প্রিয় অ্যাবি: স্বামী অন্য মহিলার সাথে গান করতে পছন্দ করেন

প্রিয় অ্যাবি: স্বামী অন্য মহিলার সাথে গান করতে পছন্দ করেন


প্রবন্ধ বিষয়বস্তু

প্রিয় অ্যাবি: আমার স্বামী এবং আমি একসাথে একটি ব্যান্ডে খেলতাম। সে গিটার বাজাত, আর আমি গাইতাম। তিনি এখন তার ব্যান্ডে অন্য একজন মহিলা গায়ক রয়েছেন এবং আমি আমার অনুভূতিগুলিকে ধারণ করতে পারি না। শুরুতে, তাকে একটি বিদ্যমান ব্যান্ডে আমন্ত্রণ জানানো হয়েছিল যার মধ্যে তিনি ইতিমধ্যে ছিলেন এবং তিনি গ্রহণ করেছিলেন। কিন্তু তারপর, সেই ব্যান্ডটি ভেঙে যায় এবং সংস্কার হয় এবং তিনি মেয়েটিকে এতে রাখেন। তিনি জানেন যে আমি আবার গান গাইতে চেয়েছিলাম। আমি একটি যুগল বা স্টার্টার ব্যান্ড হিসাবে আমাদের পুনরুত্থিত করার জন্য অবিরাম চেষ্টা করেছি, কিন্তু তাকে আমার সাথে কাজ করানো দাঁত টানার মতো ছিল।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

আমি তার আগে এবং তারপর থেকে আমার নিজের অধিকারে একজন গায়ক ছিলাম, কিন্তু তিনি কেন আমার সাথে আবার অভিনয় করতে চান না সে সম্পর্কে তিনি কখনই আমার সাথে সৎ ছিলেন না। এটি আমার আত্মবিশ্বাসকে এতটাই প্রভাবিত করেছে যে আমি কার্যত গান গাওয়া ছেড়ে দিয়েছি। এটা আমাকে হত্যা করে যে আমি এর জন্য আমার শৈল্পিক পরিচয় ত্যাগ করেছি। ব্যাপারটা হল, সে শুধু একজন স্থানীয় খেলোয়াড়—এটা বড় সময় নয়। তিনি বছর আগে তার অত্যধিক দিন ছিল, এবং তিনি শুধু গড়. তাদের কোন অনুসরণকারী বা ভিড় নেই তাদের দেখার জন্য সারিবদ্ধভাবে।

আমি সমর্থন করার চেষ্টা করেছি কারণ তার আত্মবিশ্বাসের প্রয়োজন ছিল। কিন্তু আমি দু’জনের মতো—সমর্থক স্ত্রী এবং কৌশলী সবুজ চোখের দৈত্য। আঘাতের সাথে অপমান যোগ করতে, সে স্পষ্ট করে দিয়েছে যে সে আমাকে পছন্দ করে না সোশ্যাল মিডিয়ায় আমাকে আনফ্রেন্ড করে। তিনি নিজের নামে ব্যান্ডের নাম রেখেছেন এবং ইন্টারনেটে ব্যান্ডে নিজের উত্তেজক ছবি পোস্ট করেছেন। আমি এই ধরনের অনুভূতি ঘৃণা. আমি কে পছন্দ করি না। আপনি কোন পরামর্শ আছে? – পেনসিলভানিয়ায় ঈর্ষান্বিত

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

প্রিয় ঈর্ষান্বিত: যদিও ব্যান্ডটি শুরুতে আপনার স্বামীর ছিল, আপনার চিঠির শেষে আপনি বলেছেন যে ভোকালিস্ট নিজের নামে ব্যান্ডটির নাম রেখেছেন – যা আমাকে বিশ্বাস করে যে ব্যান্ডটি এখন তার এবং সে তার কর্মচারী। এই নতুন ব্যান্ডটি বিশেষভাবে ভাল করছে না এর অর্থ হতে পারে যে এটি আর বেশি দিন স্থায়ী হবে না। আপনার স্বামীর সাথে দেখা হওয়ার আগে আপনার গানের কেরিয়ার ছিল। এটি পুনরুত্থিত করা এবং আপনার নিজস্ব শৈল্পিক পরিচয় পুনরুদ্ধার করার বিষয়টি বিবেচনা করার সময় হতে পারে।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

প্রিয় অ্যাবি: আমাদের মেয়ে বিধবা হয়েছে কয়েক বছর আগে। সে এখন দ্বিতীয়বার বিয়ে করছে। তিনি এবং তার বাগদত্তা আর্থিকভাবে স্থিতিশীল। তাদের দুজনেরই ভালো চাকরি আছে এবং তারা নিজেরাই বিয়ের অর্থায়ন করছে। তাদের কাছে প্রচুর আসবাবপত্র এবং অন্যান্য গৃহস্থালী সামগ্রী রয়েছে।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

আমার প্রশ্ন হল, আমরা তাদের বিয়ের উপহার হিসেবে কী দিতে পারি, বা কীভাবে তাদের সাহায্য করতে পারি? বিবাহের পিষ্টক এবং অভ্যর্থনা জন্য শ্যাম্পেন জন্য অর্থ প্রদানের প্রস্তাব করা কি উপযুক্ত হবে? অন্য কোন পরামর্শ প্রশংসা করা হবে. — কনের পিতামাতা

প্রিয় বাবা-মা: কেন আপনার ধারণা প্রস্তাব করবেন না এবং জিজ্ঞাসা করুন যে আপনি কীভাবে সহায়ক হতে পারেন সে সম্পর্কে আপনার মেয়ের অন্য কোনো ধারণা আছে কিনা। যেহেতু তার এবং তার বাগদত্তার ভাল চাকরি আছে এবং তারা নিজেরাই বিবাহের অর্থায়ন করছেন, তাদের নতুন বাড়ির জন্য কিছু কেনার প্রস্তাব বিবেচনা করুন, যেমন একটি যন্ত্রপাতি, বা তাদের হানিমুনে অবদান রাখার জন্য।

— প্রিয় অ্যাবি লিখেছেন অ্যাবিগেল ভ্যান বুরেন, যিনি জিন ফিলিপস নামেও পরিচিত, এবং তার মা, পলিন ফিলিপস দ্বারা প্রতিষ্ঠিত। প্রিয় Abby এ যোগাযোগ করুন DearAbby.com অথবা PO Box 69440, Los Angeles, CA 90069।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।