প্যান্থার্স কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন পরিবারের সাথে গাড়ি দুর্ঘটনায় জড়িত; কারও জরুরি চিকিৎসা পরিবহনের প্রয়োজন নেই

প্যান্থার্স কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন পরিবারের সাথে গাড়ি দুর্ঘটনায় জড়িত; কারও জরুরি চিকিৎসা পরিবহনের প্রয়োজন নেই


ক্যারোলিনা প্যান্থার্স মঙ্গলবার রাতে ঘোষণা করেছে যে কোয়ার্টারব্যাক শুরু হচ্ছে অ্যান্ডি ডাল্টন একটি গাড়ী দুর্ঘটনা জড়িত ছিল.

ডাল্টনের পরিবার – স্ত্রী, তিন সন্তান এবং কুকুর – সবাই তার সাথে গাড়িতে ছিল, যদিও কারো জন্য জরুরি চিকিৎসা পরিবহনের প্রয়োজন ছিল না।

“ডাল্টন বা তার পরিবারকে জরুরী চিকিৎসা কর্মীদের দ্বারা পরিবহন করা হয়নি। ডাল্টনকে টিম মেডিকেল কর্মীদের দ্বারা মূল্যায়ন করা হচ্ছে,” প্যান্থারস ঘোষণা

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যান্ডি ডাল্টন পাস ছুড়ে দেন

ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন (14) এনএফএল ফুটবল খেলার প্রথমার্ধে শার্লট, এনসি, রবিবার, 13 অক্টোবর, 2024-এ আটলান্টা ফ্যালকন্সের বিরুদ্ধে বল পাস করার জন্য ফিরেছেন৷ (এপি ছবি/জ্যাকব কুফারম্যান)

প্রধান কোচ ডেভ ক্যানালেস 2023 নম্বর 1 সামগ্রিক বাছাই থেকে সরে যাওয়ার পর থেকে ডাল্টন প্যান্থার্সের শুরুর কোয়ার্টারব্যাক হয়েছে ব্রাইস ইয়াং সপ্তাহ 3 এর আগে।

ডাল্টন ক্যারোলিনার হয়ে বেশ প্রথম সূচনা করেছিল, তিনটি টাচডাউন এবং 319 ইয়ার্ডের জন্য লাস ভেগাস রাইডারদের পরাজিত করতে।

2025 সুপার বোল প্রতিকূলতা: প্রধানরা স্থিরভাবে ধরে আছে, রেভেনস বন্ধ হচ্ছে

কিন্তু প্যান্থাররা তখন থেকে চার-গেমের হারের ধারায় রয়েছে, কারণ ডাল্টন সেই স্প্যানে ছয়টি বাধার তুলনায় সম্মিলিত চারটি টাচডাউনের জন্য নিক্ষেপ করেছে।

অ্যান্ডি ডাল্টন পাস ছুড়ে দেন

ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন (14) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে প্রথমার্ধে লাস ভেগাস রাইডার্সের বিরুদ্ধে বল ছুড়েছেন। (Kirby Lee-Imagn Images)

ক্যারোলিনার সাম্প্রতিকতম পরাজয় ছিল ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে রাস্তায় একটি আঘাত, যেখানে মার্কাস মারিওটাকে আহত জেডেন ড্যানিয়েলসের দায়িত্ব নিতে হয়েছিল। তবুও, কমান্ডারদের 40-7 চূড়ান্ত স্কোর দিয়ে জয়ের একটি সহজ রাস্তা ছিল।

এই মৌসুমে স্টার্টার হিসেবে 1-4 রেকর্ডের সাথে, ডাল্টন তার পাসের 66.3% পূরণ করার সাথে সাথে সাত টাচডাউন থেকে ছয়টি ইন্টারসেপশন সহ মোট 989 ইয়ার্ড করেছেন।

অ্যান্ডি ডাল্টন মাঠের বাইরে চলে যান

ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক অ্যান্ডি ডাল্টন (14) ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে এনএফএল ফুটবল খেলার হাফ টাইমে মাঠের বাইরে রান করছেন, রবিবার, 20 অক্টোবর, 2024, ল্যান্ডওভারে, মো. (এপি ছবি/স্টেফানি স্কারব্রো)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্যানেলস উল্লেখ করেছেন যে দলের রেকর্ড থাকা সত্ত্বেও ডাল্টন রোডে ডেনভার ব্রঙ্কোসের বিপক্ষে সপ্তাহ 8-এ দলের স্টার্টার হিসেবে থাকবেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।