ভ্যাম্পায়ার থেকে জোকার পর্যন্ত, আপনাকে অনুপ্রাণিত করতে সেরা এবং সবচেয়ে আইকনিক পোশাক সহ 30টি ফটো দেখুন

ভ্যাম্পায়ার থেকে জোকার পর্যন্ত, আপনাকে অনুপ্রাণিত করতে সেরা এবং সবচেয়ে আইকনিক পোশাক সহ 30টি ফটো দেখুন


আপনি যদি হ্যালোউইন পোশাক খুঁজছেন, আমরা সেলিব্রিটিদের একটি তালিকা একসাথে রেখেছি যারা পার্টিতে সঠিক পছন্দ করেছেন। সহজ থেকে আরও বিস্তৃত, কোনটি আপনাকে অনুপ্রাণিত করবে তা জানুন!




হ্যালোইন পোশাক: পার্টিতে দোলা দেওয়ার জন্য এই 30টি সেলিব্রিটির চেহারা দ্বারা অনুপ্রাণিত হন।

হ্যালোইন পোশাক: পার্টিতে দোলা দেওয়ার জন্য এই 30টি সেলিব্রিটির চেহারা দ্বারা অনুপ্রাণিত হন।

ছবি: এজিনিউজ/পুরপিপল

আসছে বছরের সবচেয়ে প্রত্যাশিত দলগুলোর একটি। মার্কিন যুক্তরাষ্ট্রে খুব জনপ্রিয়, হ্যালোইন বেশ কিছু থিমযুক্ত এবং সুপার সৃজনশীল ইভেন্টের সাথে ব্রাজিলের একটি সংবেদন হয়ে উঠেছে, যেমন পার্টি সেফোরাসম্প্রতি অনুষ্ঠিত, যা আইকনিক পোশাক পরা অনেক সেলিব্রিটিদের একত্রিত করেছে.

এবং, সবাই জানে, হ্যালোউইনের জন্য অপরিহার্য এবং সর্বাধিক চাওয়া আইটেম হল পোশাক. সহজ থেকে, অতি বিস্তৃত থেকে, সাহসী হতে এবং দলের জন্য সঠিক চেহারা পেতে সম্ভাবনার বিস্তৃত পরিসীমা আছে.. এবং সেলিব্রিটিরা খুব ভাল জানেন কিভাবে এই সমস্যা পেরেক।

সাম্প্রতিক বছরগুলোতে, নাম পছন্দ ব্রুনা মার্কেজিন, অনিতা , ডেবোরা সেকো e সাবরিনা সাতো তারা হ্যালোইন জন্য তাদের সাজসরঞ্জাম পছন্দ সম্পর্কে কথা বলতে কিছু দিয়েছেন. উল্লেখযোগ্য টিভি চরিত্র, জলদস্যু, ক্লাউন এবং আরও অনেক কিছু থেকে শুরু করে পোশাকের সাথে, সমস্ত স্বাদ এবং বাজেটের জন্য সম্ভাবনা রয়েছে।

অতএব, আমরা এ বিশুদ্ধ মানুষ আমরা আলাদা এই বছর আপনাকে অনুপ্রাণিত করতে আইকনিক এবং খুব ভাল বিকল্প সহ 30টি ফটো৷. আপনি জন্য ধারনা খুঁজছেন হয় হ্যালোইন 2024 এর জন্য পোশাকজেনে রাখুন যে আপনি সঠিক জায়গায় আছেন, শুধু আমাদের গ্যালারি অ্যাক্সেস করুন!

‘এটি গার্লস’ থেকে ক্রীড়াবিদ পর্যন্ত: হ্যালোউইন 2024-এর প্রবণতা কী?

বছরের পর বছর, হ্যালোইন প্রবণতা সম্পূর্ণ ভিন্ন। এটা হয় সে আমাকে মারধর করেছে এটির সিরিজের সাফল্যের কারণে সবচেয়ে বেশি অনুরোধ করা হয়েছিলএই বছর এমনকি অলিম্পিক দলগুলোর জন্য জনপ্রিয় স্বাদ dictating হয়, অনুযায়ী Pinterest.

সব অনুষ্ঠানের জন্য সৃজনশীল ধারনা সহ একটি নেটওয়ার্ক, Pinterest কিছু গুরুত্বপূর্ণ অন্তর্দৃষ্টি শেয়ার করেছে যা সবচেয়ে বেশি হয়েছে…

আরো দেখুন

সম্পর্কিত নিবন্ধ

Ana Paula Arósio অনুপস্থিত? হাতে বন্দুক থেকে বিকিনি পর্যন্ত, ম্যাগাজিনের কভারে অভিনেত্রীর 30টি আইকনিক ছবি দেখুন

ভার্জিনিয়া ফনসেকা তার খ্যাতির আগে কেমন ছিলেন? আপনি যখন প্লাস্টিক সার্জারি এবং পদ্ধতি ছাড়াই প্রভাবকের এই 30টি ফটো দেখবেন তখন আপনার চোয়াল নেমে যাবে

জে-জেড এবং পি. ডিডির সাথে তাত্ত্বিক জড়িত থাকার পরে নতুন অন্তর্বাসের ফটোতে আইকনিক লাল চুল ফিরিয়ে আনেন রিহানা৷ দেখো!

শিশু দিবস: আপনি কি আপনার শৈশব থেকে এই বিখ্যাত ব্যক্তিদের চিনতে পারেন? ‘মিনি-সেলিবদের’ 30টি বিরল এবং আশ্চর্যজনক ছবি দেখুন

রাফায়েলা জাস্টাস আনা পলা সিবার্টের বিলাসবহুল হ্যালোইন পার্টির জন্য একটি ‘বিড়াল জলদস্যু’ পোশাক বেছে নেয়। ছবি দেখুন!



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।