মাইকেল কিটন এবং উইনোনা রাইডার্স বিটলজুস 2 গল্প টিম বার্টনের 35-বছর-বয়সী হরর স্পিনঅফ শো বন্ধ করে দিয়েছে

মাইকেল কিটন এবং উইনোনা রাইডার্স বিটলজুস 2 গল্প টিম বার্টনের 35-বছর-বয়সী হরর স্পিনঅফ শো বন্ধ করে দিয়েছে


সারসংক্ষেপ

  • Beetlejuice 2 কিটন এবং রাইডারকে একটি দল গঠনের জন্য ফিরিয়ে আনে, যা অ্যানিমেটেড স্পিনঅফের বিটলজুস-লিডিয়া অংশীদারিত্বকে প্রতিফলিত করে।
  • সিক্যুয়েলে বিটলজুস এবং লিডিয়ার মধ্যে একটি ভিন্ন গতিশীলতা আশা করুন, টিজড টিম-আপ আরও বিবর্তিত সম্পর্কের ইঙ্গিত দিয়ে।
  • কার্টুন শোটি বিটলজুস এবং লিডিয়ার চরিত্রগুলিকে আরও গভীর করেছে এবং নেদারওয়ার্ল্ডকে প্রসারিত করেছে, আসন্ন সিক্যুয়েলের জন্য মঞ্চ তৈরি করেছে।

মাইকেল কিটন এবং উইনোনা রাইডার আবার একত্রিত হবেন বিটলজুস 2, এবং তাদের টিজ করা গল্পটি 80 এর দশকের শেষের দিকের টিম বার্টন প্রকল্পে কলব্যাক বলে মনে হচ্ছে। বার্টনের আসল সিনেমার 36 বছর পর, দীর্ঘ-প্রত্যাশিত সিক্যুয়েল শেষ পর্যন্ত দিগন্তে এসেছে কিটনের জৈব-অভিজ্ঞতা এবং রাইডারের লিডিয়া আবার স্পটলাইটে। বিটলজুস 2এর গল্পটি কিছুটা পারিবারিক বিষয় হবে, যেখানে ডিটজ পরিবারের সহকর্মী মহিলারা এবং সেইসাথে বিটলজুসের স্ত্রীও জড়িত। এর নতুন সদস্য থাকাকালীন বিটলজুস 2এর কাস্টগুলি উত্তেজনাপূর্ণ, বেশিরভাগ উত্তেজনা বিটলজুস এবং লিডিয়ার পুনর্মিলন থেকে উদ্ভূত।

রাইডারকে একজন মাকে চিত্রিত করা দেখে সিক্যুয়েলের জন্য কৌতূহলী হতে পারে, তবে একটি আশ্চর্যজনক মোড়ের মধ্যে, অ্যাস্ট্রিড লিডিয়া এবং তার “উপহার”কে বিরক্ত করে বলে মনে হচ্ছে। এটি বলেছিল, জেনা ওর্তেগার নতুন কিশোর চরিত্রটি একটি নিদারওয়ার্ল্ড-সম্পর্কিত সমস্যায় নিজেকে খুঁজে পাবে, যার জন্য লিডিয়াকে একটি অসম্ভাব্য উত্স থেকে সাহায্য চাইতে হবে: বিটলজুস৷ বিটলজুইসের দিকে মনোনিবেশ করা সম্ভবত হতাশা থেকে আসবে, তবে ব্যাকআপ হিসাবে অ্যাডাম এবং বারবারা ছাড়াই লিডিয়াকে কিটনের চরিত্রের সাথে দলবদ্ধ হওয়া একটি উত্তেজনাপূর্ণ ধারণা। টিম আপ টিজ ইন বিটলজুস 2এর দ্বিতীয় ট্রেলারটি বার্টনের 1988 সালের মুভির পূর্ববর্তী ফলো-আপকেও প্রতিফলিত করে।

বিটলজুস এবং লিডিয়া পরবর্তী জীবনে দলবদ্ধ হওয়া 1989 বিটলজুস কার্টুন স্পিনফের প্রতি শ্রদ্ধা জানায়

অ্যানিমেটেড স্পিনঅফে চরিত্রগুলো অনেক কাছাকাছি ছিল

এর মুক্তির পর বিটলজুস 1988 সালে, 1989 সালের সেপ্টেম্বরে এবিসিতে আত্মপ্রকাশের আগে একটি অ্যানিমেটেড স্পিনঅফ শো অর্ডার করা হয়েছিল। কার্টুনটি, যার শিরোনামও ছিল। বিটলজুস, প্রাথমিকভাবে বায়ো-এক্সরসিস্ট কন ম্যান এবং লিডিয়াকে কেন্দ্র করে। যাইহোক, মুভির উপর ভিত্তি করে টিভি পুনরাবৃত্তিতে, বিটলজুস এবং লিডিয়া অনেক বেশি বন্ধুর মত ছিল যারা একসাথে দুঃসাহসিক কাজ করেছিল। বিটলজুস 2বিটলজুস এবং লিডিয়ার মধ্যে টিজড টিম আপ অবশ্যই মনে হচ্ছে এটি অ্যানিমেটেড সিরিজের ভিত্তিকে প্রতিফলিত করবে কিছুটা হলেও, লাইভ-অ্যাকশন সংস্করণে তাদের “বন্ধু” হিসাবে চিত্রিত না করা হলেও।

দ্য
বিটলজুস
উভয় চরিত্রের পটভূমিতে গভীরভাবে ডুব দেওয়ার সময় শো ফ্র্যাঞ্চাইজিতে অক্ষরগুলির একটি অ্যারে প্রবর্তন করেছে

মধ্যে বিটলজুস কার্টুন, “দ্য ঘোস্ট উইথ দ্য মোস্ট” একটি প্র্যাঙ্কস্টার ছিল কিন্তু মুভিতে দেখানো হিসাবে এটি খুব বেশি বিপদের ছিল না। জীবিত জগতের দুঃসাহসিক কাজগুলি ছাড়াও, এই জুটি নিদারওয়ার্ল্ড অতিক্রম করবে, রাজ্যের আরও অন্তর্দৃষ্টি দেবে। সেটাও খেলতে আসবে বিটলজুস 2, বিবেচনা করে নেদারওয়ার্ল্ডের বেশ কয়েকটি আকর্ষণীয় দিক রয়েছে যা প্রথম মুভিতে দেখানো হয়নি। যেহেতু বার্টন এক্সিকিউটিভ অ্যানিমেটেড শোটি তৈরি করেছেন, তাই এটিও সম্ভব যে এই উপাদানগুলির মধ্যে কিছু সিক্যুয়ালে ঝাঁপিয়ে পড়বে।

দ্য বিটলজুস উভয় চরিত্রের পটভূমিতে গভীরভাবে ডুব দেওয়ার সময় শো ফ্র্যাঞ্চাইজিতে অক্ষরগুলির একটি অ্যারে প্রবর্তন করেছে। ডিটজ পরিবারের সদস্যরা স্পষ্টতই 1988 সালে প্রদর্শনে ছিল বিটলজুস, কিন্তু শোটি সিনেমার বাইরেও লিডিয়ার চরিত্রটি বিকাশ করতে সক্ষম হয়েছিল। বিটলজুসের ক্ষেত্রেও একই কথা বলা যেতে পারে, যার পরিবার তার বাবা-মা, বিয়া জুস এবং ন্যাট জুস, সেইসাথে তার ভাই, ডনি জুসের মতো চরিত্রগুলির দ্বারা অভিনয়ে এসেছিল। বিটলজুস এবং লিডিয়া এমনকি ডুমি নামে একটি সংবেদনশীল গাড়ি ভাগ করেছেস্বল্পস্থায়ী শোতে তাদের গতিশীলতা কতটা ভিন্ন ছিল তা দেখায়।

সম্পর্কিত

“তিনি একটি কিংবদন্তি”: বিটলজুস 2 এর উইনোনা রাইডার প্রকাশ ডিটজ পরিবারের ভাগ্যকে আরও করুণ করে তোলে

উইনোনা রাইডারের চরিত্রের শহরের কিংবদন্তি অবস্থা সম্পর্কে বিটলজুস 2-এর নতুন প্রকাশ ডিটজ পরিবারের ভাগ্যকে আরও করুণ করে তুলেছে।

বিটলজুসের কার্টুন শো মাত্র 2 বছর পর শেষ হয়েছে

অ্যানিমেটেড স্পিনঅফ একটি বিশাল হিট ছিল

একটি অ্যানিমেটেড শো প্রোমো ছবিতে বিটলজুস এবং লিডিয়া

মোট, বিটলজুস কার্টুন সেপ্টেম্বর 1989 থেকে ডিসেম্বর 1991 এর মধ্যে 94টি পর্ব চলেছিল. যদিও অনুষ্ঠানটি মাত্র দুই বছরেরও বেশি সময় ধরে প্রচারিত হয়েছিল, এটি প্রযুক্তিগতভাবে চারটি মরসুম ধরে চলেছিল। আজ অবধি, কার্টুনটি এখনও খুব জনপ্রিয় থাকাকালীন কেন শেষ হয়েছিল তার কোনও সন্তোষজনক কারণ নেই। শনিবার সকালের কার্টুন লাইনআপের অংশ হিসাবে এবিসিতে প্রথম সম্প্রচার করা সত্ত্বেও, বিটলজুস পর্বগুলি ফক্সের কাছে বিক্রি করা হয়েছিল এবং 1991 সালের সেপ্টেম্বরে সম্প্রচার করা শুরু হয়েছিল। এর মানে হল বিটলজুস পর্বগুলি দুটি প্রতিদ্বন্দ্বী নেটওয়ার্কে সম্প্রচার করা হয়েছিল, যা আজ পর্যন্ত একটি অত্যন্ত বিরল ঘটনা।

বিটলজুস
বিটলজুস

Beetlejuice হল টিম বার্টনের 1988 সালের চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত একটি অ্যানিমেটেড টেলিভিশন সিরিজ। শোটি নেদারওয়ার্ল্ড এবং পৃথিবীতে গথিক কিশোরী লিডিয়া ডিটজ এবং তার দুষ্টু ভূতের বন্ধু, বিটলজুসের দুঃসাহসিক কাজগুলি অনুসরণ করে৷ স্টিফেন ওউইমেটের কণ্ঠে, বিটলজুইসের বিশৃঙ্খল অ্যান্টিক্স এবং লিডিয়ার সম্পদপূর্ণতা কমেডি এবং ফ্যান্টাসির এক অনন্য মিশ্রণ তৈরি করে। সিরিজটি 1989 থেকে 1991 পর্যন্ত সম্প্রচারিত হয়েছিল, এটির উদ্ভাবনী গল্প বলার এবং স্বতন্ত্র অ্যানিমেশন শৈলীর জন্য সমালোচকদের প্রশংসা অর্জন করেছিল।

মুক্তির তারিখ
9 সেপ্টেম্বর, 1989
ঋতু
4
কাস্ট
স্টিফেন ওইমেট , অ্যালিসন কোর্ট , তাবিথা সেন্ট জার্মেইন , এলিজাবেথ হানা , রজার ডান

Keaton & Ryder's Beetlejuice 2 পেয়ারিং মানে তাদের 1988 মুভি ডায়নামিক থেকে বড় পরিবর্তন

সিক্যুয়েলে এই জুটির সম্পর্ক ব্যাপকভাবে বিকশিত হতে পারে

মাইকেল কিটন এবং উইনোনা রাইডার আসল বিটলজুস থেকে রাইডারের পাশে বিটলজুস 2-এ লিডিয়া চরিত্রে
কাস্টম ছবি দেবাঞ্জনা চৌধুরীর

এমনকি বিটলজুস এবং লিডিয়া সিক্যুয়েলে দলবদ্ধ হলেও, তাদের সম্পর্ক এখনও অ্যানিমেটেড শোয়ের তুলনায় একেবারে আলাদা হবে। যেহেতু কার্টুনটি বাচ্চাদের প্রোগ্রামিং এর অংশ হিসাবে তরুণ দর্শকদের জন্য পরিবেশন করেছে, তাই শোটি বিটলজুস এবং লিডিয়ার মধ্যে অদ্ভুত রোমান্টিক গতিশীলতাকে পরিবর্তন করেছে। যেখানে বিটলজুইস আসল মুভিতে লিডিয়াকে বিয়ে করতে চেয়েছিল এবং এটি একটি হামাগুড়ির মতো কিছু ছিল না, শোতে তাদের সম্পর্ক আরও নির্দোষ ছিল। আসলে, শোতে লিডিয়া বিটলজুসের দিকে তাকালএবং তারা সত্যিই একটি পারিবারিক উপায়ে একে অপরের যত্ন নিয়েছে।

বিটলজুস এখনও লিডিয়ার জন্য বিবাহের প্রতি তার ক্রমাগত আগ্রহের ভিত্তিতে পিনিং হতে পারে, তবে এটি সম্ভব যে তাদের গতিশীলতা এই সময়ে অ্যানিমেটেড শোতে আরও ঝুঁকবে। লিডিয়া কিটনের চরিত্রের সাথে কাজ করলে তাদের সিনেমার জুটি আরও বিনোদনমূলক হবে। সম্ভবত লিডিয়া এবং বিটলজুস এমনকি শেষের দিকে বন্ধু হয়ে যায় বিটলজুস 2নিদারওয়ার্ল্ড থেকে বেরিয়ে আসা আরও কোনো নাটক রোধ করার সময় তাদের টিম-আপ অ্যাস্ট্রিডকে বাঁচাতে সফল হয় কিনা তার উপর নির্ভর করে।

বিটলজুস 2 সিনেমার পোস্টার
বিটলজুস বিটলজুস
মুক্তির তারিখ
6 সেপ্টেম্বর, 2024
পরিবেশক(গুলি)
ওয়ার্নার ব্রাদার্স ছবি
লেখকদের
মাইক ভুকাদিনোভিচ



Source link