের প্রথম পর্বে প্রাথমিক নেতৃত্ব নিশ্চিত করার পর, গুরিয়াস জ্যাকোনেরাস WO দ্বারা ভিদাল প্রোকে পরাজিত করে এবং গত রবিবার (29) টেবিলের শীর্ষে থাকা নিশ্চিত করেছে।

লারি সানচেজ (2), কেটি এবং এমিলি কার্লার গোলে 4-0 গোলে পরাজিত হলে ফুটবল কম ভিদা দলের বিপক্ষে জয়ের পথে। যৌবন রাজ্য চ্যাম্পিয়নশিপের প্রাথমিক পর্বের শেষ রাউন্ডের জন্য মাঠে ফিরেছেন। 30 মিনিট পর, প্রতিপক্ষ দলের অনুপস্থিতির কারণে Esmeraldas খেলা শেষ হয়।

ভিদাল প্রো-এর উপস্থিতি ছাড়াই, গুরিয়াস জ্যাকোনেরাস স্কোরবোর্ডে ৩-০ ব্যবধানে ক্যাক্সিয়াস ডো সুলের সেসি পিচ ছেড়ে চলে যান। WO-এর জয় রাজ্য চ্যাম্পিয়নশিপের প্রথম পর্যায়ে জুভেন্টুদের অপরাজিত রেকর্ড এবং টেবিলে প্রথম স্থান নিশ্চিত করেছে।

কোচ লুসিয়ানো ব্র্যান্ডালিসের নির্দেশে, এসমেরালদাস পাঁচটি খেলায় পাঁচটি জয় নিয়ে পর্ব শেষ করেছে। পুরো রাউন্ড জুড়ে জুভেন্টুডকে ছাপিয়ে যায় ফ্লেমিশ-RS, Elite, Brasil de Farroupilha, Futebol com Vida এবং Vidal Pro, 100% সাফল্য বজায় রেখেছে।

দ্বিতীয় পর্বের জন্য শ্রেণীবদ্ধ, Jaconeras গেম টেবিলের সংজ্ঞার জন্য অপেক্ষা করছে, যা Gaucho ফুটবল ফেডারেশন দ্বারা বিস্তারিত হবে, পরবর্তী প্রতিপক্ষ, ম্যাচের তারিখ এবং সময় খুঁজে বের করতে।

পরবর্তী পর্যায়ে, প্রথম পর্বে শ্রেণীবদ্ধ দলগুলি ছাড়াও, যা জুভেন্টুদের ক্ষেত্রে, গ্রেমিও এবং আন্তর্জাতিক। দলগুলো পাঁচটি খেলার মুখোমুখি হবে এবং চূড়ান্ত শ্রেণীবিভাগে সেরা চারটি প্রতিযোগিতার সেমিফাইনালে যাবে।



Source link