রেভ. ফ্র্যাঙ্কলিন গ্রাহাম এবং সামারিটানের পার্স হারিকেন হেলেনে আক্রান্তদের সাহায্য করে

রেভ. ফ্র্যাঙ্কলিন গ্রাহাম এবং সামারিটানের পার্স হারিকেন হেলেনে আক্রান্তদের সাহায্য করে


রেভ. ফ্র্যাঙ্কলিন গ্রাহাম, সামারিটানস পার্স এবং বিলি গ্রাহাম ইভাঞ্জেলিস্টিক অ্যাসোসিয়েশন উভয়ের সিইও, সোমবার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সাথে জর্জিয়ার ভালদোস্তাতে সময় কাটিয়েছেন, যারা প্রভাবিত হয়েছেন তাদের সহায়তা এবং সান্ত্বনা দেওয়ার জন্য হারিকেন হেলেনের ধ্বংসযজ্ঞ.

সোমবার বিকেল পর্যন্ত সরকারিভাবে মৃতের সংখ্যা 125 টিরও বেশি হলেও, সোমবার বিকেলে কর্মকর্তাদের মতে আরও কয়েকশ লোক মারা যেতে পারে, ফক্স নিউজ জানিয়েছে।

রাস্তা, ব্রিজ, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস হয়ে গেছে এবং যারা আটকা পড়েছে তাদের অনেকেই সরবরাহের জন্য অপেক্ষা করুন.

ফক্স কর্পোরেশন আমেরিকান রেড ক্রস হারিকেন হেলেন ত্রাণ প্রচেষ্টার জন্য অনুদান ড্রাইভ চালু করেছে

সামারিটানের পার্স ফ্লোরিডা, জর্জিয়া, উত্তর ক্যারোলিনা এবং টেনেসি রাজ্যে সাড়া দিচ্ছে, সংস্থাটি সোমবার ফক্স নিউজ ডিজিটালের সাথে ভাগ করেছে।

“আমাদের পিছনের এই বিল্ডিংটি হাজার হাজার লোকের প্রতিনিধিত্ব করে যারা বাড়ি, ব্যবসা, বন্ধু, প্রিয়জন হারিয়েছে,” বলেছেন সোমবার রেভ. গ্রাহাম মন্তব্যে

রেভারেন্ড ফ্র্যাঙ্কলিন গ্রাহাম এবং ডোনাল্ড ট্রাম্প

সোমবার জর্জিয়ায় প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প, রিপাবলিকান রাষ্ট্রপতি মনোনীত প্রার্থী এবং অন্যান্যদের সাথে রেভ. ফ্র্যাঙ্কলিন গ্রাহাম, কেন্দ্র। (সামরিটানের পার্স / বিলি গ্রাহাম ইভাঞ্জেলিস্টিক অ্যাসোসিয়েশন)

“এটি প্রতিক্রিয়া জানাতে স্বেচ্ছাসেবক এবং লোকদের একটি বাহিনী নিতে যাচ্ছে, এবং সামেরিটান পার্সে আমরা সর্বদা যীশুর নামে প্রতিক্রিয়া জানাতে চাই। আমরা চাই যে লোকেরা জানুক ঈশ্বর তাদের ভালবাসেন, যে ঈশ্বর তাদের জন্য যত্নশীল।”

সমারিটানের পার্স দুর্যোগ ত্রাণ বিশেষজ্ঞরা মূল্যায়ন শুরু করতে শুক্রবার বিকেলে এসেছিলেন।

তিনি যোগ করেন, “কখনও কখনও যখন এই ধরনের ঝড় আসে, তখন লোকেরা মনে করে, 'আচ্ছা, হয়তো ঈশ্বর আমাদের উপর ক্ষিপ্ত, হয়তো এটাই তাঁর বিচার?' না। ঈশ্বর আমাদের ভালোবাসেন, কেননা বাইবেল আমাদেরকে ভালোবাসে এবং আমাদের যত্ন করে।”

গ্রাহাম আরও বলেছেন, ফক্স নিউজ ডিজিটালের সাথে শেয়ার করা হিসাবে, “হ্যাঁ, জীবনে ঝড় আছে, তবে ঈশ্বর আমাদের সেই ঝড়ের মধ্য দিয়ে নিয়ে যাবেন যদি আমরা আমাদের বিশ্বাস এবং বিশ্বাস রাখি। তাঁর পুত্র, যীশু খ্রীষ্ট

রেভারেন্ড ফ্র্যাঙ্কলিন গ্রাহাম এবং ডোনাল্ড ট্রাম্প

সোমবার জর্জিয়ায় ট্রাম্প এবং অন্যদের সাথে রেভারেন্ড গ্রাহাম, অনেক বামে। (সামরিটানের পার্স / বিলি গ্রাহাম ইভাঞ্জেলিস্টিক অ্যাসোসিয়েশন)

তিনি ধন্যবাদ জানান সাবেক রাষ্ট্রপতি “আসুন এবং এই শহর, এই রাজ্য এবং এই অঞ্চলের উপর আলোকপাত করতে সাহায্য করার জন্য যা অনেক কিছু হারিয়েছে।”

সামারিটানের পার্স দুর্যোগ ত্রাণ বিশেষজ্ঞরা তাদের মূল্যায়ন শুরু করতে শুক্রবার বিকেলে পৌঁছেছেন, সংস্থাটি ফক্স নিউজ ডিজিটালকে জানিয়েছে।

ক্রুরা ধ্বংসাবশেষ পরিষ্কার, বিদ্যুৎ পুনরুদ্ধার এবং ঝড় দ্বারা ক্ষতিগ্রস্ত এলাকায় সরবরাহ পেতে কাজ চালিয়ে যাচ্ছে।

দুটি দুর্যোগ ত্রাণ ইউনিট – ট্র্যাক্টর-ট্রেলার যা সরঞ্জাম এবং সরঞ্জাম মজুদ রয়েছে – এছাড়াও উত্তর ক্যারোলিনা থেকে শুক্রবার রওনা হয়েছে, যেখানে সামারিটান পার্সের সদর দফতর রয়েছে, স্বেচ্ছাসেবক দলের অপারেশনের ভিত্তি হিসাবে কাজ করার জন্য, গ্রুপটি বলেছে।

আরও লাইফস্টাইল নিবন্ধের জন্য, foxnews.com/lifestyle দেখুন

এছাড়াও, সংস্থাটি পশ্চিম উত্তর ক্যারোলিনায় দুর্যোগ ত্রাণের মাধ্যমে সাড়া দিচ্ছে।

রেভারেন্ড ফ্র্যাঙ্কলিন গ্রাহাম এবং ডোনাল্ড ট্রাম্প

রেভ. গ্রাহামকে সোমবার তাদের সকলের জন্য প্রার্থনা করতে দেখানো হয়েছে যারা ক্ষতিগ্রস্থ এবং হারিকেন হেলেন দ্বারা প্রভাবিত হয়েছে। (সামরিটানের পার্স / বিলি গ্রাহাম ইভাঞ্জেলিস্টিক অ্যাসোসিয়েশন)

এটি স্থাপন করা হচ্ছে একটি মাঠ হাসপাতাল ইউনিট ওয়াটাউগা মেডিক্যাল সেন্টারের পার্কিং লটে বলা হয়েছে, বাড়িতে বিদ্যুৎ নেই এমন রোগীদের জন্য অক্সিজেন সরবরাহ করতে।

ক্রুরা ধ্বংসাবশেষ পরিষ্কার, বিদ্যুৎ পুনরুদ্ধার এবং ঝড় দ্বারা ক্ষতিগ্রস্ত এলাকায় সরবরাহ পেতে কাজ চালিয়ে যাচ্ছে।

আমাদের লাইফস্টাইল নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

ক্যাটাগরি 4 হারিকেন বৃহস্পতিবার গভীর রাতে ফ্লোরিডার বিগ বেন্ড অঞ্চলে ল্যান্ডফল করেছে, ফক্স আবহাওয়া রিপোর্ট করা হয়েছে, 140 মাইল প্রতি ঘণ্টা বেগে বাতাস এবং একটি বিধ্বংসী ঝড়ের ঢেউ।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ঝড়টি মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে ভ্রমণ করার সাথে সাথে, হেলেন সানশাইন স্টেট থেকে জর্জিয়া হয়ে ক্যারোলিনাস এবং টেনেসি উপত্যকায় ব্যাপক ধ্বংসযজ্ঞ রেখে গেছেন।



Source link