মাউন্টেন ওয়েস্ট কনফারেন্স কমিশনার এসজেএসইউ ট্রান্স প্লেয়ার বিতর্কের মধ্যে ‘জাতীয় নেতিবাচক মনোযোগ’ নিয়ে দুঃখ প্রকাশ করেছেন

মাউন্টেন ওয়েস্ট কনফারেন্স কমিশনার এসজেএসইউ ট্রান্স প্লেয়ার বিতর্কের মধ্যে ‘জাতীয় নেতিবাচক মনোযোগ’ নিয়ে দুঃখ প্রকাশ করেছেন


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

মাউন্টেন ওয়েস্ট কনফারেন্স কমিশনার গ্লোরিয়া নেভারেজ বৃহস্পতিবার নাটকটিকে ঘিরে কথা বলেছেন সান জোসে রাজ্য মহিলা ভলিবল দল, কারণ বেশ কয়েকটি স্কুল স্কোয়াডের বিরুদ্ধে খেলাগুলি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে কারণ এর রোস্টারে একজন ট্রান্সজেন্ডার অ্যাথলিট রয়েছে৷

নেভারেজ এ ড পশ্চিম পর্বত স্পার্টানদের বিরুদ্ধে বাস্কেটবল মিডিয়ার দিনগুলি “আমরা কলেজ অ্যাথলেটিক্সে যা উদযাপন করি তা নয়।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্লেয়ার ফ্লেমিং

ব্লেয়ার ফ্লেমিং, #3, সান জোসে স্টেট ইউনিভার্সিটির একজন রেডশার্ট সিনিয়র, মহিলা ভলিবল দলে বাইরের এবং ডান পাশের হিটার হিসেবে খেলেন। (সান জোসে স্টেট ইউনিভার্সিটি)

“এটি আমার হৃদয় ভেঙ্গে দেয় কারণ তারা মানুষ, যুবক, ছাত্র-অ্যাথলেট এই সমস্যাটির উভয় দিকেই জাতীয় নেতিবাচক মনোযোগ পাচ্ছে। এটা আমার কাছে ঠিক মনে হচ্ছে না,” নেভারেজ অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন .

বোয়েস স্টেট, সাউদার্ন উটাহ, উটাহ স্টেট এবং ওয়াইমিং সান জোসে স্টেটের বিরুদ্ধে খেলা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। কিছু নেভাদা খেলোয়াড়রা খেলার বাইরে বসার সিদ্ধান্ত নিয়েছে, কিন্তু স্কুল নির্বিশেষে ম্যাচ খেলছে, রাজ্য আইন বার বাজেয়াপ্ত বলে.

নেভাডা কলেজ বলেছে যে এটি রাজ্যের আইনের কারণে ট্রান্সলিং প্লেয়ারের সাথে স্কুলের বিরুদ্ধে ভলিবল ম্যাচ বাতিল করবে না

সান জোসে স্টেট ইউনিভার্সিটি ভলিবল দল

ব্লেয়ার ফ্লেমিং, একজন ট্রান্সজেন্ডার অ্যাথলিট, পূর্বে উপকূলীয় ক্যারোলিনায় খেলার পর SJSU-তে তিনটি মৌসুম খেলেছেন। (সান জোসে স্টেট ইউনিভার্সিটি)

“আমি জানি আমাদের দল কি করতে যাচ্ছে, এবং আমরা সততা রাখতে যাচ্ছি,” ওল্ফ প্যাকের অধিনায়ক সিয়া লিলি বলেছেন রেনো গেজেট জার্নাল. “আমি মনে করি এটি আমাদের দলের সবচেয়ে কঠিন বিষয়, কিন্তু আমি আনন্দিত যে আমার পিছনে অনেক সাহসী তরুণী আছে এবং আমি এই দলের অধিনায়ক হতে পেরেছি।”

নেভারেজ পরামর্শ দিয়েছিলেন যে মহিলাদের খেলাধুলায় ট্রান্স অন্তর্ভুক্তি একটি সমস্যা যা তিনি এখনও “অনেক কিছু শিখছেন।”

2023 সালে গ্লোরিয়া নেভারেজ

মাউন্টেন ওয়েস্ট কনফারেন্স কমিশনার গ্লোরিয়া নেভারেজ 2 ডিসেম্বর, 2023-এ লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে মাউন্টেন ওয়েস্ট চ্যাম্পিয়নশিপের সময় প্রতিক্রিয়া জানাচ্ছেন। (কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি এখনও অনেক ভাষা জানি না বা বিজ্ঞান বা জাতীয়ভাবে বুঝতে পারি না যে এই সমস্যাটি কীভাবে কার্যকর হয়,” তিনি যোগ করেছেন। “বাহ্যিক প্রভাব এখন পর্যন্ত উভয় দিকেই রয়েছে। আমাদের একটি নির্বাচনের বছর রয়েছে। এটি রাজনৈতিক, তাই, হ্যাঁ, এটি সমস্ত বাহ্যিক চাপের উপর ভিত্তি করে নো-জয় বলে মনে হচ্ছে।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।