প্রকৌশলীরা Hwy থেকে পরিষেবা স্থগিত করবেন। 413, ব্র্যাডফোর্ড বাইপাস

প্রকৌশলীরা Hwy থেকে পরিষেবা স্থগিত করবেন। 413, ব্র্যাডফোর্ড বাইপাস


প্রবন্ধ বিষয়বস্তু

একদল পেশাদার প্রকৌশলী শীঘ্রই মূল অন্টারিও অবকাঠামো প্রকল্প, Hwy থেকে পরিষেবাগুলি প্রত্যাহার করার পরিকল্পনা করছেন৷ 413 এবং ব্র্যাডফোর্ড বাইপাস, প্রদেশের সাথে একটি দর কষাকষির অংশ হিসাবে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

অন্টারিওর প্রফেশনাল ইঞ্জিনিয়ার্স গভর্নমেন্টের সদস্যরা, যেটি প্রদেশের জন্য কাজ করে এমন 600 টিরও বেশি পেশাদার প্রকৌশলী এবং ভূমি জরিপকারীদের প্রতিনিধিত্ব করে, এই মাসের শুরুতে একটি ওয়ার্ক-টু-রুল ক্যাম্পেইন শুরু করেছে।

সদস্যদের উপার্জন এতটাই পিছিয়ে গেছে যে তারা কখনও কখনও পৌরসভার একই পদে থাকা লোকেরা যা করে তার অর্ধেক উপার্জন করে, তাদের দর কষাকষি সংস্থা বলেছে। তারা বাজারে 30-50% পিছিয়ে রয়েছে, বলেছেন সভাপতি নিহার ভাট।

এখনও পর্যন্ত ট্রেজারি বোর্ড সচিবালয়ের সাথে দর কষাকষির কোন অর্থপূর্ণ অগ্রগতি হয়নি যদিও প্রকৌশলীরা 20 মাস ধরে চুক্তি ছাড়াই রয়েছেন, ভাট বলেছেন। তিনি একটি নির্দিষ্ট শতাংশ বৃদ্ধি দেননি যা তিনি খুঁজছেন তবে বলেছিলেন যে এটি “গুরুত্বপূর্ণ”।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

“এই দর কষাকষি এই ইস্যুতে এক দশকের দীর্ঘ আলোচনার চূড়ান্ত পরিণতি মাত্র, এবং হঠাৎ, যখন তারা বুঝতে পারে যে তারা বাজার থেকে কতটা পিছিয়ে আছে, তখন তারা মনে করে, ‘ওহ, এই সংখ্যাগুলি, যেমন, সত্যিই বড়,”‘ ভট্ট ড.

“হ্যাঁ, তারা কারণ আপনি এটি এক দশক ধরে উপেক্ষা করেছেন, এবং আমরা এখানেই আছি। সুতরাং এটিই সমস্যা এবং প্রদেশের অবকাঠামোর এজেন্ডা, তা নতুন জিনিস হোক বা বিদ্যমান, উভয়ই এমন লোকদের দ্বারা তত্ত্বাবধান করা দরকার যারা জানে তারা কী করছে।”

প্রকৌশলীরা একটি ওয়ার্ক-টু-রুল প্রচারে নিযুক্ত রয়েছেন, যার মধ্যে অবৈতনিক ওভারটাইম না করা বা তাদের নির্ধারিত সময়ের বাইরে কাজ করা অন্তর্ভুক্ত রয়েছে, তবে এখন তারা তাদের কাজের পদক্ষেপকে বাড়িয়ে তুলবে।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

আগামী কয়েক দিনের মধ্যে, প্রিমিয়ার ডগ ফোর্ড দ্বারা উচ্চস্বরে চ্যাম্পিয়ন হওয়া দুটি হাইওয়ে প্রকল্পে প্রকৌশলীদের একটি ছোট দল কাজ করা বন্ধ করবে।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

“সুতরাং এখনই, প্রভাবগুলি প্রকল্পগুলির পরিকল্পনা এবং নকশা পর্যায়ে অনুভূত হবে, যেখানে 413 এবং ব্র্যাডফোর্ড বাইপাস উভয়ই রয়েছে,” ভাট বলেছেন৷

“আগামী কয়েক সপ্তাহের মধ্যে কিছু বড় মাইলফলক আসছে যা দীর্ঘমেয়াদে প্রকল্পগুলিকে প্রভাবিত করবে।”

ট্রেজারি বোর্ডের প্রেসিডেন্ট ক্যারোলিন মুলরোনির একজন মুখপাত্র বলেছেন যে সরকার 2023 সালের জুলাই থেকে PEGO-এর সাথে অসংখ্য দর কষাকষি সেশন করেছে।

“সরকার সরল বিশ্বাসে আলোচনা করছে এবং তা চালিয়ে যাবে,” লিজ তুওমি একটি বিবৃতিতে বলেছেন, শ্রম কর্মের ক্ষেত্রে সমস্ত মন্ত্রণালয়ের ধারাবাহিকতা পরিকল্পনা রয়েছে।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।