প্রাক্তন এনএফএলার জে কাটলারের বিরুদ্ধে ডিইউআই, হ্যান্ডগান রাখার অভিযোগ আনা হয়েছে


প্রবন্ধ বিষয়বস্তু

প্রাক্তন এনএফএল কোয়ার্টারব্যাক জে কাটলারকে গ্রেপ্তার করা হয়েছিল এবং বৃহস্পতিবার একটি ছোটখাটো সংঘর্ষের পরে একটি হ্যান্ডগানের প্রভাব এবং দখলের অধীনে গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছিল।

প্রবন্ধ বিষয়বস্তু

41 বছর বয়সী কাটলারকে $5,000 বন্ড দেওয়া হয়েছিল এবং ফ্র্যাঙ্কলিন পুলিশ বিভাগের একটি বিবৃতি অনুসারে তাকে মুক্তি দেওয়া হয়েছিল।

পুলিশ বলে যে তারা একটি দুর্ঘটনার প্রতিক্রিয়া জানায় এবং এটি দেখা যায় যে কাটলারের গাড়িটি অন্যটি পিছন থেকে শেষ হয়েছে। অফিসাররা কাটলারের উপর অ্যালকোহলের গন্ধ শনাক্ত করেছিলেন, যার চোখও রক্তাক্ত ছিল এবং তিনি তার কথাগুলিকে অস্পষ্ট করছেন, পুলিশ জানিয়েছে।

কাটলার একটি ফিল্ড সোব্রিয়েটি পরীক্ষা প্রত্যাখ্যান করেছিলেন এবং তাকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল যেখানে অনুসন্ধান পরোয়ানা পাওয়ার পরে রক্তের নমুনা নেওয়া হয়েছিল, রিলিজ বলেছে।

পুলিশ জানিয়েছে, তারা একটি লোডেড পিস্তল সহ গাড়িতে দুটি আগ্নেয়াস্ত্রও পেয়েছে।

কটলারকে সংঘর্ষ এড়াতে যথাযথ যত্ন ব্যায়াম করতে ব্যর্থতা এবং অন্তর্নিহিত সম্মতি লঙ্ঘনের জন্যও অভিযুক্ত করা হয়েছিল। টেনেসি আইন অনুসারে সমস্ত অভিযোগই অপকর্ম বা দেওয়ানী অপরাধ।

কাটলার এনএফএলে 12টি মৌসুম খেলেছেন, ডেনভার, শিকাগো এবং মিয়ামির হয়ে 35,133 গজ এবং 227 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছেন। তিনি ডলফিনের সাথে 2017 মরসুমের পরে অবসর নেন।

কাটলার এর আগে রিয়েলিটি টিভি তারকা ক্রিস্টিন ক্যাভাল্লারিকে বিয়ে করেছিলেন, কিন্তু এই জুটি 2020 সালে তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিল।

আপনার সামাজিক নেটওয়ার্কে এই নিবন্ধটি শেয়ার করুন



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।