নাথালি মোয়েলহাউসেন আবার গেমসে তার অভিষেকে পড়েন

নাথালি মোয়েলহাউসেন আবার গেমসে তার অভিষেকে পড়েন


প্যারিস – প্যারিস 2024 অলিম্পিক গেমসে মহিলাদের তলোয়ার বেড়ার প্রথম রাউন্ডে ব্রাজিলিয়ান নাথালি মোয়েলহাউসেন ট্র্যাকে প্রবেশের কয়েক ঘন্টা আগে, নাথালি তার সামাজিক নেটওয়ার্কগুলিতে ঘোষণা করেছিলেন যে তার সম্প্রতি একটি গুরুতর স্বাস্থ্য সমস্যা ছিল, তাকে হাসপাতালে ভর্তি করা দরকার ছিল। গেমসে তার অভিষেকের কয়েক দিন আগে পুনরুদ্ধার করা হয়েছিল। প্রতিযোগিতাটি প্যারিসের গ্র্যান্ড প্যালেসে শনিবার (27) অনুষ্ঠিত হয়েছিল।




নাথালি মোয়েলহাউসেন

নাথালি মোয়েলহাউসেন

ছবি: নাথালি মোয়েলহাউসেন তৃতীয়বারের মতো ব্রাজিলের প্রতিনিধিত্ব করবেন (মিরিয়াম জেসকে/সিওবি) / অলিম্পিয়াদা টোডো দিয়া

নাথালি মোয়েলহাউসেন, 2019 সালে বিশ্ব চ্যাম্পিয়ন এবং সান্তিয়াগো-2023-এ প্যান আমেরিকান গেমসে ব্যক্তিগতভাবে ব্রোঞ্জ পদক বিজয়ী, প্যারিসে র‌্যাঙ্কিংয়ে অষ্টম হিসেবে এসেছেন এবং সেইজন্য, পডিয়াম আশাবাদীদের একজন। অন্তত অভিষেকের প্রাক্কালে স্বাস্থ্যের প্রতিকূলতা প্রকাশের আগেই। এটি হতাশাজনক টোকিও-2020 প্রচারাভিযানকে মুছে ফেলার লক্ষ্যও করেছিল, যখন এটি প্রথম রাউন্ডে খুব ভারসাম্যপূর্ণ দ্বৈরথে একটি ফেভারিট, ইতালীয় রোসেলা ফিয়ামিঙ্গো, যিনি রিও-2016-এ রৌপ্য পদক পেয়েছিলেন, এর বিরুদ্ধে বাদ পড়েছিলেন।

তিনি অষ্টম বাছাই হিসেবে গ্রুপে প্রবেশ করেন এবং দ্বিতীয় রাউন্ডে কানাডিয়ান রুয়েন জিয়াওর মুখোমুখি হন, মাত্র 16 বছর বয়সী এবং বিশ্বের 34 নম্বরে। তারা 15 থেকে 11 হেরেছে এবং বিজয় অর্জন না করেই আবার প্রতিযোগিতা থেকে বিদায় জানিয়েছে।

+ ওটিডি অন , টুইটার , , এবং অনুসরণ করুন৷ ফেইসবুক





Source link