প্লে-অফের স্বপ্ন অদৃশ্য হওয়ার কারণে ডি-ব্যাকরা শুধুমাত্র টিভিতে দেখতে পারে

প্লে-অফের স্বপ্ন অদৃশ্য হওয়ার কারণে ডি-ব্যাকরা শুধুমাত্র টিভিতে দেখতে পারে


প্রবন্ধ বিষয়বস্তু

ফিনিক্স — অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস সোমবার বিকেলে একটি হালকা ব্যায়াম এবং ভারী উদ্বেগের জন্য চেজ ফিল্ডে পৌঁছেছে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

স্কোরবোর্ড দেখার পুরো বিকেলের পর তাদের শঙ্কা নিশ্চিত হয়। ডিফেন্ডিং জাতীয় লিগের চ্যাম্পিয়নদের জন্য কোনো পোস্ট সিজন থাকবে না।

আটলান্টা ব্রেভস এবং নিউ ইয়র্ক মেটস তাদের ডাবলহেডারকে বিভক্ত করেছে সোমবার আটলান্টায়, যার অর্থ এই দুটি দলই প্লে অফে যাবে যখন ডায়মন্ডব্যাকগুলি বিজোড় দল আউট ছিল৷ তিনটিই 89-73 রেকর্ডের সাথে নিয়মিত মৌসুম শেষ করেছিল, কিন্তু মেটস এবং ব্রেভস উভয়েরই অ্যারিজোনার উপর টাইব্রেকার ছিল কারণ তারা সিজন সিরিজ জিতেছিল।

শেষ পর্যন্ত, টিভিতে ঋতু পিছলে যাওয়া ছাড়া আর কিছুই করার ছিল না। ডায়মন্ডব্যাকস জ্যাক গ্যালেন মাঠে ক্যাচ খেলছিলেন কারণ মাঠের বাইরে এবং ক্লাবহাউসে যাওয়ার আগে ফাইনাল আউট রেকর্ড করা হয়েছিল।

“আমি আগামীকাল খেলার পরিকল্পনা করছিলাম,” গ্যালেন বলেছেন।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

গত সপ্তাহে আটলান্টায় হারিকেন হেলেন তাদের দুটি খেলা ধুয়ে দেওয়ার পর নিয়মিত মরসুমের প্রত্যাশিত সমাপ্তির পর সোমবার মেটস-ব্রেভস ডাবলহেডার একদিন নির্ধারিত হয়েছিল।

এটা জড়িত কারো জন্য একটি আদর্শ পরিস্থিতি ছিল না.

“এটা দুর্ভাগ্যজনক, কিন্তু আপনি আবহাওয়া নিয়ন্ত্রণ করতে পারবেন না,” গ্যালেন বলেন। “কে জানত হারিকেন ঘটতে চলেছে? এটি আরও বড় চিত্র – লোকেরা তাদের জীবন এবং ঘরবাড়ি হারাচ্ছে। আমার জন্য একটি প্রাকৃতিক দুর্যোগ সম্পর্কে পাগল পেতে একটু টোন বধির হবে.

“আরও হতাশাজনক অংশ হল যে আমরা – একটি নির্দিষ্ট পরিমাণে _ আমাদের নিজেদের ভাগ্য নিয়ন্ত্রণ করেছি এবং আমরা এর মধ্য দিয়ে আসিনি। কার্যকর করেনি।”

পোস্ট-সিজন তৈরি করতে সোমবারের দুটি গেমে সুইপ করার জন্য ডি-ব্যাকদের হয় মেটস বা ব্রেভসের প্রয়োজন ছিল, কিন্তু ডাবলহেডারের দ্বিতীয় গেমটি জেতার জন্য মেটদের জন্য খুব কম উৎসাহ ছিল কারণ তারা ইতিমধ্যেই জিতে প্লে অফে তাদের স্থান দখল করেছে। প্রথম খেলা।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

সাহসীরা অনেক বেশি অনুপ্রাণিত ছিল যেহেতু অক্টোবরে একটি জয় তাদের নিজস্ব স্থান অর্জন করবে। পিঠের ব্যথার কারণে টেক্কা দেওয়া বাঁ-হাতি ক্রিস সেলকে তার নির্ধারিত শুরু থেকে স্ক্র্যাচ করার পরেও, তারা 3-0 তে জিতেছে।

ডায়মন্ডব্যাকসের প্রথম বেসম্যান ক্রিশ্চিয়ান ওয়াকার বলেছিলেন যে নিজেদের ছাড়া দোষ দেওয়ার মতো কেউ নেই।

“হতাশা, কিন্তু (মেটস) এ নয়,” ওয়াকার বলেছেন। “যেকোনো দল এভাবেই নেভিগেট করত। … যদি আমরা এটা নিয়ে অসন্তুষ্ট হই, তাহলে সেটা হল ভেতরের দিকে তাকানোর এবং বলার সময় যে আমরা আরও কিছু করতে পারতাম এবং আরও ভাল খেলতে পারতাম।”

এটি ডায়মন্ডব্যাকদের জন্য একটি তিক্ত সমাপ্তি, যারা গত মৌসুমে বিশ্ব সিরিজে তাদের চমকপ্রদ দৌড়ের জন্য একটি উপযুক্ত এনকোর তৈরি করার আশা করছিল।

তারা অফসিজনে খেলোয়াড় যোগ করার জন্য সক্রিয় ছিল, ইউজেনিও সুয়ারেজ, জক পেডারসন এবং রান্ডাল গ্রিচুকের মতো হিটারদের দখল করে। তারা জর্ডান মন্টগোমারি এবং এডুয়ার্ডো রদ্রিগেজকে সাইন ইন করে পিচিং কর্মীদের বীফ করার চেষ্টা করেছিল।

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

এই পদক্ষেপগুলির কিছু কাজ করেছে, এবং তাদের কিছু হয়নি। 84-জয় মৌসুমের পর তারা গত বছরের তুলনায় পাঁচটি বেশি ম্যাচ জিতেও, যদিও তারা অক্টোবরের এক জয়ের কম ছিল।

মরসুমের শেষ সপ্তাহে 2-5 রেকর্ড সহ হতাশার জন্য প্রচুর কারণ রয়েছে। হোঁচট খাওয়া শুরু হয়েছিল 22 সেপ্টেম্বর যখন তারা তৃতীয় ইনিংসে মিলওয়াকিতে 8-0 তে এগিয়ে ছিল, শুধুমাত্র 10-9 হারে। এটি ছিল ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে একটি হারের মধ্যে শেষ হওয়া সবচেয়ে বড় প্রস্ফুটিত লিড।

তারা কখনই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে বলে মনে হয়নি।

“আমরা সেখানে কিছুক্ষণের জন্য আমাদের নিজেদের ভাগ্য নিয়ন্ত্রণ করেছি এবং এটি আমাদের আঙ্গুল থেকে স্খলিত হতে দিয়েছি,” পিচার মেরিল কেলি বলেছেন। “এমন অনেক গেম আছে যা আমি মনে করি আমরা ছেড়ে দিয়েছি।”

প্রবন্ধ বিষয়বস্তু



Source link