নতুন পরীক্ষা দেখায় যে লুলা স্থিতিশীল অবস্থায় রয়েছে এবং ‘রুটিন ওয়ার্ক ব্যায়াম’ করতে সক্ষম, বলেছেন সিরিও-লিবানেস

নতুন পরীক্ষা দেখায় যে লুলা স্থিতিশীল অবস্থায় রয়েছে এবং ‘রুটিন ওয়ার্ক ব্যায়াম’ করতে সক্ষম, বলেছেন সিরিও-লিবানেস


রাষ্ট্রপতি গত সপ্তাহান্তে একটি ঘরোয়া দুর্ঘটনার শিকার হন




গত শনিবার, 19 বছর বয়সী লুলা একটি ঘরোয়া দুর্ঘটনার শিকার হন

গত শনিবার, 19 বছর বয়সী লুলা একটি ঘরোয়া দুর্ঘটনার শিকার হন

ছবি: উইল্টন জুনিয়র/এস্তাদাও/এস্তাদাও

রাষ্ট্রপতি লুইজ ইনাসিও লুলা দা সিলভা (পিটি) এই মঙ্গলবার একটি নতুন অনুরণন সঞ্চালিত, 22, এ সিরিও-লিবানেস হাসপাতাল ব্রাসিলিয়াতে, ঘরোয়া দুর্ঘটনার কারণে তিনি গত শনিবার, 19 তারিখ, প্যালাসিও দা আলভোরাডায় ভুগেছিলেন।

“ইমেজিং পরীক্ষা আগের তুলনায় স্থিতিশীল, 72 ঘন্টার মধ্যে একটি নতুন নিয়ন্ত্রণ পরীক্ষা করার পরিকল্পনা নিয়ে। তিনি তার কাজের রুটিনটি চালাতে সক্ষম”, তার ডাক্তারের স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে। রবার্তো কালিল ফিলহো এবং pela dra. আনা হেলেনা বাড।

বাথরুমে পড়ে যাওয়ার পরে প্রধান নির্বাহীকে ব্রাসিলিয়ার সিরিও-লিবানেস হাসপাতালে ভর্তি করা হয়েছিল আলভোরাদা প্রাসাদতার সরকারি বাসভবন। তিনি সবেমাত্র সাও পাওলো থেকে ফিরেছিলেন, যেখানে তিনি পাশাপাশি হাঁটতে অংশ নেবেন Guilherme Boulos (PSOL) যা বাতিল হয়ে যায়।

মাথায় আঘাতের জন্য প্রেসিডেন্টের তিনটি সেলাই করা হয়েছে। চিকিৎসা শেষে তিনি নিজ বাসভবনে ফিরে আসেন। 16তম ব্রিকস সম্মেলনে অংশ নিতে লুলার রাশিয়ার কাজানে যাওয়ার কথা ছিল। তিনি এই মঙ্গলবার ভ্রমণ করবেন এবং 24 তারিখ বৃহস্পতিবার ফিরবেন তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী, তিনি শুধুমাত্র ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে অংশ নেবেন।

ডাক্তার রবার্তো কালিল ফিলহোর সুপারিশ অনুসারে, 72 ঘন্টার মধ্যে আরেকটি নিয়ন্ত্রণ পরীক্ষা করা উচিত, যিনি আরও বলেছিলেন যে পতনের কারণে তার বড় জটিলতা হওয়ার সম্ভাবনা নেই। দুর্ঘটনার পর থেকে প্রেসিডেন্ট লুলা আলভোরাডায় কাজের মিটিং করেছেন।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।