মিনেসোটা পুলিশকে ক্লাসরুমে জর্জ ফ্লয়েড হত্যার অভিযোগের পরে বিকল্প শিক্ষক হিসাবে নিষিদ্ধ করা হয়েছে

মিনেসোটা পুলিশকে ক্লাসরুমে জর্জ ফ্লয়েড হত্যার অভিযোগের পরে বিকল্প শিক্ষক হিসাবে নিষিদ্ধ করা হয়েছে


মিনেসোটা পুলিশ অফিসার যিনি একজন বিকল্প শিক্ষক হিসাবেও কাজ করেন জর্জ ফ্লয়েডের মৃত্যুর দিকে পরিচালিত ঘটনাগুলিকে পুনরায় অভিনয় করার জন্য একজন ছাত্রকে ব্যবহার করার পরে তাকে দক্ষিণ ওয়াশিংটন স্কুল ডিস্ট্রিক্টে পড়াতে নিষিদ্ধ করা হয়েছে।

প্রেসকট প্যাট্রোল অফিসার স্টিভ উইলিয়ামসও দুই বছরের অভিজ্ঞ উডবেরি পুলিশ বিভাগ এবং যখন কথিত ক্রিয়াকলাপ ঘটে তখন প্রিসকট সিটির পুলিশ অফিসার হিসাবে অফিসিয়াল ক্ষমতায় কাজ করছিলেন না।

সিটি অফ প্রেসকটের দ্বারা প্রকাশিত একটি বিবৃতি অবশ্য নিশ্চিত করেছে যে প্রশ্নবিদ্ধ অফিসার বর্তমানে প্রশাসনিক ছুটিতে রয়েছেন কারণ তারা আরও তদন্ত করছেন।

“সিটি অফ প্রেসকট এবং প্রেসকট পুলিশ ডিপার্টমেন্ট মিস্টার উইলিয়ামসের বিরুদ্ধে করা বর্তমান অভিযোগগুলিকে সত্য হলে খুবই বিরক্তিকর, নিন্দনীয় বলে মনে করে এবং আমরা তার কর্মকাণ্ডকে কোনোভাবেই প্রশ্রয় দিই না। আমাদের গভীর সহানুভূতি দক্ষিণ ওয়াশিংটন স্কুল ডিস্ট্রিক্টের প্রতি। , কর্মীরা এবং ছাত্র,” বিবৃতিতে বলা হয়েছে।

নেভাদা মিডল স্কুলের শিক্ষক শ্বেতাঙ্গদের ‘সমস্যাজনক’ বলেছেন, শিক্ষাকে বর্ণবাদী বলে দাবি করেছেন: ‘দাঙ্গা শুরু করুন’

প্রেসকট প্যাট্রোল অফিসার স্টিভ উইলিয়ামস

একজন মিনেসোটা পুলিশ অফিসার যিনি বিকল্প শিক্ষক হিসাবেও কাজ করেন তাকে জর্জ ফ্লয়েডের মৃত্যুর দিকে পরিচালিত ঘটনাগুলিকে পুনরায় অভিনয় করতে একজন ছাত্রকে ব্যবহার করার পরে দক্ষিণ ওয়াশিংটন স্কুল জেলায় পড়াতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। (প্রিসকট পুলিশ ডিপার্টমেন্ট ফেসবুক)

উইলিয়ামস, যিনি সোমবার স্কুলে চারটি পৃথক ইংরেজি ক্লাসের প্রতিস্থাপন করছিলেন, অভিযোগ করা হয়েছে যে তিনি শিক্ষার্থীদের কাছে বর্ণবাদী এবং যৌনতাবাদী মন্তব্য করেছেন এবং সেইসাথে অন্যান্য ক্রিয়াকলাপ যা স্কুলের কর্মকর্তাদের তাকে অপসারণের প্রয়োজনীয়তা বাড়িয়েছে।

স্কুলে পড়া শিক্ষার্থীদের অভিভাবকরা স্বাক্ষরিত চিঠি পেয়েছেন উডবেরি হাই স্কুল অধ্যক্ষ সারাহ সোরেনসন-ওয়াগনার, সাউথ ওয়াশিংটন কাউন্টি স্কুলের সুপারিনটেনডেন্ট জুলি নিলসেন এবং সহকারী সুপারিনটেনডেন্ট ক্রিস্টিন শেফার তাদের সেই ঘটনার বিষয়ে অবহিত করছেন যেখানে স্কুলের কর্মকর্তারা ব্যাখ্যা করেছেন যে উইলিয়ামস বলেছিলেন যে তিনি ভেবেছিলেন ছাত্ররা “একজন পুলিশ অফিসার হিসাবে তার জীবন সম্পর্কে শুনতে চাইবে।”

জর্জ ফ্লয়েডের জন্য একটি শিরোনাম

মিনেসোটার মিনিয়াপলিসে 25 মে, 2023-এ জর্জ ফ্লয়েড স্কোয়ারে “সে তাদের নেমস” কবরস্থানে জর্জ ফ্লয়েডের জন্য একটি হেডস্টোন দাঁড়িয়ে আছে। 2020 সালের মে মাসে মিনিয়াপোলিস পুলিশ কর্তৃক ফ্লয়েডকে হত্যার তিন বছর পূর্ণ হচ্ছে।

মিনেসোটা স্কুল সুপারিনটেনডেন্ট স্ল্যামস গভ. শিক্ষার উপর ‘নেতিবাচক প্রভাব’ এর জন্য ওয়ালজের নীতি | ফক্স নিউজ ভিডিও

কর্মকর্তারা আরও বলেছেন যে পৃথক শিক্ষার্থীদের সাথে কথা বলার প্রক্রিয়ায় তারা জানতে পেরেছিল যে ঘটনার সময় তিনি “এক ছাত্রের হাত পেছনে পেঁচিয়ে দেয় ছাত্রের পিঠে এবং চিবুক এবং মুখের উপর চাপের বিন্দু দেখায়,” “একটি বারের লড়াইয়ের কথা বলেছিল এবং জাল একজন ছাত্রকে তার মুঠি দিয়ে ছাত্রের মুখের ‘সত্যিই কাছাকাছি’ ঘুষি মেরেছিল,” এবং সে “‘শিক্ষার্থীদের স্থান আক্রমণ করেছিল এবং ধরে রাখা নকল করেছিল একটি বন্দুক এবং এটি ছাত্রদের দিকে নির্দেশ করে।”

অভিভাবকদের আশ্বস্ত করা হয়েছে যে স্কুল “তাৎক্ষণিকভাবে সাড়া দিয়েছে, শিক্ষককে ক্লাসরুম থেকে সরিয়ে দিয়েছে এবং শিক্ষককে আমাদের স্কুল থেকে বের করে দিয়েছে।”

উডবেরি হাই স্কুল

একজন মিনেসোটা পুলিশ অফিসার যিনি বিকল্প শিক্ষক হিসাবেও কাজ করেন তাকে জর্জ ফ্লয়েডের মৃত্যুর দিকে পরিচালিত ঘটনাগুলিকে পুনরায় অভিনয় করতে একজন ছাত্রকে ব্যবহার করার পরে দক্ষিণ ওয়াশিংটন স্কুল জেলায় পড়াতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। (উডবেরি হাই স্কুল ওয়েবসাইট)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্কুলের কর্মকর্তারা বলছেন যে মিনেসোটা শিক্ষা বিভাগ এবং রাজ্যের শিক্ষাবিদ লাইসেন্সিং বোর্ডে এই ঘটনার একটি প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।

সিটি অফ প্রেসকট তার নিজস্ব অভ্যন্তরীণ তদন্ত পরিচালনা করছে কারণ উডবেরি পুলিশ বিভাগ তার তদন্ত পরিচালনা করছে।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।