রহস্য নতুন মুখের আগমনে প্রতিবেশীরা মর্মান্তিক অসুস্থতার আশঙ্কা নিশ্চিত করেছে |  সাবান

রহস্য নতুন মুখের আগমনে প্রতিবেশীরা মর্মান্তিক অসুস্থতার আশঙ্কা নিশ্চিত করেছে | সাবান


এরিনসবোরোতে একটি নতুন মুখ এসেছে (ছবি: অ্যামাজন ফ্রিভি/Metro.co.uk)

প্রতিবেশীরা অ্যারন ব্রেনান (ম্যাট উইলসন) এর জন্য একটি উদ্বেগজনক সপ্তাহ সারিবদ্ধ করে রেখেছেন, এই আশঙ্কায় যে তিনি পূর্ববর্তী যৌন সঙ্গীর কাছ থেকে হেপাটাইটিস বিতে আক্রান্ত হতে পারেন।

অন্যত্র রামসে স্ট্রিটনিকোলেট স্টোন (হানা মনসন) এবং কিরি ডুরান্ট (জেমা বার্ড ম্যাথেসন) এর মধ্যে জিনিসগুলি উত্তপ্ত হয়ে উঠছে এবং তারা তাদের অনুভূতির মুখোমুখি হতে বাধ্য হচ্ছে।

ল্যাসিটারে সমস্যা আছে কারণ টেস কারমাইকেল (আনিকা ক্যালিডা) হোটেলে তার চিহ্ন তৈরি করে এবং শীঘ্রই তার ডান হাতের মানুষ হিথ রয়েস (ইথান প্যানিজা) সাথে যোগ দেয়, যিনি একজন বাসিন্দার কাছে অভিনব লাগে…

দ্য আমাজন ফ্রিভি সাবানও ওয়েন্ডি রডওয়েলকে (ক্যান্ডিস লিস্ক) ইডেন হিলস ইউনিতে একটি ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হতে দেখবে যখন একজন সহকর্মী ছাত্র তার বিরুদ্ধে অভিযোগ তোলে।

এছাড়াও টোডি রেবেচি (রায়ান মোলোনি) এর জন্য নতুন দুশ্চিন্তা রয়েছে কারণ তিনি প্রাক্তন স্ত্রী মেলানি পিয়ারসন (লুসিন্ডা কাউডেন) এর উপর আঘাত করেছিলেন।

প্রতিবেশীদের কাছ থেকে সমস্ত গপ দিয়ে, আমি আপনার মানুষ! যা আসছে তার জন্য এখানে Metro.co.uk-এর গাইড…

সোমবার, জুলাই 29

নিকোলেট এবং কিরির মধ্যে গত সপ্তাহের খুব আশ্চর্যজনক চুম্বনের পরে, দুজনেই ভাবছেন তাদের পরবর্তী পদক্ষেপ কী হবে। তারা দুজনেই গোপনে আশাবাদী, তারা একসাথে ফিরে আসার আগে অবশ্যই এটি সময়ের ব্যাপার!

ছেলেদের কিছু ব্যাখ্যা করার আছে (ছবি: অ্যামাজন ফ্রিভি)

বায়রন স্টোন (জেভিয়ার মলিনেক্স) লিও তানাকার (টিম কানো) সাথে কিছু মেক আপ করেছেন, তাকে বোঝানোর চেষ্টা করছেন যে দুই মহিলার পুনরুজ্জীবিত রোম্যান্স তাদের সহ-বিনিয়োগকারী চুক্তির জন্য ভাল করবে। কিন্তু লিও কি এটাকে ইয়োরোকোবির পতন হিসেবে দেখবে?

অন্যত্র, ওয়েন্ডি এখনও তার বন্ধুদের কাছে তার বাস্তব জীবন সম্পর্কে মিথ্যা বলার জন্য অপরাধবোধে ভুগছে – যদিও স্বামী অ্যান্ড্রু (লয়েড উইল) এবং কন্যা স্যাডি (এমেরেল্ড চ্যান) তাকে ক্ষমা করেছেন। সে সরে গেছে যখন ইডেন হিলস গ্যাং এখনও হ্যাং আউট করতে বলে, যতক্ষণ না সে মুখোশ না রাখছে।

ওয়েন্ডি ইউনিতে খবরের জন্য অপেক্ষা করছে… (ছবি: অ্যামাজন ফ্রিভি)

তার সমর্থন নেটওয়ার্ক বৃদ্ধি করে, অ্যান্ড্রু একটি পানীয়ের জন্য ওয়েন্ডির নতুন বন্ধুদের সাথে যোগ দেয় কিন্তু সে শীঘ্রই বুঝতে পারে যে এটি তার সামাজিক জীবন, তার নয়।

নেল রেবেচি (আয়েশা সালেম-টাউনার), ডেক্স (মার্লে উইলিয়ামস) এবং জেজে ভার্গ-মারফি (রিলি ব্রায়ান্ট) এর মধ্যে প্রেমের ত্রিভুজ চলতে থাকে এবং লুনা পার্কে তাদের ভ্রমণের পর থেকে পরিবেশ কেন পরিবর্তিত হয়েছে তা নিয়ে তিনি বিভ্রান্ত। যখন সে তাদের ইরিন্সবরো হাই-এ তার উপর তর্ক করছে শুনে, তখন সে জানতে চায় কি ঘটছে।

ছেলেদের মধ্যে কেউ কি তাদের সত্যিকারের অনুভূতি স্বীকার করার আত্মবিশ্বাস খুঁজে পাবে?

মঙ্গলবার, 30 জুলাই

ওয়েন্ডি আত্মবিশ্বাসে পূর্ণ হয় যখন তার ইউনি বন্ধুরা তাকে গ্রহণ করে যে সে সত্যিই কে, এবং সে আসলেই খুশি যে সে অ্যান্ড্রুকে তার নতুন জগতে প্রবেশ করতে দিয়েছে।

অ্যান্ড্রু একজন অত্যন্ত প্রয়োজনীয় সমর্থন (ছবি: অ্যামাজন ফ্রিভি)

শীঘ্রই, একটি বিজ্ঞপ্তি যে গ্যাটসফোর্ড মেন্টরশিপ প্রাপকের ঘোষণা আসন্ন এবং তিনি কারা ভার্গ-মারফি (সারা ওয়েস্ট) এবং অ্যান্ড্রুর কাছে স্বীকার করেছেন যে তিনি তার সমস্ত কঠোর পরিশ্রমের বৈধতা হিসাবে এটি জিততে কতটা পছন্দ করবেন। বিজয়ী ঘোষণা করা হয়েছে… এবং এটি আমাদের ওয়েন্ডি!

উহু, উহু এবং এর মধ্যে সবকিছু!

যাইহোক, তার সুখ স্বল্পস্থায়ী হয় যখন একজন ছাত্র, হেইডি উল্লেখ করে যে ইডেন হিলসকে সুন্দর দেখানোর জন্য নেওয়া সিদ্ধান্তটি সম্পূর্ণরূপে একটি বৈচিত্র্যের পিআর স্টান্ট ছিল। ওয়েন্ডি দাবী দ্বারা আতঙ্কিত হয়.

অ্যারন উদ্বিগ্ন হন যখন তার কাটা আঙুল থেকে রক্ত ​​ইসলা এবং অ্যাবিগেল গ্রহণ করতে পারে এবং জরুরি অ্যাপয়েন্টমেন্টের জন্য হাসপাতালে যায়। তিনি ডাঃ রেমি ভার্গ-মারফি (নাওমি রুকাভিনা) এর কাছে স্বীকার করেছেন যে তিনি যৌন সঙ্গীর কাছ থেকে হেপাটাইটিস বি-তে সংক্রামিত হতে পারেন।

হারুন তার ভবিষ্যতের জন্য ভীত (ছবি: অ্যামাজন ফ্রিভি)
রেমি তাকে আশ্বস্ত করার চেষ্টা করে (ছবি: অ্যামাজন ফ্রিভি)

সৌভাগ্যবশত, সে তাকে আশ্বস্ত করে যে মেয়েদের কোন বিপদ নেই – কিন্তু সে যখন বলে যে সে সংক্রমিত হয়েছে কিনা জানার 30 দিন আগে তাকে নিক্ষেপ করা হয়। তার অনিয়মিত রেকর্ডগুলি ট্র্যাক করে, রেমি পরামর্শ দেয় যে তিনি অ্যান্টিজেনগুলির জন্য একটি পরীক্ষা চালান যা প্রমাণ করবে যে তাকে টিকা দেওয়া হয়েছে কিনা।

যদিও কৃতজ্ঞ যে রেমি তার জন্য উপরে এবং তার বাইরে চলে গেছে, সে পরিস্থিতির দ্বারা বিব্রত এবং তাকে অনুরোধ করে যে সে লোগানের (ম্যাথিউ ব্যাকার) সাথে তার ঘুমিয়েছে তা তার পরিবারের কাছ থেকে গোপন রাখতে।

অন্যত্র, নেল সত্যের জন্য ছেলেদের মুখোমুখি হন এবং ডেক্স এটিকে অস্পষ্ট করে দেয় – উভয় ভাইই তাকে পছন্দ করেছে। তার অনুভূতি সম্পর্কে তাকে মিথ্যা বলার জন্য তিনি জেজে-তে ক্ষিপ্ত এবং অনুমিত বিশ্বাসঘাতকতায় ডেক্স রিল।

নেল কিছু উত্তর চায় (ছবি: অ্যামাজন ফ্রিভি)

হাজ দেবকর (শিব পালেকার) হস্তক্ষেপ করে মধ্যস্থতার ভূমিকা পালন না করা পর্যন্ত নেল তাদের উভয়ের হাত ধুয়ে ফেলেন। অনেক আগেই তারা বুঝতে পারে যে তারা ভুল করেছে এবং তাদের কিছু গুরুতর কাজ করতে হবে।

বুধবার, 31 জুলাই

ওয়েন্ডি হেইডির অভিযোগে হতবাক হয়ে যায় এবং যখন সে শুনে যে অ্যান্ড্রু একটি উদযাপন পার্টির পরিকল্পনা করছে, তখন সে তাকে থামাতে আগ্রহী। তার মেজাজ খারাপ লক্ষ্য করে, সে তাকে তার অনুভূতি সম্পর্কে পরিষ্কার হতে বলে এবং সে তাকে তার জয়ের পিছনের তত্ত্ব সম্পর্কে বলে।

কারা ওয়েন্ডিকে একটি অভিযোগ করতে উত্সাহিত করে, ডাঃ বোম্যানের কাছ থেকে ধর্মান্ধতার সাথে তার নিজের অভিজ্ঞতা তুলে ধরে। তিনি কুইনকে বিশ্বাস করার মাধ্যমে সান্ত্বনা খুঁজে পান, যিনি নিজে একজন সংখ্যালঘু হিসেবে তার সংগ্রাম বোঝেন।

টেসের সাথে যোগ দিয়েছেন একটি নতুন মুখ (ছবি: অ্যামাজন ফ্রিভি)
এটি শুধুমাত্র একটি কাজের সম্পর্ক ছাড়া বেশি কিছু (ছবি: অ্যামাজন ফ্রিভি)

ল্যাসিটার্স হোটেলে নিচে, হিথ রয়েস, সিনকাস্ট কর্পোরেশন থেকে টেসের ডান হাতের লোকটি আসে এবং সাথে সাথে হলি হোল্যান্ডের (লুসিন্ডা আর্মস্ট্রং-হল) দৃষ্টি আকর্ষণ করে। তিনি ইরিন্সবোরোতে ঘুরে বেড়াচ্ছেন এবং নিয়মিত দলের অংশ হতে পারেন তা জানতে পেরে তিনি রোমাঞ্চিত, কিন্তু মেলানিয়া তাকে সতর্ক করে দেন যেন তিনি কাজকে আনন্দের সাথে না মিশিয়ে দেন।

এদিকে, ক্রিস্টা সিনক্লেয়ার (মজেলা ডেভিস) ডায়েরির সাথে ব্রেটের হস্তক্ষেপের অর্থ হল মেলবোর্ন এক্সপেরিয়েন্স ট্যুরের সাথে তারিখের সংঘর্ষ শিখতে। বুঝতে পেরে যে তিনি উভয় গ্রুপকে মিটমাট করতে পারবেন না, তিনি টেসকে বলেন যে ব্রেট বুক করা ছোট ইভেন্টটি তাকে টেনে আনতে হবে।

বিষয়গুলি আরও খারাপের দিকে মোড় নেয় যখন তাকে জানানো হয় যে ট্যুর কোম্পানিও প্লাগটি টেনে নিয়েছে, কারণ তারা অন্যত্র আরও ভাল চুক্তি করেছে। টেস হতাশ কিন্তু আশ্চর্যজনকভাবে ক্রিস্টাকে সমর্থন করে।

টোডির আরেকটি গলদ আছে (ছবি: অ্যামাজন ফ্রিভি)


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি প্রবেশ করেছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

ম্যাকেঞ্জি হারগ্রিভসের (জর্জি স্টোন) পেশাদার বিকাশের জন্য টোডি রেবেচি আইনের উপর ফোকাস করার প্রতিশ্রুতি পালন করে। যাইহোক, মেলানিয়ার মন্তব্য কীভাবে তারা কখনই একত্রে থাকতে পারেনি তা তার উপর বড় হয়ে উঠেছে।

মেল জিনিসগুলিকে মসৃণ করার চেষ্টা করে এবং সে দ্রুত টেরিসের (রেবেকা এলমালোগ্লো) সাথে তার বিবাহের প্রতিরক্ষা করে।

আবারও তার অতীত দ্বারা আতঙ্কিত, তিনি সোনিয়ার স্মৃতিসৌধের দিকে যান এবং তার অভ্যন্তরীণ অশান্তি ফুটে উঠলে মেলকে আঘাত করেন।

১৫ আগস্ট বৃহস্পতিবার

নিকোলেট অ্যারনের অবিশ্বস্ততাকে বিরক্ত করে যখন সে আইলার রুটিনের সাথে আপস করে, সে জানে না যে সে হেপ বি-এর সংস্পর্শে এসেছে কিনা তা পরীক্ষা করে দেখছে। এখনও তার জন্য উদ্বিগ্ন, সে জিজ্ঞেস করে সে লোগান পরিস্থিতির পরে ঠিক আছে কিনা – কিন্তু ঠিক যেমন সে মুখ খুলতে চলেছে, তার লজ্জা ও অপরাধবোধ ফুটে উঠেছে।

কিরি তার প্রতি নিকের যত্নে মুগ্ধ হয় এবং বুঝতে না পেরে স্বীকার করে যে সে তাকে ভালবাসে।

আমরা আপনার মতোই বিভ্রান্ত (ছবি: অ্যামাজন ফ্রিভি)
হলি হিথ দ্বারা প্ররোচিত হয়েছে (ছবি: অ্যামাজন ফ্রিভি)

অন্যত্র, অ্যারন লোগানের জন্য একটি ভয়েসমেল ছেড়ে দেয় এবং তাকে বলে যে তাকে সম্ভাব্য রোগ নির্ণয়ের বিষয়ে চ্যাট করতে হবে। ঠিক যেমন সে তার আবেদন গুটিয়ে নেয়, নিকোলেট সবকিছু শোনে।

Lassiters-এ, টেস ক্রিস্টাকে পরামর্শ দেয় যে তারা হোটেলের জন্য একটি রহস্য ক্রেতা নিয়োগ করে এবং একটি নামকরা সংস্থার সুপারিশ করে যার সাথে একটি মোটা দামের ট্যাগ মেলানো হয়।

হোটেলের অন্য কোথাও, হলি এবং হিথের মধ্যে রসায়ন স্পষ্ট – কিন্তু তিনি জানেন না যে তিনি টেসের সাথে ঘুমাচ্ছেন, এবং সিনক্লেয়ার গোষ্ঠীকে ধ্বংস করার জন্য একসাথে কাজ করছেন!

টোডি ম্যাকেঞ্জির পেশাদার বিকাশের জন্য সেখানে থাকতে সম্মত হয় (ছবি: অ্যামাজন ফ্রিভি)

ম্যাকেঞ্জি তার বেস্টির জন্য উদ্বেগ দেখায় এবং কার্ল (অ্যালান ফ্লেচার) তাকে একটি হস্তক্ষেপের জন্য বসিয়ে দেয়, কিন্তু সে তার উচ্ছ্বসিত নতুন উদীয়মান রোম্যান্সের দিকে খুব বেশি মনোযোগী। হিথের চটকদার গাড়িতে ঝাঁপ দেওয়া, হলি ক্লাউড নাইনে।

পরবর্তীতে, কার্ল তার প্লেটে আরও অনেক কিছু আছে কারণ টোডি তাকে এবং মেলানিকে তার গলিত হওয়ার বিষয়ে সতর্ক করে তোলে। যদিও মেল তার সমস্যাগুলিতে না ধরার জন্য দৃঢ়প্রতিজ্ঞ, টোডি অতিরিক্ত ক্ষতিপূরণ দেয় এবং তার এবং টেরেসের জন্য একটি 1ম বার্ষিকী পার্টির পরিকল্পনা করে।

টেরেস এই ধারণার দ্বারা রোমাঞ্চিত, তার স্বামীকে বিভ্রান্ত করা এবং তার ঘনিষ্ঠ হওয়া এড়িয়ে যাওয়া লক্ষ্য না করে…

প্রতিবেশীরা সোমবার থেকে বৃহস্পতিবার সকাল 7 টা থেকে Amazon Freevee-এ স্ট্রিম করে।

আপনি যদি একটি সাবান বা টিভি গল্প পেয়ে থাকেন, ভিডিও বা ছবি আমাদের ইমেল করে যোগাযোগ করুন soaps@metro.co.uk – আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসতাম।

নীচে একটি মন্তব্য রেখে সম্প্রদায়ে যোগদান করুন এবং আমাদের হোমপেজে সাবান সব কিছুর আপডেট থাকুন.

আরো: ইস্টএন্ডার্স সিরিয়াল কিলার টুইস্ট নিশ্চিত করেছে যেহেতু অন্য বাসিন্দাকে 36 টি ছবিতে বন্দী করা হয়েছে

আরো: করোনেশন স্ট্রিট 21টি ছবিতে ধরা পড়া অপরাধী হিসাবে গ্রেপ্তারকে 'নিশ্চিত' করেছে

আরো: এমারডেলের বাসিন্দার ভাগ্য 26 টি ছবিতে খুনি এলার 'আবার আঘাত' হিসাবে সিলমোহর করা হয়েছে





Source link