ভার্জিনিয়া টেক জুয়া তদন্তের মধ্যে মূল স্থানান্তর বাতিল করেছে

ভার্জিনিয়া টেক জুয়া তদন্তের মধ্যে মূল স্থানান্তর বাতিল করেছে


ভার্জিনিয়া টেকের সবচেয়ে বড় অফসিজন সংযোজনটি দল থেকে বের করা হয়েছে।

Hokies পুরুষদের বাস্কেটবল প্রোগ্রাম বুধবার ঘোষণা করেছে যে Hysier মিলার প্রোগ্রাম থেকে “স্থায়ীভাবে মুক্তি” করা হয়েছে. স্কুল একটি বিবৃতি জারি করে বলেছে যে এই পদক্ষেপ “ভার্জিনিয়া টেকে মিলারের তালিকাভুক্তির পূর্বের পরিস্থিতির কারণে।”

“টেম্পল ট্রান্সফার পয়েন্ট গার্ড হাইসিয়ার মিলার ভার্জিনিয়া টেক পুরুষদের বাস্কেটবল প্রোগ্রাম থেকে ভার্জিনিয়া টেক-এ তার তালিকাভুক্তির আগে পরিস্থিতির কারণে স্থায়ীভাবে মুক্তি পেয়েছে। এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের দ্বারা আর কোন মন্তব্য করা হবে না,” স্কুলটি এক বিবৃতিতে বলেছে।

মিলার যখন মন্দিরে ছিলেন তখন তার চারপাশের পরিস্থিতি ঘটেছিল।

মিলার, যিনি ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া থেকে এসেছেন, টেম্পলে তিনটি সিজন খেলেছেন এবং গত দুই বছর স্টার্টার ছিলেন৷ স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর মতে, পেঁচাদের তাদের খেলা ঘিরে অস্বাভাবিক বাজির কার্যকলাপের জন্য তদন্ত করা হয়েছিল প্যাট ফোর্ড.

মার্চ মাসে, সন্দেহজনক বেটিং কার্যকলাপের কারণে কিছু মন্দির খেলা পতাকাঙ্কিত হয়েছিল। একটি খেলায়, টেম্পল 1.5-পয়েন্ট আন্ডারডগ হওয়া থেকে UAB-এর বিপক্ষে আট-পয়েন্ট আন্ডারডগ হিসাবে ক্লোজ হয়েছে। সেই পয়েন্ট-স্প্রেড সুইং একই দিনে ঘটেছে। আউলস সেই খেলাটি 28 পয়েন্টে হেরেছে। এটি ছিল দ্বিতীয় টানা খেলা যা টেম্পল স্প্রেড কভার করার কাছাকাছি আসেনি।

ফোর্ড বলেছেন যে ভার্জিনিয়া টেক থেকে মিলারের মুক্তি জুয়ার বিষয়টির সাথে সম্পর্কিত।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।