প্রতিবেদনটি 7 সপ্তাহের জন্য কোল্টসের QB পরিকল্পনা প্রকাশ করে

প্রতিবেদনটি 7 সপ্তাহের জন্য কোল্টসের QB পরিকল্পনা প্রকাশ করে


জো ফ্ল্যাকো গত দুটি গেমে কোল্টদের জন্য কোয়ার্টারব্যাক দায়িত্ব শুরু করেছে। এটি সম্ভবত 7 সপ্তাহে পরিবর্তিত হবে।

অ্যান্টনি রিচার্ডসন এই সপ্তাহে কর্মে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে, এনএফএল নেটওয়ার্কের ক্যামেরন উলফ রিপোর্ট করেছেন (ভিডিও লিঙ্ক) গত বছরের নং 4 পিক 4 সপ্তাহে তার সাম্প্রতিকতম আঘাতের শিকার হয়েছিল, যার ফলে ফ্ল্যাকো তার জায়গায় দায়িত্ব নিতে বাধ্য হয়েছিল। 39 বছর বয়সী কোল্টসকে তার তিনটি উপস্থিতির মধ্যে দুটিতে জয়ী হতে সাহায্য করেছিলেন, কিন্তু উলফ যেমন উল্লেখ করেছেন যে এটি করার প্রথম সুযোগে রিচার্ডসনকে লাইনআপে ফিরিয়ে দেওয়াই দলের উদ্দেশ্য।

একটি তির্যক আঘাত সম্প্রতি 22 বছর বয়সীকে কর্মের বাইরে রেখেছে, তার এনএফএল বিকাশে আরেকটি বাধা চিহ্নিত করেছে। কলেজ থেকে বেরিয়ে আসা একটি কাঁচা সম্ভাবনা হিসাবে পরিচিত, রিচার্ডসন তার রুকি মৌসুমে অবিলম্বে প্রথম দলের দায়িত্বগুলি পরিচালনা করেন। সেই প্রচারাভিযানটি কাঁধের অস্ত্রোপচারের দ্বারা সংক্ষিপ্ত করা হয়েছিল, এবং আরও মিস সময় পরিস্থিতি দল এবং খেলোয়াড় স্পষ্টতই এড়াতে চায়। তিনি সুস্থ থাকতে পারলে সামনের দিকে এগিয়ে যেতে পারলেও, উৎপাদনে 2 বছর লাফানো আবার সম্ভব হতে পারে।

বছরের 3-3-এ বসে, কোল্টরা এই বছর বেশ কয়েকটি আক্রমণাত্মক বিভাগে মিড-প্যাক বসে (যদিও দখলের সময় তারা শেষের অবস্থানে)। একটি সুস্থ রিচার্ডসন বিভিন্ন ক্ষেত্রে সাহায্য করতে পারে, এবং তার গতিশীলতা দলের দ্রুত আক্রমণের চাবিকাঠি হবে। এটি বিশেষত সত্য থাকবে যদি পিছিয়ে যায় জোনাথন টেলর 7 সপ্তাহে আবারও বাইরে বসতে বাধ্য হন। টেলর বুধবার এবং আবার বৃহস্পতিবার অনুশীলনে অনুপস্থিত ছিলেন, তার গোড়ালি পুনর্বাসনের অবস্থা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন।

বিপরীতে, রিচার্ডসন গত দুই দিনের প্রতিটিতে পূর্ণ অনুশীলনে অংশগ্রহণ করেছেন। কোনো বাধা ছাড়াই, তাই রবিবার ডলফিনের বিরুদ্ধে তার অ্যাকশনে থাকা উচিত। ফিরে আসার পরে ফ্লোরিডা পণ্যটি কতটা কার্যকর তা দেখতে আকর্ষণীয় হবে এবং প্রচারের বাকি অংশে তিনি আঘাতের ফ্রন্টে আর কোনও বাধা এড়াতে সক্ষম হবেন কি না।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।