প্রিয় গ্র্যান্ড টেটন গ্রিজলি বিয়ার নং 399 ওয়াইমিং-এ একটি গাড়ির দ্বারা নিহত

প্রিয় গ্র্যান্ড টেটন গ্রিজলি বিয়ার নং 399 ওয়াইমিং-এ একটি গাড়ির দ্বারা নিহত


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বোচ্চ সংখ্যায় পৌঁছেছেন। লগ ইন করুন বা পড়া চালিয়ে যাওয়ার জন্য বিনামূল্যে একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

গ্র্যান্ড টেটন ন্যাশনাল পার্কের বিখ্যাত গ্রিজলি বিয়ার, যা সারা বিশ্বের বন্যপ্রাণী ফটোগ্রাফারদের দ্বারা পরিচিত, মঙ্গলবার একটি গাড়ির ধাক্কায় মারা গেছে ওয়াইমিং-এ.

28 বছর বয়সী ভাল্লুকটি গ্রিজলি বিয়ার 399 নামে পরিচিত, কারণ তার কানের সাথে সংযুক্ত আইডেন্টিটি ট্যাগটি তার কানের ট্যাগ এবং মাইক্রোচিপ দ্বারা সনাক্ত করা হয়েছিল, পার্কের একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

“বিশ্বজুড়ে মানুষ কয়েক দশক ধরে গ্রিজলি বিয়ার 399 অনুসরণ করেছে। 28 বছর বয়সে, তিনি গ্রেটার ইয়েলোস্টোন ইকোসিস্টেমের সবচেয়ে বয়স্ক প্রজননকারী মহিলা গ্রিজলি ভালুক ছিলেন,” বলেছেন হিলারি কুলি, ইউএস ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফের গ্রিজলি বিয়ার রিকভারি কোঅর্ডিনেটর সেবা.

গ্রিজলি বিয়ার 399

গ্র্যান্ড টেটন ন্যাশনাল পার্কের বিখ্যাত গ্রিজলি বিয়ার 399, যা বিশ্বজুড়ে বন্যপ্রাণী ফটোগ্রাফারদের দ্বারা পরিচিত, মঙ্গলবার একটি গাড়ির ধাক্কায় মারা গেছে। (NPS)

পার্কের মতে, ভাল্লুকটি, যার 18টি শাবক ছিল বছরের পর বছর ধরে, সে একা ভ্রমণ করত না এবং “তার সাথে একটি বছর বয়সী বাচ্চা ছিল, যার অবস্থান বর্তমানে অজানা। এই সময়ে, বছর বয়সেরও কোন প্রমাণ নেই। ঘটনার সঙ্গে জড়িত, কিন্তু মার্কিন মাছ এবং বন্যপ্রাণী সেবা এলাকাটি পর্যবেক্ষণ করছে,” রিলিজ অনুসারে।

একটি ফেসবুক গ্রুপ ‘টিম 399’ ভাল্লুকের প্রতি উৎসর্গীকৃত হাজার হাজার মন্তব্য এবং ভালোবাসার প্রকাশ এবং প্রিয় ভালুকের সাথে তাদের সংযোগ সম্পর্কে ব্যক্তিগত গল্প রয়েছে।

ওয়াশিংটন গবাদি পশুর প্রযোজক নীল কায়সার: গ্রিজলি বিয়ার স্থানান্তর আমাদের পরিবার এবং লাইভস্টকের জন্য একটি বিপদ | ফক্স নিউজ ভিডিও

গ্রিজলি বিয়ার 399

গ্র্যান্ড টেটন ন্যাশনাল পার্কের বিখ্যাত গ্রিজলি বিয়ার, যা সারা বিশ্বের বন্যপ্রাণী ফটোগ্রাফারদের দ্বারা পরিচিত, মঙ্গলবার একটি গাড়ির ধাক্কায় মারা গেছে। (NPS)

“এই ক্ষতির জন্য খুব দুঃখিত। আইকনিক এবং মিস করা হবে। আশা করি আপনি সিল (সকল) বাচ্চা খুঁজে পাবেন। এটি অনেকের জন্য ব্যক্তিগত। আমার জন্য, তিনি কোভিডের সময় আমার কমিক ত্রাণ ছিলেন এবং জ্যাকসনের সাথে তার কোয়াডস এবং পুলিশের মাধ্যমে তার মার্চ এসকর্ট যখন আমরা লকডাউন এবং ভয় পেয়েছিলাম … সে তার কাজ করছিল থমাস ম্যাঙ্গেলসন থেকে এবং এটি আমার সানরুমে ঝুলিয়ে রেখেছিলাম এবং আমি তাকে মিস করব!!!, “এক মন্তব্যকারী বলেন.

“এটা হওয়ার কথা ছিল না। তার গুদে গিয়ে অনন্তকাল ঘুমানোর কথা ছিল। আমি হতাশ হয়ে গেছি,” বলল আরেক ভক্ত।

“আমি নিবন্ধটি না পড়া পর্যন্ত এটি একটি প্রতারণা বলে মনে করেছিলাম। আমি আজ যা দেখার আশা করছিলাম তা মোটেই নয়। আমি সর্বদা প্রার্থনা করতাম যে সে প্রাকৃতিক কারণে মারা যাবে এবং এটি নয়। তিনি টেটনদের রানী ছিলেন এবং সর্বদা হবে। আমার 3 ট্রিপে তাকে দেখতে পাওয়া যায়।

‘সারপ্রাইজ এনকাউন্টার’-এ আইডাহো গ্রিজলি বিয়ার শিকারী আক্রমণ করেছে

গ্রিজলি বপন নার্সিং শাবক

গ্রিজলি ফিশিং ব্রিজের কাছে নার্সিং শাবক বপন; জিম পেকো; মে 2015 (জিম ময়ূর)

পার্ক বলেন, এই ধরনের দুর্ঘটনা অস্বাভাবিক নয়। “বন্যপ্রাণী গাড়ির সংঘর্ষ এবং সংঘর্ষ দুর্ভাগ্যজনক। আমরা কৃতজ্ঞ ড্রাইভার ঠিক আছে এবং বুঝতে পেরেছি যে গ্রিজলি বিয়ার 399 মারা গেছে শুনে সম্প্রদায় দুঃখিত,” বলেছেন অ্যাঙ্গি ব্রুস, ওয়াইমিং গেম এবং ফিশ ডিপার্টমেন্টের পরিচালক।

রিলিজটি ইন্টারএজেন্সি গ্রিজলি বিয়ার স্টাডি টিমের কাছ থেকে গ্রিজলি বিয়ার/গাড়ির সংঘর্ষের পটভূমির তথ্য প্রদান করে:

  • 2009-2023 সাল পর্যন্ত, বৃহত্তর ইয়েলোস্টোন ইকোসিস্টেমে যানবাহনের সংঘর্ষের কারণে 49টি গ্রিজলি ভাল্লুকের মৃত্যু হয়েছে (সমস্ত লিঙ্গ এবং বয়সের শ্রেণি একত্রিত)।
  • 2009-2023 সালে গাড়ির সংঘর্ষের কারণে GYE-তে গ্রিজলি বিয়ারের মৃত্যুর গড় সংখ্যা: 3.3 ভাল্লুক/বছর।
  • 2024 সালে, এই ঘটনাটি সহ, GYE-তে যানবাহনের হামলায় 2টি গ্রিজলি ভাল্লুকের মৃত্যু হয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“গ্রিজলি বিয়ার হল একটি আইকনিক প্রজাতি যা গ্রেটার ইয়েলোস্টোন ইকোসিস্টেমকে এতটা অসাধারণ করে তুলতে সাহায্য করে৷ গ্রিজলি বিয়ার 399 সম্ভবত প্রজাতির জন্য সবচেয়ে বিশিষ্ট দূত হয়েছে৷ তিনি সারা বিশ্বে অগণিত দর্শকদের সংরক্ষণ স্টুয়ার্ডশিপে অনুপ্রাণিত করেছেন এবং মিস করা হবে,” বলেছেন গ্র্যান্ড টেটন ন্যাশনাল পার্কের সুপারিনটেনডেন্ট চিপ জেনকিন্স।

দুর্ঘটনার পরিস্থিতি অস্পষ্ট ছিল, এবং এই সময়ে কোন অতিরিক্ত তথ্য পাওয়া যায় না।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।