দাভান্তে অ্যাডামস কেন রেইডারদের ছেড়ে যেতে চেয়েছিলেন সে সম্পর্কে প্রতিবেদনটি বিস্তৃত হয়েছে

দাভান্তে অ্যাডামস কেন রেইডারদের ছেড়ে যেতে চেয়েছিলেন সে সম্পর্কে প্রতিবেদনটি বিস্তৃত হয়েছে


লাস ভেগাস রেইডাররা এই সপ্তাহে নিউ ইয়র্ক জেটসে ওয়াইড রিসিভার দাভান্তে অ্যাডামসকে লেনদেন করার পরে, গল্পগুলি ভাগ করেছে অ্যাথলেটিক এবং ইএসপিএন রেইডারদের সাথে অ্যাডামসের সম্পর্ক কেমন ছিল তা বিস্তারিত 2023 সালের ফেব্রুয়ারিতে অ্যাডামস কলেজের কোয়ার্টারব্যাক ডেরেক কারের সাথে ক্লাবটি আলাদা হয়ে যাওয়ার পরে কখনও একই রকম হয়নি।

শুক্রবার প্রকাশিত একটি অংশের জন্য, ইএসপিএন-এর রিচ সিমিনি এবং পল গুতেরেস ব্যাখ্যা করা হয়েছে কিভাবে রাইডার্স একটি অধিষ্ঠিত অপ্রতিরোধ্য কোয়ার্টারব্যাক প্রতিযোগিতা এই গ্রীষ্মে 2023 সালের চতুর্থ রাউন্ডের খসড়া বাছাই আইডান ও’কনেল এবং ট্রাভেলম্যান গার্ডনার মিনশিউ সংগঠনের সাথে অ্যাডামসের সময়ের শেষের সূচনা করেছিলেন।

“[Raiders head coach Antonio Pierce] টিম সোর্স অনুসারে অ্যাডামসকে এই মরসুমে আরও একজন ভোকাল লিডার হতে চেয়েছিলেন, “সিমিনি এবং গুতেরেজ প্রকাশ করেছেন।” অ্যাডামস, সেই সূত্রগুলি বলেছিল, অ্যাডামস বিশ্বাস করেছিলেন যে তিনি কর্মীদের বিষয়ে একটি কণ্ঠ দিয়েছেন এবং খসড়া পর্যন্ত রাইডার্স ট্রেডিংয়ে ছিলেন জেডেনের মতো শীর্ষ স্তরের কিউবি ড্যানিয়েলস, বা জাস্টিন ফিল্ডসের মতো আরও দক্ষ অভিজ্ঞকে অর্জন করা। কিন্তু যখন রাইডার্স মিনশিউ এবং ফিরে আসা ও’কনেলের উপর স্থির হয়ে যায়, তখন অ্যাডামসের জন্য হতাশা বেড়ে যায়, টিম সূত্র বলেছে।”

হামলাকারীরা অনুসন্ধান করে ড্যানিয়েলসকে অধিগ্রহণ করার জন্য এই বছরের খসড়া আদেশে এগিয়ে যাচ্ছে শিকাগো বিয়ারস ব্যবসা করেছে পিটসবার্গ স্টিলারের ক্ষেত্র। যাইহোক, লাস ভেগাস দেখেছে যে খসড়ার শীর্ষ তিনটি পছন্দের ক্লাবগুলি “তাদের বাছাই থেকে সরে আসছে না,” ওয়াশিংটন কমান্ডাররা শেষ পর্যন্ত ড্যানিয়েলসকে দ্বিতীয় সামগ্রিক নির্বাচন করেছেন।

সিমিনি এবং গুতেরেজের মতে, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিপক্ষে সপ্তাহ 4 জয় মিস করার পরে অ্যাডামস ট্রেড করার অনুরোধ করলে রেইডাররা “অবাক হয়ে গিয়েছিল।”

“রাইডাররা অনুরোধে এতটা হতবাক নয়, কিন্তু দ্বারা সময় এর এটা“সিমিনি এবং গুতেরেস যোগ করেছেন।

হ্যামস্ট্রিং সমস্যার কারণে অ্যাডামস তিনটি ম্যাচ মিস করেছেন এবং 22 সেপ্টেম্বর থেকে লাইভ ডিফেন্সের বিরুদ্ধে খেলেননি। সুস্থ লাগছিল জেটদের সাথে তার প্রথম ওয়ার্কআউটে। এটা স্পষ্ট যে 31 বছর বয়সী নিউইয়র্কের অ্যারন রজার্স, অ্যাডামসের কোয়ার্টারব্যাক গ্রিন বে প্যাকার্সের সাথে 2014 থেকে 2021 মৌসুম পর্যন্ত কিছু সময়ের জন্য পুনর্মিলন করতে চেয়েছিলেন।

রাইডার্স যখন পুনঃনির্মাণের মাঝখানে, তখন 2-4 জেটরা একটি জয়ী দল এখন তাদের মরসুম ঘুরে দাঁড়াতে চাইছে, শুরু হচ্ছে 4-2 পিটসবার্গ স্টিলার্সের বিরুদ্ধে আসন্ন “সানডে নাইট ফুটবল” খেলা দিয়ে। শুক্রবার সকাল থেকে শেষ পর্যন্ত, ড্রাফট কিংস স্পোর্টসবুক জেটগুলিকে স্টিলার্সের তুলনায় 1.5-পয়েন্ট ফেভারিট হিসাবে তালিকাভুক্ত করেছে।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।