মেইন স্টেট পুলিশের লুইস্টন আফটার-অ্যাকশন রিপোর্ট মারাত্মক শ্যুটিংয়ে ত্রুটিগুলি নির্দেশ করে

মেইন স্টেট পুলিশের লুইস্টন আফটার-অ্যাকশন রিপোর্ট মারাত্মক শ্যুটিংয়ে ত্রুটিগুলি নির্দেশ করে


d

মেইন রাজ্য পুলিশ ঘোষণা করেছে যে একটি স্বাধীন পর্যালোচনা নিউ ইংল্যান্ড স্টেট পুলিশ অ্যাডমিনিস্ট্রেটরস কনফারেন্সের মাধ্যমে এর লিউইস্টন গণ শুটিং আফটার-অ্যাকশন রিপোর্ট সম্পন্ন হয়েছে।

25 অক্টোবর, 2023 তারিখে একটি বোলিং অ্যালি এবং একটি বার এবং গ্রিলের মধ্যে শুটিং হয়েছিল৷ বন্দুকধারীর মৃতদেহ দুই দিন পরে পাওয়া যায়, এবং সে স্পষ্ট আত্মহত্যা করে মারা গিয়েছিল।

মেইন রাজ্য পুলিশ কর্নেল উইলিয়াম রস 18 জনের মৃত্যুর পরে গণ গুলি চালানোর পরে কর্ম-পরবর্তী প্রতিবেদনের পর্যালোচনার অনুরোধ করেছিলেন।

লেউইস্টন, মেইন ম্যাস শ্যুটিং: রবার্ট কার্ডের আগ্রহের ব্যক্তির জন্য ম্যানহান্ট তীব্র হওয়ার সাথে সাথে কমপক্ষে 22 জন মারা গেছে

রবার্ট কার্ডের ছবি

রবার্ট কার্ড, বুধবার, 25 অক্টোবর, 2023-এ মেইনের লেউইস্টনে বুধবারের গণ-শ্যুটিংয়ে সন্দেহভাজন। (মেইন জননিরাপত্তা বিভাগ)

শ্যুটিংয়ের পর প্রায় এক বছর ধরে প্রকাশিত রিভিউটি ভার্মন্টের সভাপতিত্বে ছিল রাজ্য পুলিশ কর্নেল ম্যাথিউ বার্মিংহাম এবং অপরাধ দৃশ্য প্রোটোকল, সফ্টওয়্যার এবং প্রশিক্ষণের উপর সুপারিশ অন্তর্ভুক্ত করেছে।

প্রতিবেদনে, চিহ্নিত সমস্যা অনেক পূর্বে উত্থাপিত হয়েছিল, কিন্তু পর্যালোচনায় উল্লেখ করা হয়েছে যে এই মাত্রার ইভেন্টগুলিতে ভুলগুলি সর্বদাই ঘটবে এবং পর্যালোচনাটি শুধুমাত্র সেই ভুলগুলিকে নির্দেশ করবে যাতে সেগুলি থেকে শিক্ষা নেওয়া যায়৷

“আমরা আশা করি 25 অক্টোবর, 2023 এর পরের দিন এবং মাসগুলির ঘটনাগুলির আমাদের পর্যালোচনা, আপনার প্রশ্নের কিছু উত্তর প্রদান করবে এবং শিখে নেওয়া পাঠগুলি প্রদান করবে যা ভবিষ্যতে বেঁচে থাকা, ক্ষতিগ্রস্থদের এবং সম্প্রদায়গুলিকে সাহায্য করতে পারে৷ দুঃখজনক হলেও, যদিও আইন প্রয়োগকারী সংস্থা এবং কমিশনের নিবিড় প্রচেষ্টা, কিছু প্রশ্নের উত্তর কখনই দেওয়া নাও হতে পারে মানব অবস্থার সীমাবদ্ধতা এবং প্রমাণের অভাব কমিশনকে আপনার সমস্ত প্রশ্নের সুনির্দিষ্ট উত্তর দিতে বাধা দেয়,” প্রতিবেদনে বলা হয়েছে।

ইউএস আর্মি রিজার্ভিস্ট বলেছেন যে তিনি লুইসটন, মেইনে বন্দুকধারীর হামলার আগে ব্যাপক গুলি চালানোর বিষয়ে সতর্ক করেছিলেন

সাইন ইন করুন Lewiston

27 অক্টোবর, 2023 তারিখে, একটি গণ গুলি চালানোর পরে, মেইনের লেউইস্টনে একটি চিহ্নের পাশ দিয়ে যানবাহন চলে। মার্কিন যুক্তরাষ্ট্রের মেইন রাজ্যে শত শত পুলিশ 26শে অক্টোবর, 2023-এ একজন পলাতক বন্দুকধারীকে শিকার করেছিল যে একটি বোলিং অ্যালি এবং একটি বারে 18 জনকে হত্যা করেছিল, যখন রাষ্ট্রপতি জো বিডেন শোক প্রকাশ করেছিলেন “আরও একটি বুদ্ধিহীন এবং দুঃখজনক গণ গুলিবর্ষণ”। পুলিশ সন্দেহভাজন ব্যক্তির নাম 40-বছর-বয়সী রবার্ট কার্ড – নজরদারি ফুটেজে দেখা গেছে যে সে স্পেয়ারটাইম রিক্রিয়েশন বোলিং অ্যালিতে হাঁটার সময় একটি আধা-স্বয়ংক্রিয় রাইফেল নির্দেশ করছে। (গেটি ইমেজের মাধ্যমে অ্যাঞ্জেলা ওয়েইস/এএফপি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রস বলেছেন যে তিনি এবং দল এটিকে উন্নতি করতে শুরু করার একটি হাতিয়ার হিসাবে ব্যবহার করবে।

একটি বিবৃতিতে বলা হয়েছে, “প্রথম উত্তরদাতা স্পেকট্রাম জুড়ে অংশীদার এজেন্সিগুলির সাথে অবিরত প্রশিক্ষণ, নীতি পর্যালোচনা এবং সহযোগিতা অপরিহার্য এবং চলমান থাকবে”।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।