বিল মাহের: কমলা হ্যারিস সাংবাদিকদের এড়িয়ে চলা ট্রাম্প তাদের 'জনগণের শত্রু' বলার চেয়ে 'খারাপ'

বিল মাহের: কমলা হ্যারিস সাংবাদিকদের এড়িয়ে চলা ট্রাম্প তাদের 'জনগণের শত্রু' বলার চেয়ে 'খারাপ'


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন' ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

“রিয়েল টাইম” হোস্ট বিল মাহের ভাইস প্রেসিডেন্টের পরামর্শ দেন কমলা হ্যারিসসংবাদ সংস্থাগুলির বিরুদ্ধে প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের বছরের পর বছর ধরে মৌখিক আক্রমণের চেয়ে প্রেসের কাছে ঠান্ডা কাঁধ “বেশি অপমানজনক”।

“কমলা যে প্রেসের সাথে কথা বলে না সে সম্পর্কে আপনি কী মনে করেন?” মাহের শুক্রবার সিএনএন-এর কাইটলান কলিন্সকে জিজ্ঞাসা করেছিলেন।

“একটা উপায়ে, আমি মনে করি যে ট্রাম্প যা করেন তার চেয়ে এটি আরও অপমানজনক,” মাহের চালিয়ে যান। “ট্রাম্প বলেছেন আপনি 'জনগণের শত্রু', যা খুবই খারাপ। তিনি যা বলছেন তা হল, 'আমার আপনাকে দরকার নেই। আমি আপনার সাথে কথা বলছি না। আপনি কোন ব্যাপার না। আপনি' আমার কাছে আর প্রাসঙ্গিক নয়।' আমার কাছে এটা 'আমি তোমাকে ঘৃণা করি' এর চেয়েও খারাপ। এটা অনেকটা 'আমি তোমাকে নিয়ে ভাবি না'”

34 দিন: ভিপি হ্যারিস নীতির অবস্থান প্রকাশ করতে, সংবাদ সম্মেলন বা ইন্টারভিউ দিতে অস্বীকার করেছেন

বিল মাহের

“রিয়েল টাইম” হোস্ট বিল মাহের পরামর্শ দিয়েছেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রেসের প্রতি আচরণ প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের চেয়ে “খারাপ”। (স্ক্রিনশট/এইচবিও)

“আমি জানি না এটি দৈনিক ভিত্তিতে প্রেসকে হেয় করার চেয়ে খারাপ কি না, যা ডোনাল্ড ট্রাম্প করেছিলেন,” কলিন্স জবাব দিয়েছিলেন। “আমি একজন সংবাদদাতা হিসাবে প্রতিদিন তাকে হোয়াইট হাউসে কভার করতাম। এবং, আপনি জানেন, প্রায়শই, আপনি জানেন, আপনি যদি তাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেন তবে তিনি আপনার সাথে ব্যক্তিগত তর্ক করার চেষ্টা করবেন, অথবা আপনি যা জিজ্ঞাসা করছেন তা অস্বীকার করুন বা মিথ্যা বলুন এবং তাই আমি জানি না যে আমি দুটির তুলনা করব।”

“আমি মনে করি তার প্রেসের সাথে কথা বলা উচিত। আমি মনে করি যে কেউ পারমাণবিক কোডগুলিতে অ্যাক্সেস পেতে চায় তাদের বসতে এবং প্রশ্ন করতে ইচ্ছুক হওয়া উচিত। এবং আমরা তাকে শোতে রাখতে চাই,” যোগ করেছেন কলিন্স।

“আমিও পছন্দ করব,” মাহের জবাব দিল। “কিন্তু আমি আমার শ্বাস ধরে রাখতে যাচ্ছি না।”

'যাই হোক': কমলা হ্যারিসের সাক্ষাত্কারের অভাবের প্রতি ডেমোক্র্যাটরা প্রতিক্রিয়া জানায়

কমলা হ্যারিস ডেমোক্রেটিক ন্যাশনাল কনভেনশনের ৪র্থ দিনে বক্তৃতা করছেন

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস সম্ভাব্য ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি মনোনীত হওয়ার পর থেকে চার সপ্তাহেরও বেশি সময় সাক্ষাত্কার না করে বা প্রেস কনফারেন্স না করেই চলে গেছেন। (রয়টার্স/কেভিন ওয়ার্ম)

হ্যারিস ডেমোক্র্যাটিক মনোনীত প্রার্থী হিসাবে আবির্ভূত হওয়ার এক মাসেরও বেশি সময় হয়ে গেছে এবং তিনি এখনও কোনও সাক্ষাত্কার বা সংবাদ সম্মেলন করতে পারেননি। ট্রাম্প, ইতিমধ্যে, সাক্ষাত্কার এবং সংবাদ সম্মেলন উভয়ই মঞ্জুর করে সাংবাদিকদের কাছে নিজেকে নিয়মিতভাবে উপলব্ধ করেছেন।

এই মাসের শুরুতে, হ্যারিস পরামর্শ দিয়েছিলেন যে তিনি আগস্টের শেষের আগে একটি সাক্ষাত্কারের সময় নির্ধারণ করবেন। জানতে চাইলে বৃহস্পতিবার ড ফক্স নিউজ' পিটার ডুসি ফক্স নিউজের সাথে একটি সাক্ষাত্কার দিতে প্রস্তুত কিনা, হ্যারিস মজা করে উত্তর দিয়েছিলেন “আমি এটির দিকে কাজ করছি।”

কমলা হ্যারিসের সমর্থকরা যখন ভিপির নীতির কৃতিত্ব সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল তখন তারা অনিশ্চিত

ট্রাম্পের সংবাদ সম্মেলন

প্রাক্তন ডোনাল্ড ট্রাম্প সাম্প্রতিক সপ্তাহগুলিতে একাধিক সংবাদ সম্মেলন করেছেন কারণ হ্যারিস প্রেস এড়িয়ে চলেছেন। (Getty Images এর মাধ্যমে Bing Guan/Bloomberg)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ডেমোক্র্যাটিক টিকিটের শীর্ষে তার উল্কা বৃদ্ধির সময় হ্যারিস সামান্য তদন্তের মুখোমুখি হয়েছেন। তার চারপাশে ঘোরাফেরা করা শীর্ষ প্রশ্নগুলির মধ্যে রয়েছে 2019 সালে তার প্রথম প্রার্থিতা থেকে তিনি প্রগতিশীল অবস্থানের লিটানি থেকে সরে এসেছেন, রাষ্ট্রপতি হিসাবে তিনি কোন দৃঢ় নীতি পরিকল্পনা এবং সেই সাথে কভার আপ করতে চান প্রেসিডেন্ট বিডেনমানসিক অবক্ষয়।



Source link