যাজক ক্লেটন ইস্টএন্ডার্সে একটি শীতল পদক্ষেপের সাথে ইয়োল্যান্ডে রিল | সাবান

যাজক ক্লেটন ইস্টএন্ডার্সে একটি শীতল পদক্ষেপের সাথে ইয়োল্যান্ডে রিল | সাবান


তিনি হঠাৎ ফিরে এসেছেন (ছবি: বিবিসি)

ইয়োল্যান্ডে ট্রুম্যান (অ্যাঞ্জেলা উইন্টার) আজ রাতের ইস্টএন্ডারের শেষে আতঙ্কিত হয়ে পড়েছিলেন কারণ যাজক ক্লেটন (হাওয়ার্ড স্যাডলার) – যে লোকটি তাকে আক্রমণ করেছিল – তার বাড়িতে প্রবেশ করেছিল এবং প্রকাশ করেছিল যে সে কোথাও যাচ্ছে না।

গির্জার নেতা যৌন নিপীড়িত ইয়োল্যান্ডে এই বছরের শুরুর দিকে কমিউনিটি সেন্টারে, এবং তার অপরাধের রিপোর্ট করার সাহস খুঁজে পাওয়ার পরে, পুলিশ যখন দাবি করে যে তাদের কাছে তাকে অভিযুক্ত করার মতো যথেষ্ট প্রমাণ নেই তখন তিনি বিধ্বস্ত হয়েছিলেন।

কিন্তু পরে ক ডেলিয়া নামে দ্বিতীয় মহিলা এগিয়ে আসেন ক্লেটন তার পূর্ববর্তী প্যারিশে তার সময়ে তার উপর হামলা করেছিল তা প্রকাশ করে, CPS যাজকের বিরুদ্ধে দুটি যৌন নিপীড়নের অভিযোগ এনেছিল।

আজ রাতের পর্বের শুরুতে, প্যাট্রিক (রুডলফ ওয়াকার) ফসল কাটা উৎসবের প্রস্তুতিতে সাহায্য করার জন্য ইয়োল্যান্ডেকে উৎসাহিত করছিলেন। কারণ এটি কমিউনিটি সেন্টারে ঘটছিল যদিও, এটি তাকে আতঙ্কিত করে তোলে।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

প্যাট্রিক এবং ইয়োলান্ডে তখন ডিএস আমর্তে দেখা করেছিলেন, যিনি নিশ্চিত করেছিলেন যে ক্লেটনের বিরুদ্ধে অন্য একজন মহিলা এগিয়ে এসেছেন।

ইয়োল্যান্ডে তখন অ্যামির (এলি ড্যাড) সাথে সময় কাটিয়েছেন, যিনি এখনও ক্লাবে ক্রাশের পরে তার পুনরুদ্ধারের জন্য হুইলচেয়ারে থাকতে অভ্যস্ত হয়ে পড়েছেন। অ্যামি সাহসী হওয়ার কথা বলেছিলেন, যা ইয়োল্যান্ডকে অনুপ্রাণিত করেছিল।

তার শক্তিতে উচ্ছ্বসিত, ইয়োল্যান্ডে ফসল কাটার উত্সবের প্রস্তুতিতে তার পথ তৈরি করে, যেখানে বন্ধু লেভি এবং আগাথা তাকে দেখে আনন্দিত হয়েছিল।

ইয়োল্যান্ডে কিছু ঘরোয়া সত্য তুলে ধরেছেন (ছবি: বিবিসি)

যদিও খুব দ্রুত, ক্লেটনের স্ত্রী স্টেলা ইয়োল্যান্ডের মুখোমুখি হলে পরিস্থিতি মোড় নেয়। তিনি চেয়েছিলেন যে তিনি তার বিবৃতি প্রত্যাহার করুন, কিন্তু দৃঢ় এবং আত্মবিশ্বাসী ইয়োল্যান্ড স্টেলাকে কান্নায় ফেলে দিয়েছিলেন যখন তিনি ক্লেটনের বিয়েকে ঢেকে রাখার জন্য তিনি যে ব্যক্তিটি আসলেই তা ঢেকে রাখার কথা বলেছিলেন।

সেই সন্ধ্যায়, যখন প্যাট্রিক, কিম (টামেকা এম্পসন) এবং হাউই (ডেলরয় অ্যাটকিনসন) পাবটিতে একটি পানীয় উপভোগ করছিল, ইয়োল্যান্ডে বাড়িতে রাতের খাবারের প্রস্তুতি নিচ্ছিলেন।

যখন দরজায় টোকা পড়ল, ইয়োল্যান্ডে ক্লেটনকে দেখতে পুরোপুরি হতবাক হয়ে গেল।


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

সহজভাবে এই লিঙ্কে ক্লিক করুন'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

তিনি যাজককে চলে যেতে বলেছিলেন, কিন্তু তিনি নিশ্চিত করেছেন যে তারা চ্যাট না করা পর্যন্ত তিনি কোথাও যাবেন না।

সপ্তাহে, তিনি ইয়োল্যান্ডের সাথে তার বিবৃতি প্রত্যাহার করার জন্য অনুরোধ করার পরে, ডেনজেল ​​ডেনেস (জাডেন লাদেগা) যাজককে বের করার আদেশ দেন, কারণ কিম এবং হাউই ঘটনাটি জানতে পেরে হতবাক হয়ে যায়।

ইয়োল্যান্ডে তার আক্রমণকারীর বিরুদ্ধে দাঁড়াতে পেরে গর্বিত, কিন্তু সে এবং প্যাট্রিক রাতের জন্য অবসর নেওয়ার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে তারা দম্পতিকে অবহিতকারী পুলিশের কাছ থেকে দরজায় ধাক্কা দিয়ে বাধা দেয় যে ক্লেটন তার জীবন শেষ করেছে।

আরো: ইস্টএন্ডার্সে খুব অপ্রত্যাশিত খবর পাওয়ার পর ইয়োল্যান্ডে অসহ্য

আরো: ইস্টএন্ডার এবং এমেরডেল অপ্রত্যাশিত মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে কারণ করোনেশন স্ট্রিটের অন্ত্যেষ্টিক্রিয়া 25টি নতুন সাবান স্পয়লারে প্রচারিত হয়েছে

আরো: ইস্টএন্ডারের কিংবদন্তির জন্য মৃত্যুর ট্র্যাজেডি হত্যার তদন্ত চলছে





Source link