মার্সাল বলেছেন যে একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশে 'কোন অপরাধ নেই' এবং পাল্টা প্রমাণটি বুলোসের কাছ থেকে এসেছে

মার্সাল বলেছেন যে একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশে 'কোন অপরাধ নেই' এবং পাল্টা প্রমাণটি বুলোসের কাছ থেকে এসেছে


আদালত ইতিমধ্যেই প্রাক্তন কোচের দ্বারা প্রকাশিত রিপোর্টে জালিয়াতির লক্ষণগুলি নির্দেশ করেছে, যেমন দায়ী ডাক্তারের একটি পৃথক স্বাক্ষর, একটি ভুল আইডি নম্বর এবং অভিযুক্ত হাসপাতালে ভর্তির দিনে অন্য একটি কাজে বাউলসের উপস্থিতি।

এজেন্ডা চলাকালে শেষ দিনের প্রচারণার আগে প্রথম দফায় ড নির্বাচন, পাবলো মার্সাল (পিআরটিবি) বলেছে যে এটি একটি “অপরাধ” দেখতে পায়নি শুক্রবার, 4 তারিখ রাতে একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশের, যাতে এটি অভিযুক্ত করে। গুইলহার্মে বুলোস কোকেন ব্যবহারের ফলে একটি সাইকোটিক পর্বের (PSOL)। প্রাক্তন কোচের জন্য, কাউন্টারটেস্টের দায়িত্ব সোলিস্টের উপর বর্তায়।

“এতে কোন অপরাধ নেই। পাল্টা প্রমাণ হল তার”, এই শনিবার, 5 তারিখে একটি প্রেস সাক্ষাত্কারের সময় পিআরটিবি প্রার্থী আরও বলেছিলেন যে তিনি তার প্রার্থীতাকে চ্যালেঞ্জ করার বা নির্বাচিত হলে ভয় পান না। প্রত্যাহার করা হচ্ছে “শূন্য।”

প্রতিবেদনটি প্রকাশ করার সময় তিনি তার সত্যতা যাচাই করেছেন কিনা জানতে চাইলে তিনি উত্তর দেন: “যে এটি পোস্ট করেছে সে এটি পরীক্ষা করেছে।”

দ্বারা দেখানো হিসাবে এস্তাদাওসাও পাওলো সিটি হলের বিরোধের চূড়ান্ত প্রসারে মার্সালের প্রকাশিত প্রতিবেদনের মিথ্যা প্রমাণের অন্তত আটটি প্রমাণ রয়েছে। অন্যান্য আইটেমগুলির মধ্যে, নথিতে উল্লিখিত আইডিটি বাউলসের নয় এবং ডাক্তার জোসে রবার্তো ডি সুজার স্বাক্ষর – এখন মৃত – তিনি অফিসিয়াল নথিতে যেটি ব্যবহার করেছিলেন তার সাথে মিল নেই৷ তদুপরি, 19 জানুয়ারী, 2021, কথিত হাসপাতালে ভর্তি হওয়ার দিনে সাও পাওলোর দক্ষিণ অঞ্চলের একটি সম্প্রদায়ে সোলিস্টা মৌলিক খাবারের ঝুড়ি বিতরণ করছিল, যেমনটি তার সামাজিক নেটওয়ার্কগুলিতে গতকাল রাতে পুনরুত্পাদিত পোস্টগুলিতে দেখানো হয়েছে।



নির্বাচনের প্রাক্কালে প্রচারণা চলাকালীন, পাবলো মার্সাল সাও পাওলোর মধ্য দিয়ে সমর্থকদের মধ্যে হেঁটে যাচ্ছেন

নির্বাচনের প্রাক্কালে প্রচারণা চলাকালীন, পাবলো মার্সাল সাও পাওলোর মধ্য দিয়ে সমর্থকদের মধ্যে হেঁটে যাচ্ছেন

ছবি: Werther Santana/Estadão/ Estadão

“আমি এটি পেয়েছি এবং বুলোস সম্পর্কে এটি প্রকাশ করেছি, যিনি একজন অপরাধী”, মার্সাল ঘোষণা করেছিলেন। এই ব্যবসায়ী আবারও তার প্রতিপক্ষকে মাদক ব্যবহারকারী হওয়ার অভিযোগে অভিযুক্ত করেছিলেন ইভেন্টের সময় তিনি একটি “জনগণের জন্য দৌড়”, যা তিনি নির্বাচনের প্রাক্কালে অনুষ্ঠিত করেছিলেন। প্রাক্তন কোচ আরও বলেছেন যে প্রতিদ্বন্দ্বীকে “প্রান্তিক” হিসাবে বিবেচনা করা উচিত। তিনি প্রেসকে বলেন, “(বুলোস হল) এমন একজন যিনি এক আউন্স সম্মানের যোগ্য নন। তিনি আমাকে ধ্বংস করার জন্য জনসাধারণের অর্থ ব্যবহার করেছেন। আমাকে একজন প্রান্তিক মানুষের মতো আচরণ করতে হবে।”

দ্বারা নির্ধারিত হয় এস্তাদাও নির্বাচনী আইনে বিশেষজ্ঞ আইনজীবীদের সাথে, যদি নির্বাচনী আদালত প্রকাশিত প্রতিবেদনটিকে মিথ্যা বলে স্বীকার করে, তাহলে মার্সাল তার প্রতিদ্বন্দ্বীর সম্মানের বিরুদ্ধে অপরাধের জন্য তিন বছরের কারাদণ্ডের মুখোমুখি হওয়ার পাশাপাশি আট বছরের জন্য প্রত্যাহার এবং অযোগ্য হতে পারে। বিশেষজ্ঞরা পেনাল কোডে টাইপ করা অপরাধের পাশাপাশি গুরুতর নির্বাচনী অপরাধে মার্সালের সম্ভাব্য সম্পৃক্ততা দেখেন।

বাউলস প্রকাশনা এবং সাও পাওলোর ২য় নির্বাচনী অঞ্চলের বিচারককে প্রশ্ন করতে আদালতে গিয়েছিলেন, রদ্রিগো মারজোলা কলম্বিনিজালিয়াতির অভিযোগে “প্রশংসনীয়তা” দেখেছেন এবং প্রতিবেদনটি উল্লেখ করে পোস্টগুলি মুছে ফেলার নির্দেশ দিয়েছেন৷ যাইহোক, এটি মার্সাল এবং অন্যান্য অজানা প্রোফাইলগুলির সামাজিক নেটওয়ার্কগুলিকে স্থগিত করেনি যা নথিটি প্রকাশ করেছে।

প্রচারণার শেষ কাজ হিসেবে, মার্সাল সাও পাওলো দিয়ে দৌড়ানোর সিদ্ধান্ত নেন। ইভেন্টটি শুক্রবার, 4 তারিখ থেকে শনিবার, 5 তারিখের মধ্যে শুরু হয়েছিল, এটি শুধুমাত্র রবিবার, 6 তম, ভোটের দিন সকালে শেষ হওয়া উচিত যেখানে প্রভাবশালী। ভোট

Marcal Marginal Tietê-এ রুট শুরু করেছিল এবং অবশ্যই করিন্থিয়ানস-ইতাকেরা স্টেশন এবং ইবিরাপুয়েরা পার্কের চারপাশ দিয়ে যেতে হবে। প্রকৃত রুট এখনও অনিশ্চিত, যেহেতু, তার দলের মতে, প্রার্থী নিজেই এটি কার্যত “রিয়েল টাইমে” সংজ্ঞায়িত করেছেন। প্রভাবশালীর উদ্দেশ্য মোট 128 কিমি চালানো।



Source link