মিশেল ইয়েওস স্টার ট্রেক মুভি টিম সম্পর্কে আমরা যা জানি

মিশেল ইয়েওস স্টার ট্রেক মুভি টিম সম্পর্কে আমরা যা জানি


স্টার ট্রেক: সেকশন 31 একাডেমি পুরস্কার বিজয়ী মিশেল ইয়োহ-এর অ্যান্টি-হিরোইন, সম্রাট ফিলিপা জর্জিউকে ঘিরে, বিপজ্জনক মিসফিটের একটি রহস্যময় দল। ওলাটুন্ডে ওসুনসানমি পরিচালিত এবং ক্রেগ সুইনি লিখেছেন, স্টার ট্রেক: সেকশন 31 শুক্রবার, 24 জানুয়ারী, 2025, Paramount+ এ প্রিমিয়ার হয়। ধারা 31 iপ্রথম স্টার ট্রেক প্যারামাউন্ট+ এ স্ট্রিমিংয়ের জন্য তৈরি করা সিনেমা, এবং এটি প্রথম নতুন স্টার ট্রেক স্টার ট্রেক বিয়ন্ড 2016 সালে প্রেক্ষাগৃহে হিট হওয়ার পর থেকে 9 বছর পর সিনেমা।

অনেকটা স্টার ট্রেক: সেকশন 31 রহস্যে আবৃত, যা ইউনাইটেড ফেডারেশন অফ প্ল্যানেটকে রক্ষা করার জন্য প্রয়োজনীয় যেকোনো উপায় ব্যবহার করার জন্য অভিযুক্ত ব্ল্যাক অপস এজেন্সির জন্য উপযুক্ত। ধারা 31এর মূল গল্পটি 24 শতকের প্রথম দিকে ডাব করা হয়েছে স্টার ট্রেকের “হারানো যুগ,” যার মধ্যবর্তী দশক স্টার ট্রেক VI: অনাবিষ্কৃত দেশ এবং এর শুরু স্টার ট্রেক: দ্য নেক্সট জেনারেশন. ধারা 31 বেশ কিছু নতুন মুখের সাথে পরিচয় করিয়ে দেয়কিন্তু অন্তত একটি হল একটি স্টার ট্রেক উত্তরাধিকার চরিত্র, এবং অন্যরা পরিচিত এলিয়েন প্রজাতি। সঙ্গে স্টার ট্রেক: সেকশন 31 গোপন সংস্থার পাপের পাশাপাশি সম্রাট জর্জিউর অতীতের বিষয়েও অনুসন্ধান করে, ধারা 31-এর এই নতুন অবতারে কারা রয়েছে সে সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে।

7 সম্রাট ফিলিপা জর্জিউ

অভিনয় করেছেন মিশেল ইয়েহ

একাডেমি পুরষ্কার বিজয়ী মিশেল ইয়োহ সম্রাট ফিলিপা জর্জিউ হিসাবে তার আইকনিক ভূমিকার পুনরাবৃত্তি করেছেন স্টার ট্রেক: সেকশন 31. মধ্যে প্রবর্তিত হয় স্টার ট্রেক: আবিষ্কার, সম্রাট জর্জিউ হলেন মিরর ইউনিভার্সের টেরান সাম্রাজ্যের প্রাক্তন স্বৈরাচারী শাসক যিনি এখন বসবাস করছেন স্টার ট্রেকএর প্রাইম ইউনিভার্স। ইন স্টার ট্রেক: আবিষ্কার সিজন 3, জর্জিউকে তার মন্দ পথ থেকে যথেষ্ট পরিবর্তিত বলে মনে করা হয়েছিল গার্ডিয়ান অফ ফরএভার (পল গুইলফয়েল) দ্বারা এবং ফিলিপাকে 32 তম শতাব্দী থেকে অতীতের একটি বিন্দুতে পাঠানো হয়েছিল যেখানে প্রাইম এবং মিরর ইউনিভার্স এখনও সারিবদ্ধ ছিল। মনে হচ্ছে জর্জিউ এসেছে স্টার ট্রেকএর 24 শতকের মধ্যে ধারা 31।

জর্জিউ অত্যন্ত বুদ্ধিমান এবং শক্তিশালী যুদ্ধের দক্ষতার অধিকারী।

সম্রাট জর্জিউ হয়তো টেরান সাম্রাজ্যের নিরঙ্কুশ শাসক থাকাকালীন তার মতো নির্মম ও খুনি ফ্যাসিবাদী ছিলেন না, কিন্তু জর্জিউ এখনও মহাবিশ্বের সবচেয়ে বিপজ্জনক ব্যক্তিদের মধ্যে একজন. জর্জিউ অত্যন্ত বুদ্ধিমান এবং শক্তিশালী যুদ্ধের দক্ষতার অধিকারী। ফিলিপা ভবিষ্যতের ঘটনা এবং দুটি বাস্তবতা সম্পর্কে প্রচুর জ্ঞান রাখে। ইন স্টার ট্রেক: আবিষ্কার সিজন 2, জর্জিউ সেকশন 31-এর একজন সদস্য ছিলেন এবং 23 শতকের মাঝামাঝি সময়ে এজেন্সির কাছে যা কিছু গোপন তথ্য ছিল তার অ্যাক্সেস ছিল।

সম্পর্কিত

সেকশন 31 স্টার ট্রেক মুভিতে মিশেল ইয়েহের প্রত্যাবর্তন এমন একটি গল্প বলবে যেখানে ফ্র্যাঞ্চাইজি আগে কখনও যায়নি

স্টার ট্রেক: সেকশন 31 কীভাবে ফিলিপা জর্জিউ মিরর ইউনিভার্সের সম্রাট হয়ে উঠল তার উত্স বলবে, যা স্টার ট্রেক আগে করেনি।

স্টার ট্রেক: সেকশন 31 সম্রাট জর্জিউ এর মুক্তির গল্প চালিয়ে যেতে দেখায়কীভাবে তরুণ ফিলিপা জর্জিউ (মিকু মার্টিনিউ) টেরানস সম্রাট হয়ে উঠলেন তার বিশদ বিবরণের সাথে সংযুক্ত। যেহেতু বিভাগ 31 এর ইতিমধ্যেই নতুন এস-এ একটি দল রয়েছেটার ট্রেক মুভি, এবং জর্জিউ মিসফিটদের মধ্যে একজন মিসফিট বলে মনে হচ্ছে যারা তাকে বিশ্বাস করে না কিন্তু সম্রাটের স্টিলগুলির একই প্রয়োজন।

6 রাচেল গ্যারেট

অভিনয় করেছেন ক্যাসি রোহল

ক্যাসি রোহল এতে রাচেল গ্যারেটের চরিত্রে অভিনয় করেছেন স্টার ট্রেক: সেকশন 31। র‍্যাচেল গ্যারেট নামটি পরিচিত এবং এর মধ্যে প্রচারিত স্টার ট্রেক তার আগের একাকী উপস্থিতির কারণে ভক্তরা স্টার ট্রেক: দ্য নেক্সট জেনারেশনএর ক্লাসিক “গতকালের এন্টারপ্রাইজ।”ক্যাপ্টেন রাচেল গ্যারেট (ট্রিসিয়া ও’নিল) ধ্বংসপ্রাপ্ত ইউএসএস এন্টারপ্রাইজ-সি নেতৃত্বে এবং পুনরুদ্ধারের জন্য নিজেকে এবং তার ক্রুকে উৎসর্গ করেছেন স্টার ট্রেকএর পরিবর্তিত প্রাইম টাইমলাইন। এমনকি গ্যারেটকে এম’টালাস প্রাইমে ‘দ্য রেড লেডি’ নামে একটি মূর্তি দিয়ে সম্মানিত করা হয়েছিল স্টার ট্রেক: পিকার্ড ঋতু 3

সম্পর্কিত

স্টার ট্রেকের রিটার্নিং ক্যাপ্টেন অবশেষে এন্টারপ্রাইজের হারিয়ে যাওয়া যুগকে ব্যাখ্যা করতে পারেন

স্টার ট্রেকের আসন্ন স্ট্রিমিং ফিল্মটি স্টার ট্রেক: দ্য নেক্সট জেনারেশনে প্রথম এবং একমাত্র উপস্থিতির পরে ইউএসএস এন্টারপ্রাইজ-সি সম্পর্কে আরও কিছু প্রকাশ করতে পারে।

ক্যাসি রোহলের ছোট র্যাচেল গ্যারেট এন্টারপ্রাইজের ক্যাপ্টেন হওয়ার থেকে কয়েক বছর দূরে, কিন্তু সে সেকশন 31-এ একমাত্র সত্যিকারের স্টারফ্লিট অফিসার। গ্যারেট এর ভূমিকা স্টার ট্রেক: সেকশন 31 স্টারফ্লিট মান প্রয়োগ করা এবং অপ্রয়োজনীয় রক্তপাত প্রতিরোধ করা। তবুও কেবলমাত্র ধারা 31-এর অংশ হওয়া রাচেল গ্যারেটের স্টারফ্লিট প্যাটিনার একটি অন্ধকার দিক প্রকাশ করে, প্রমাণ করে যে শহীদ এন্টারপ্রাইজ ক্যাপ্টেন তার অতীতে ধূসর রঙের ছায়া ফেলেছিল।

5 অলোক

অভিনয় করেছেন ওমারি হার্ডউইক

অলোক

ওমারি হার্ডউইক অভিনয় করেন অলোক, সেকশন 31 এর টিম লিডার। স্পষ্টতই মানুষ, অলোক তার মানসিক সমস্যা এবং মহাবিশ্বের অন্ধকার দৃষ্টিভঙ্গির কারণে স্টারফ্লিট উপাদান নয়, এইভাবে তিনি সেকশন 31-এ যোগ দেন। এটি অলোক যিনি মুভির মূল মিশনের জন্য সেকশন 31-এর দলকে একত্রিত করেন। যাইহোক, অলোক সম্রাট জর্জিউ কে সে সম্পর্কে সবই জানেন এবং তিনি ফিলিপাকে সামান্যতম বিশ্বাস করেন না। তবুও অলোক এবং সেকশন 31 এর মিশন সম্পন্ন করার জন্য স্পষ্টতই জর্জিউ-এর প্রয়োজন।

4 আধা

অভিনয় করেছেন স্যাম রিচার্ডসন

খেলছেন স্যাম রিকার্ডসন কোয়াসি, যিনি সেকশন 31 এর পদার্থবিদ এবং একজন শেপশিফটারও। কোয়াসি একজন ক্যামেলয়েড, পরিবর্তনশীলদের একটি জাতি, যা তাকে একটি গুপ্তচর এবং অনুপ্রবেশকারী হিসাবে ধারা 31 এর জন্য আদর্শ করে তোলে। কোয়াসির পদার্থবিদ্যার জ্ঞান তাকে সেকশন 31-এর আবাসিক বিজ্ঞান কর্মকর্তা বলেও মনে করবে। Quasi, সেকশন 31-এর বাকি অংশের মতো, সম্রাট জর্জিউকে বিশ্বাস করার কোনো কারণ নেই, কিন্তু তিনি একজন দলের খেলোয়াড়ও যে কারণে লড়াই করছেন৷

সম্পর্কিত

স্টার ট্রেক: বিভাগ 31 ব্যাখ্যা করতে পারে যে DS9 এর ডোমিনন যুদ্ধের সময় ক্যামেলয়েডগুলি কোথায় ছিল

চেঞ্জলিংদের বিরুদ্ধে আদর্শ মিত্র হওয়া সত্ত্বেও, ক্যামেলয়েডগুলি DS9 এর ডোমিনিয়ন যুদ্ধে অনুপস্থিত ছিল। এখন, স্টার ট্রেক: সেকশন 31 কেন উত্তর দিতে পারে।

শুধু মাত্র দ্বিতীয় ক্যামেলয়েড দেখা যায় স্টার ট্রেক ক্যানন. চ্যামেলয়েড হল চেঞ্জলিং থেকে ভিন্ন শেপশিফটার স্টার ট্রেক: ডিপ স্পেস নাইন. মূল চ্যামেলয়েড ছিল মার্টিয়া, ইমান চরিত্রে অভিনয় করেছিল, অপরাধী বন্দী এবং ক্যাপ্টেন জেমস টি কার্কের (উইলিয়াম শ্যাটনার) হত্যাকারী। স্টার ট্রেক VI: অনাবিষ্কৃত দেশ. এর উত্তেজনাপূর্ণ দিকগুলির মধ্যে একটি স্টার ট্রেক: সেকশন 31 অ্যাকশনে একটি নতুন ক্যামেলয়েড দেখছে, এবং Quasi-এর শেপ-শিফটিং লোকেদের সম্পর্কে আরও খুঁজে বের করছে।

3 ফাজ

অভিনয় করেছেন Sven Ruygrok

ফাজ

এক স্টার ট্রেক: সেকশন 31এর রহস্য চরিত্র হল Sven Ruygrok এর Fuzz. তার সূক্ষ্ম কান দিয়ে, ফাজ একজন ভলকান হতে পারে, কিন্তু তার মানসিক আচরণ থেকে বোঝা যায় তিনি একজন রোমুলান। অথবা, সম্ভবত তিনি উভয়. ফাজ ধারা 31-এ কী কাজ করে তা অজানা, তবে হয় ভলকান যুক্তি বা প্রতারণা এবং বিশ্বাসঘাতকতার জন্য রোমুলানের ঝোঁক কালো অপস এজেন্সির কাছে মূল্যবান সম্পদ।

সম্পর্কিত

রোমুলানস টিএনজিতে স্টার ট্রেক ভিলেন হওয়া বন্ধ করেছে

স্টার ট্রেক: দ্য নেক্সট জেনারেশন স্বীকার করেছে যে স্টার ট্রেক: পিকার্ড-এর কয়েক দশক আগে সব রোমুলান ডুপ্লিসিটাস ভিলেন ছিল না।

যদি ফাজ একজন রোমুলান হন, তবে তার একজন লোক ধারা 31 এর জন্য কাজ করা এবং ফেডারেশনকে রক্ষা করা অত্যন্ত অস্বাভাবিক, বিশেষ করে 24 শতকের প্রথম দিকে। রোমুলানরা স্টারফ্লিটে অনুপ্রবেশ করে এবং ফেডারেশন জুড়ে ধ্বংসযজ্ঞ চালায় মধ্যে স্টার ট্রেক: পিকার্ডকিন্তু Fuzz অনেক দশক আগে এটি হবে. ফাজ এর উপর নজর রাখা মূল্যবান, বিশেষ করে ভলকান স্টারফ্লিট অফিসার লেফটেন্যান্ট সাভিক (কির্স্টি অ্যালি, রবিন কার্টিস) বা বিশ্বাসঘাতক লেফটেন্যান্ট ভ্যালেরিস (কিম ক্যাট্রল) এর সাথে তার কোনো গোপন পারিবারিক সম্পর্ক আছে কিনা তা দেখার জন্য।

2 জেফ

অভিনয় করেছেন রব কাজিনস্কি

জেফ

রব কাজিনস্কি সাঁজোয়া যোদ্ধা জেফের ভূমিকায় অভিনয় করেছেন স্টার ট্রেক: সেকশন 31. তার সাইবারনেটিক উন্নতি সত্ত্বেও, জেফ স্পষ্টতই একটি যুদ্ধের স্যুট পরেছেন এবং বোর্গ কালেক্টিভের সদস্য নন। এই ট্র্যাক যেহেতু ফেডারেশন পর্যন্ত বোর্গ সম্মুখীন হয় না স্টার ট্রেক: দ্য নেক্সট জেনারেশন. Zeph হল আরেকটি সেকশন 31 রিক্রুট যিনি স্টারফ্লিটের জন্য অযোগ্য কিন্তু ভূগর্ভস্থ ব্ল্যাক অপস বিভাগের মধ্যে একটি বাড়ি খুঁজে পেয়েছেন। জেফ অলোকের প্রতি অনুগত এবং যুদ্ধের খেলায় সেকশন 31 এর বাসিন্দা মানুষ বলে মনে হচ্ছে, মুহূর্তের নোটিশে জিনিসগুলি উড়িয়ে দেওয়ার জন্য প্রস্তুত।

1 মধু

অভিনয় করেছেন হাম্বারলি গঞ্জালেজ

মধু-১

সেকশন 31-এর আরেকজন বিভ্রান্তিকর সদস্য হলেন মেলে, টাক, বুদ্বুদ-ফুঁকানো রহস্যময়ী মহিলা যিনি হাম্বারলি গঞ্জালেজ অভিনয় করেছেন। মেলের টাক চেহারা ইঙ্গিত দেয় যে সে ডেল্টান হতে পারেএকটি যৌন প্রলোভনসঙ্কুল জাতি প্রথম দেখা যায় স্টার ট্রেক: দ্য মোশন পিকচার. মূল ডেল্টান ইন স্টার ট্রেক ছিলেন ইউএসএস এন্টারপ্রাইজের নেভিগেটর লেফটেন্যান্ট ইলিয়া (পার্সিস খাম্বাত্তা), এবং ক্যাপ্টেন উইল ডেকার (স্টিফেন কলিন্স) এর প্যারামার।

ডেল্টানদেরও প্রথম পর্বে দেখা গেছে
স্টার ট্রেক: পিকার্ড
সিজন 2, “দ্য স্টার গেজার,” যখন তারা সোজি (ইসা ব্রায়োনেস) এবং রারিটান IV-তে কপেলিয়াসের সিনথেটিক্সের সাথে কূটনৈতিক সম্পর্ক খোলেন।

ডেল্টান হিসাবে, লেফটেন্যান্ট ইলিয়াকে স্টারফ্লিটে যোগ দিতে ব্রহ্মচর্যের শপথ নিতে হয়েছিলকিন্তু এটা সম্ভব যে মেলে এমন কিছু করেননি যদি তিনি আনুষ্ঠানিকভাবে ধারা 31-এর একজন সদস্য হিসাবে Starfleet-এর একজন অংশ হন। সেকশন 31-এ মেলের কী ভূমিকা রয়েছে তা স্পষ্ট নয়, তবে সম্ভবত তিনি লক্ষ্যবস্তু থেকে তথ্য সংগ্রহ করতে সক্ষম হয়েছেন, অনিচ্ছাকে পরিণত করেছেন তার ডেল্টান যৌনতা সঙ্গে ইচ্ছুক. মেলে অবশেষে ডেল্টানস সম্পর্কে আরও প্রকাশ করতে পারে স্টার ট্রেক: সেকশন 31, এবং সে অবশ্যই একটি চরিত্র যার উপর নজর রাখতে হবে।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।