বেনফিকা ডার্বি জিতেছে এবং মহিলা লীগে স্পোর্টিং থেকে বিদায় নিয়েছে | জাতীয় ফুটবল

বেনফিকা ডার্বি জিতেছে এবং মহিলা লীগে স্পোর্টিং থেকে বিদায় নিয়েছে | জাতীয় ফুটবল


বেনফিকা আজ সোমবার এস্তাদিও দে আলভালাদেতে, মহিলা ফুটবল লীগের 4র্থ রাউন্ডে জয়লাভ করে এবং প্রতিযোগিতায় তাদের নেতৃত্বকে সুসংহত করে। স্পোর্টিং-এর বিরুদ্ধে ডার্বিতে, সিজনের দ্বিতীয়, “রেডস” 0-2 ব্যবধানে জিতেছে এবং এখন তাদের প্রতিদ্বন্দ্বীদের থেকে ছয় পয়েন্টের সুবিধা পেয়েছে, তবে আরও একটি খেলা খেলেছে।

মাত্র এক মাস আগে, স্পোর্টিং সুপার কাপ ফাইনালে বেনফিকাকে ২-১ গোলে হারিয়ে ট্রফি জিতেছিল। 2024-25 চ্যাম্পিয়নশিপের এই প্রথম ডার্বিটি এক সপ্তাহের শেষে এসেছিল যেখানে দুটি দল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ালিফাইং রাউন্ডে জড়িত ছিল এবং যেখানে “সিংহী” তাদের প্রতিদ্বন্দ্বীদের স্ট্যান্ডিংয়ে ধরতে পারে।

একটি ভারসাম্যপূর্ণ খেলায়, বেনফিকা স্পেনের মার্টিন-প্রিয়েটোর গোলে লিড নিয়েছিল, একজন গোল স্কোরার, ভাল প্রযুক্তিগত বিবরণের জন্য ধন্যবাদ যা 34 তম মিনিটে একটি অস্ত্রোপচারের মাধ্যমে শেষ হয়েছিল।

স্পোর্টিং প্রতিক্রিয়া দেখানোর চেষ্টা করেছিল, একটি পরোক্ষ ফ্রি কিকের পরে পোস্টে একটি বল পাঠায় এবং এমনকি টেলমা এনকারনাকাও থেকে একটি গোলও দেখে, অফসাইডের জন্য অননুমোদিত। তিনি সমান করতে অক্ষম হন এবং দ্বিতীয়ার্ধের শুরুতে তার প্রতিদ্বন্দ্বী লিড বাড়াতে দেখেন, একটি আক্রমণাত্মক ট্রানজিশন যেখানে নাইকোল রেসলা ক্লাস (48') শেষ করতে অর্ধেক মাঠে দৌড়েছিলেন।

তারপর থেকে, “লিওনস” গভীর থেকে আক্রমণে আরও মনোযোগ দিতে শুরু করে, তারা এমনকি কয়েকটি বিপজ্জনক উপলক্ষও তৈরি করেছিল (আনা ক্যাপেটা মাথায় ছিল) কিন্তু পরাজয় এড়াতে পারেনি, এখন তাদের প্রতিদ্বন্দ্বী ছয় পয়েন্ট পিছিয়ে রয়েছে, যারা লিগ শ্রেণীবিভাগ, 12. Sp Braga নয়টি সঙ্গে.



Source link