দুই জাগুয়ার ডিফেন্ডার আবার অনুশীলন শুরু করবে

দুই জাগুয়ার ডিফেন্ডার আবার অনুশীলন শুরু করবে


দ্বিতীয় লন্ডন প্রতিযোগিতার সময় জাগুয়াররা একটি জয় নিশ্চিত করেছিল এবং তাদের পরবর্তী খেলার আগে তাদের এক জোড়া প্রতিরক্ষামূলক শক্তিবৃদ্ধি থাকতে পারে। লাইনব্যাকার ওলুকুন চুলা এবং নিরাপত্তা অ্যান্ড্রু উইনগার্ড উভয়েরই 21 দিনের অনুশীলনের জানালা খোলা হয়েছে, দলটি মঙ্গলবার ঘোষণা করেছে।

ওলুকুন প্ল্যান্টার ফ্যাসাইটিসের সাথে মোকাবিলা করছিলেন যা তিনি সেপ্টেম্বরে ভুগেছিলেন, যার ফলে তিনি এই রোগে আক্রান্ত হন আহত রিজার্ভ উপর বসানো. কমপক্ষে চারটি গেমের অনুপস্থিতি সেই পদক্ষেপের দ্বারা নিশ্চিত করা হয়েছিল, সপ্তাহ 8টি প্রথম দিকের পয়েন্ট যেখানে তাকে সক্রিয় করা যেতে পারে। মঙ্গলবারের আপডেটটি পুনরুদ্ধারের ক্ষেত্রে ওলুওকুনের অগ্রগতির ক্ষেত্রে একটি উত্সাহজনক লক্ষণ।

28 বছর বয়সী 2022 সালে জ্যাকসনভিলে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে ট্যাকল প্রোডাকশনের ক্ষেত্রে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। ওলুওকুন তার ডেবিউ জাগস ক্যাম্পেইনের সময় মোট স্টপে (184) লিগের নেতৃত্ব দিয়েছিলেন এবং গত বছর তার 111টি একক ট্যাকলও লিগের শীর্ষে ছিল . তিনি পূর্ণ-সময়ের স্টার্টার থাকাকালীন বর্তমান মৌসুম শুরু করতে তিনটি গেমের মাধ্যমে 22টি পোস্ট করেছেন। প্রাক্তন ফ্যালকন 2021-23 থেকে প্রতি বছর 1,100 টিরও বেশি স্ন্যাপ লগ করেছিল এবং তার স্থায়িত্ব ছিল একটি কারণ যা তাকে আয় করতে সাহায্য করেছিল তিন বছর, $30M এই অফসিজনে এক্সটেনশন করুন। লাইনব্যাকিং কর্পসে তার ফিরে আসাকে স্বাগত জানানো হবে।

অনেক দলের মতো, জাগুয়াররা আগস্টে এনএফএল-এর নতুন রোস্টার-বিল্ডিং নিয়মের সুবিধা নিয়েছে। উইনগার্ড – পিছনে দৌড়ানোর সাথে কিলান রবিনসন — থাকার সময় আইআর-এ রাখা হয়েছিল প্রত্যাবর্তনের জন্য মনোনীত. এটি তাকে 2024 সালে খেলার যোগ্য রাখে কিন্তু জ্যাকসনভিলের আটটি ইন-সিজন অ্যাক্টিভেশনের একটি ব্যবহার করে। একবার তাকে রোস্টারে ফিরিয়ে আনা হলে, উইনগার্ড সম্ভবত একটি গুরুত্বপূর্ণ বিশেষ টিমের অবদানকারী হিসাবে তার ভূমিকা পুনরুদ্ধার করবেন। 27 বছর বয়সী 2021 সালে একটি প্রতিরক্ষামূলক স্টার্টার হিসাবে কাজ করেছিলেন, তবে অন্যথায় তার উপস্থিতি প্রাথমিকভাবে তৃতীয় পর্বে অনুভূত হয়েছে।

যেহেতু ওলুওকুন এর IR ঋতু শুরু হওয়ার পরে সংঘটিত হয়েছিল, তাই তিনি এর দিকে গণনা করবেন অবশিষ্ট সক্রিয়করণ গণনা যখন তিনি আনুষ্ঠানিকভাবে ফিরে আসবেন। Oluokun সক্রিয় রোস্টারে স্থানান্তরিত হওয়ার পরে জ্যাকসনভিলের চারটি বাকি থাকবে। দলটি আশা করবে যে তার প্রত্যাবর্তন প্রতিরক্ষার উন্নতিতে সাহায্য করবে, একটি ইউনিট যা 2024 সালে বেশ কয়েকটি ক্ষেত্রে লড়াই করেছে (কিন্তু রান থামানোর ক্ষেত্রে নয়)।

2-5 জাগুয়ারও ছেড়ে দেয় Tre Flowers মঙ্গলবার অভিজ্ঞ কর্নার এই মৌসুমে চারটি উপস্থিতি করেছেন, জ্যাকসনভিলে তার প্রথম। তিনি রক্ষণ এবং বিশেষ দলে সংক্ষিপ্তভাবে খেলেছেন, তিনটি ট্যাকল করেছেন। বাণিজ্যের সময়সীমার আগে একজন অভিজ্ঞ সৈনিককে ছেড়ে দেওয়া হলে, ফ্লাওয়ারস মওকুফের সাপেক্ষে থাকবে না এবং সে হিসেবে তিনি যেকোনো সময় একটি নতুন দলে যোগদান করতে পারবেন।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।