প্রধান সিএনএন ট্রাম্পের সমালোচক ব্রায়ান স্টেলটার স্বীকার করেছেন আল স্মিথ ডিনারের সময় ট্রাম্প ‘মজার ছিল’: ‘কিছু দুর্দান্ত রসিকতা’

প্রধান সিএনএন ট্রাম্পের সমালোচক ব্রায়ান স্টেলটার স্বীকার করেছেন আল স্মিথ ডিনারের সময় ট্রাম্প ‘মজার ছিল’: ‘কিছু দুর্দান্ত রসিকতা’


সিএনএন প্রধান মিডিয়া বিশ্লেষক এবং প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের দীর্ঘদিনের সমালোচক, ব্রায়ান স্টেলটার, স্বীকার করেছেন যে নিউইয়র্ক সিটিতে বৃহস্পতিবার রাতে আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ডিনারে ট্রাম্পের ভাষণ “মজাদার” এবং পয়েন্টে হৃদয়গ্রাহী ছিল।

সিএনএন পন্ডিত, যিনি সম্প্রতি তার শো করার পর নেটওয়ার্কে ফিরেছেন 2022 সালে বাতিল করা হয়েছেইভেন্টে প্রাক্তন রাষ্ট্রপতির রসিকতার পাশাপাশি তার বিরুদ্ধে দুটি হত্যার প্রচেষ্টা সম্পর্কে তার স্ব-অপমানজনক মন্তব্যের প্রশংসা করেছিলেন।

“আমি ভেবেছিলাম সে মজার। আমি ভেবেছিলাম সে আসলেই কিছু দারুণ কৌতুক পেয়েছিল। আমি ভেবেছিলাম সবচেয়ে ভালো মুহূর্তটি ছিল যখন সে হত্যার চেষ্টা সম্পর্কে কথা বলেছিল এবং তার অভিজ্ঞতা সম্পর্কে আলোকপাত করেছিল,” বিখ্যাত নৈশভোজের পর সিএনএন সম্প্রচারের সময় তিনি বলেছিলেন। নিউ ইয়র্ক সিটিতে ক্যাথলিক দাতব্য প্রতিষ্ঠানের সুবিধার জন্য অনুষ্ঠিত।

হ্যারিস কার্যত ক্যাথলিক চ্যারিটি ডিনারে যোগ দেবেন যে প্রতিদ্বন্দ্বী ট্রাম্প শিরোনামে রয়েছেন

সিএনএন-এ স্টেলটার

সিএনএন প্রধান মিডিয়া বিশ্লেষক ব্রায়ান স্টেলটার সাম্প্রতিক আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ডিনারে প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের রসিকতার প্রশংসা করেছেন।

সময় তার ঠিকানাপ্রাক্তন রাষ্ট্রপতি ঠাট্টা করে বলেছেন, “ঐতিহ্য অনুসারে আমি আজ সন্ধ্যায় কয়েকটি স্ব-অপমানজনক কৌতুক বলার কথা। তাই এখানে চলে যায়। না। আমি কিছুই পাইনি। আমার কিছুই নেই। বলার মতো কিছুই নেই। আমি অনুমান করি যে আমি কেবল নিজের দিকে শট নেওয়ার বিন্দু দেখতে পাচ্ছি না যখন অন্য লোকেরা দীর্ঘ সময় ধরে আমাকে গুলি করছে।”

স্টেলটার অব্যাহত রেখেছিলেন, সাম্প্রতিক মাসগুলিতে তিনি সহ্য করা আঘাতমূলক ঘটনাগুলি নিয়ে রসিকতা করতে পেরে ট্রাম্পের প্রশংসা করেছিলেন, যার মধ্যে জুলাই মাসে পেনসিলভানিয়ার বাটলারে কানে গুলি করা হয়েছিল এবং অন্যান্য হত্যার চেষ্টা সেপ্টেম্বরে ওয়েস্ট পাম বিচে তার গল্ফ কোর্সে। পরবর্তী ঘটনায় আততায়ীর দ্বারা কোন গুলি চালানো হয়নি।

“আমি মনে করি তিনি গুলি করার ফলে সত্যিকারের ট্রমা, সত্যিকারের PTSD অনুভব করছেন,” স্টেলটার বলেন, “কিন্তু তিনি এখনও এই ঘরে একটি হালকা মুহূর্ত থাকতে সক্ষম, এবং তিনি এই সত্যের সুযোগ নিয়েছিলেন যে কমলা হ্যারিস ছিলেন না। সেখানে।”

তিনি ইভেন্ট চলাকালীন হ্যারিসের প্রথম নামটি ভুল উচ্চারণ করার জন্য ট্রাম্পের সমালোচনা করেছিলেন, যোগ করেছেন, “এটি হতাশাজনক যদিও তিনি তার নামটি সঠিকভাবে উচ্চারণ করবেন না। এটা কঠিন নয়। এবং তিনি তাকে অপমান করার জন্য তার পথের বাইরে চলে যান যেটা আমি মনে করি। জাতিগতভাবে জড়িত।” ইভেন্ট চলাকালীন ট্রাম্প বারবার হ্যারিসকে “কমলা” হিসাবে উল্লেখ করেছিলেন, মধ্য শব্দাংশের উপর জোর দিয়েছিলেন।

আল স্মিথ ডিনারে ট্রাম্প

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট এবং রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প এবং নিউইয়র্কের আর্চবিশপ টিমোথি এম. ডলান (এল) নিউইয়র্কের হিলটন মিডটাউনে 79তম বার্ষিক আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ফাউন্ডেশন ডিনারে অংশ নিচ্ছেন, 17 অক্টোবর, 2024৷ (ছবি টিমোথি এ. ক্ল্যারি/এএফপি) (টিমোথি এ. ক্লারি/এএফপি গেটি ইমেজের মাধ্যমে ছবি) (গেটি ইমেজ)

অন্যান্য সিএনএন পন্ডিতরা ট্রাম্পের বক্তৃতা স্টেলটারের মতো মজাদার মনে করেননি। সিএনএন ভাষ্যকার ক্যারেন ফিনি শুক্রবার “সিএনএন দিস মর্নিং” প্যানেলকে বলেছেন, “আমি জানি না এটা মজার ছিল কিনা।” তিনি রাতের খাবার এড়িয়ে যাওয়ার জন্য হ্যারিসের প্রশংসাও করেছিলেন, বলেছিলেন যে তিনি “পুরানো” এবং “বড়” “সাদা পুরুষদের” সাথে একটি ঘরে থাকার পরিবর্তে তার প্রচারে মনোনিবেশ করেছিলেন।

দীর্ঘস্থায়ী ঐতিহ্য সত্ত্বেও ঐতিহাসিক আল স্মিথ ডিনার এড়িয়ে যাওয়ার পরিকল্পনা করছেন কমলা হ্যারিস

“এটি অভ্যন্তরীণ লোকে পূর্ণ একটি ঠাসাঠাসি ঘর, পুরানো নিউইয়র্কের সর্বোত্তম ব্যাকরুম, পুরানো, স্থূল, বেশিরভাগ শ্বেতাঙ্গ পুরুষ … এবং তিনি এর মধ্যে নন,” মন্তব্যকারী বলেছেন, “তিনি তিনি নন। সেখানে নেই। সে এখান থেকে আসে।”

ইভেন্টে হ্যারিসের অনুপস্থিতি 40 বছরের মধ্যে প্রথমবারের মতো একজন প্রধান রাষ্ট্রপতি প্রার্থী আল স্মিথের ডিনারকে বাদ দিয়েছে।

তার জায়গায়, হ্যারিস প্রচারাভিযান হ্যারিসের একটি প্রাক-রেকর্ড করা ভিডিওতে পাঠানো হয়েছিল যেটি ট্রাম্পের মন্তব্যের ঠিক আগে খেলা হয়েছিল নৈশভোজে উপস্থিতদের সম্বোধন করে। ভিডিওটিতে কৌতুক অভিনেতা মলি শ্যাননকে তার “স্যাটারডে নাইট লাইভ” চরিত্র মেরি ক্যাথরিন গ্যালাঘের, একজন অদ্ভুত ক্যাথলিক ছাত্রী হিসাবে কিছুটা কাজ করতে দেখা গেছে।

হ্যারিস নিউ জার্সি পৌঁছেছেন

ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি মনোনীত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস, পেনসিলভেনিয়ায় একটি প্রচার সমাবেশের পথে বুধবার, 16 অক্টোবর, 2024, নিউ জার্সির মার্সার কাউন্টির ট্রেন্টন-মার্সার বিমানবন্দরে পৌঁছেছেন৷ (এপি ছবি/জ্যাকলিন মার্টিন)

নৈশভোজে সোশ্যাল মিডিয়ার সমালোচক এমনকি বক্তারাও হ্যারিসকে তার অনুপস্থিতির জন্য উপহাস করেছিলকৌতুক অভিনেতা জিম গ্যাফিগান এবং ট্রাম্প উভয়েই তাকে পডিয়াম থেকে ছিঁড়ে ফেলেছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ফিনি এই সমালোচনা থেকে হ্যারিসকে রক্ষা করে চলেছেন, “আপনি জানেন, তিনি এমন কেউ – তিনিই প্রথম রাষ্ট্রপতি যিনি স্থানীয়, রাজ্য এবং ফেডারেল স্তরে কাজ করেছেন। তিনি, আপনি জানেন – মহিলা এবং সাধারণত রঙিন মহিলা, আমরা এতে নেই। সেই ব্যাকরুমে আমরা নেই।”

“তাই তার জন্য লোকেদের সাথে বাইরে থাকার জন্য, এটি একাধিক কারণে একটি চৌকস প্রচারাভিযানের পছন্দ ছিল। সেই নৈশভোজে গিয়ে তার লাভ করার কিছুই ছিল না। একশো দিনের প্রচারে তার লাভের জন্য আরও অনেক কিছু ছিল। বিশেষ করে, রাস্তায় থাকা,” মন্তব্যকারী উপসংহারে এসেছিলেন।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।