পেনারোল ভক্ত বোটাফোগোর বিরুদ্ধে খেলায় বর্ণবাদী অঙ্গভঙ্গি করে

পেনারোল ভক্ত বোটাফোগোর বিরুদ্ধে খেলায় বর্ণবাদী অঙ্গভঙ্গি করে


লিবার্তাদোরেসের সেমিতে নিলটন সান্তোসে কার্বোনেরো দলের কাছে গ্লোরিওসোর ৫-০ ব্যবধানে পরাজয়ের সময় পর্বটি ঘটেছিল।




পেনারোল ভক্ত বর্ণবাদী অঙ্গভঙ্গি করে -

পেনারোল ভক্ত বর্ণবাদী অঙ্গভঙ্গি করে –

ছবি: প্রজনন/ Jogada10

একটি Peñarol অনুরাগী সঙ্গে দ্বন্দ্বের সময় একটি বর্ণবাদী অঙ্গভঙ্গি করেছে বোটাফোগোনিল্টন সান্তোস স্টেডিয়ামে। লিবার্তাদোরেসের সেমিফাইনালের জন্য বৈধ খেলাটি, এই বুধবার (২৩) গ্লোরিওসোর জন্য 5-0 জয়ের সাথে শেষ হয়েছে।

উরুগুয়ের টিম শার্ট পরা একজন লোক ‘জি’ অনুসারে একটি বল বয়ের দিকে একটি বানরের অনুকরণ করতে দেখা গেল। ম্যাচের দ্বিতীয়ার্ধে বারবোজার করা বোটাফোগোর দ্বিতীয় গোলের উদযাপনের সময় ঘটনাটি ঘটে।



পেনারোল ভক্ত বর্ণবাদী অঙ্গভঙ্গি করে -

পেনারোল ভক্ত বর্ণবাদী অঙ্গভঙ্গি করে –

ছবি: প্রজনন/ Jogada10

বর্ণবাদের মামলা ছাড়াও, পেনারোল ভক্তরা চূড়ান্ত বাঁশির পরে বিভ্রান্তির জন্য দায়ী ছিল। কিছু উরুগুইয়ান স্টেডিয়াম থেকে চেয়ার ছিঁড়ে ফেলে, এবং পুলিশ দর্শকদের কর্মকাণ্ডকে দমন করতে প্রতিক্রিয়া জানায়। একটি দল অনুমতি দেওয়ার আগে নিলটন সান্তোস ছেড়ে যাওয়ার চেষ্টা করেছিল বলে বেরিয়ে আসার পথে হট্টগোল হয়েছিল।

উত্তেজনাপূর্ণ দিন

প্রকৃতপক্ষে, দিনটি রিও ডি জেনিরোতে পেনারোলকে নিয়ে উত্তেজনাপূর্ণ পরিবেশ ছিল। বোটাফোগোর বিরুদ্ধে লিবার্তাদোরেসের সেমিফাইনালের প্রথম লেগের কয়েক ঘণ্টা আগে, এই বুধবার (২৩), রিও ডি জেনিরোর পশ্চিম অঞ্চলের রেকরিও ডস ব্যান্দেরান্তেসে পন্টাল সৈকতের প্রান্তে উরুগুয়ের সমর্থকরা বিভ্রান্তিতে জড়িয়ে পড়ে। . ভাঙচুরকারীরা পথচারী ও ব্যবসায়ীদের ছিনতাই করার পাশাপাশি কিয়স্কের টেবিল ও চেয়ার ভাঙা এবং মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ, সর্বোপরি, রাত 12 টার কিছু আগে (ব্রাসিলিয়ার সময়) আগে শুরু হওয়া সংঘাত এড়াতে স্টান বোমা ব্যবহার করে। পরে, বিশেষায়িত পুলিশ কমান্ডের অন্যান্য দলসহ শক ব্যাটালিয়ন ঘটনাস্থলে আসে। অবশেষে, 200 টিরও বেশি উরুগুয়ের পুলিশ সিটিতে রয়েছে।

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।