বিগ ব্যাং তত্ত্ব কি আরও চিত্তাকর্ষক হবে? সর্বকালের সেরা সিটকমগুলির মধ্যে একটি একটি নতুন বিন্যাসে তার প্রত্যাবর্তন উদযাপন করছে

বিগ ব্যাং তত্ত্ব কি আরও চিত্তাকর্ষক হবে? সর্বকালের সেরা সিটকমগুলির মধ্যে একটি একটি নতুন বিন্যাসে তার প্রত্যাবর্তন উদযাপন করছে


শেলডন কুপারের চারপাশের নর্ড সার্কেল আজও অবিশ্বাস্যভাবে জনপ্রিয়। কিন্তু যখন সর্বকালের সেরা কমেডির কথা আসে, TBBT এখনও 90 এর দশকের ক্লাসিকের কাছে পরাজয় স্বীকার করেনি।

বিগ ব্যাং তত্ত্ব এটি সর্বকালের সেরা সিটকমগুলির মধ্যে একটি। কিন্তু “বিগ ব্যাং” শুরু হওয়ার কয়েক বছর আগে শেষ হওয়া আরেকটি প্রযোজনা অনেক ভক্তদের মধ্যে আরও জনপ্রিয়। স্পষ্টতই এটি বন্ধুরা2 অক্টোবর, 2024-এ প্রথমবারের মতো 4K-এ মুক্তি পাবে।




ছবি: ওয়ার্নার ব্রাদার্স। টেলিভিশন / আমি সিনেমা ভালোবাসি

নতুন সংস্করণের লক্ষ্য ছয়বারের এমি-জয়ী টেলিভিশন ক্লাসিককে সম্পূর্ণ নতুন উজ্জ্বলতা দিতে। UHD সংগ্রহে 4K ব্লু-রে সিরিজের সমস্ত দশটি সিজন এবং 236টি পর্ব থাকবে এবং প্রাথমিক রিপোর্ট অনুসারে, চার ঘন্টার বেশি বোনাস উপাদানও অফার করবে।

অতএব, এটি একটি 30 তম বার্ষিকী সংস্করণ হবে (সর্বশেষে, এটি ঠিক প্রকাশ করা হবে 30 বছর পর সিরিজে অভিষেক), যা শুধুমাত্র প্রথমবারের মতো আল্ট্রা এইচডি-তে পর্বগুলি ধারণ করবে না, তবে HDRও অন্তর্ভুক্ত করবে৷ বিশেষ করে ছবির মানের ক্ষেত্রে, একজনকে ব্লু-রে-এর তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেড আশা করা উচিত এবং ডিভিডির তুলনায় আরও বেশি।

কিনা জানা নেই বন্ধুরা: পুনর্মিলন এছাড়াও অন্তর্ভুক্ত করা হবে।

বন্ধুরা: একটি পপ সংস্কৃতি ঘটনা

ছয় বন্ধুর গল্প যাদের নিউইয়র্কে দৈনন্দিন জীবন সব ধরনের উত্থান-পতন দ্বারা চিহ্নিত করা হয়। এই শুধু মানে পারে না কিভাবে আমি আপনার মায়ের সাথে দেখাকিন্তু এটি কয়েক বছর আগে বন্ধুদের ভিত্তি ছিল। এবং হ্যাঁ, মনিকার অ্যাডভেঞ্চার (কোর্টনি কক্স), রাহেল (জেনিফার অ্যানিস্টন), রস (ডেভিড সুইমার), চ্যান্ডলার (ম্যাথু পেরি), ফোবি (লিসা কুদ্রো) ই জোই (ম্যাট লেব্ল্যাঙ্ক) পপ সংস্কৃতির ঘটনা থেকে কম কিছু নয়।

সিরিজটি ভরা ছিল…

QuandoCinema এ নিবন্ধটি পড়ুন

বন্ধু তারকা কোর্টেনি কক্স প্রকাশ করেছেন যে তিনি এখনও ম্যাথিউ পেরির সাথে কথা বলেন: “তিনি আমাকে অনেক দেখেন”

লিসা কুড্রো এমন কিছু করছেন যা তিনি ম্যাথিউ পেরিকে সম্মান জানাতে ফ্রেন্ডস-এ কখনই করতে চাননি: “এটি উদযাপন করার জন্য যে তিনি কতটা হাস্যকর ছিলেন”

র‍্যাচেল গ্রীন, এটা কি তুমি? দ্য ফ্রেন্ডস এমন একটি মনস্তাত্ত্বিক থ্রিলারে অভিনয় করেছেন যা আগে কখনও হয়নি

ম্যাথিউ পেরি কীভাবে আইকনিক ফ্রেন্ডস ওপেনিংকে বাঁচিয়েছিলেন?



Source link