লেনি ক্রাভিটজ লিসবনে 2025 সালের এপ্রিলে পারফর্ম করছেন | সঙ্গীত

লেনি ক্রাভিটজ লিসবনে 2025 সালের এপ্রিলে পারফর্ম করছেন | সঙ্গীত


আমেরিকান গায়ক এবং মাল্টি-ইনস্ট্রুমেন্টালিস্ট লেনি ক্রাভিটজ তার নতুন অ্যালবামের বিশ্ব সফর নিয়ে পর্তুগালে ফিরে আসেন, নীল বৈদ্যুতিক আলোপ্রোমোটার এভরিথিং ইজ নিউ এই শুক্রবার ঘোষণা করেছে। কনসার্টটি আগামী বছরের 8ই এপ্রিল লিসবনের মিও এরিনায় নির্ধারিত হয়েছে৷

টিকিট পরের সপ্তাহে বিক্রি হবে, 23শে অক্টোবর, সকাল 10টায়, স্বাভাবিক অবস্থানে এবং everythingisnew.pt-এ। 22শে অক্টোবর সকাল 10টা থেকে শুধুমাত্র Fnac ফিজিক্যাল স্টোরের বক্স অফিসে প্রাক-বিক্রয় পাওয়া যাবে। দাম €42 এবং €70 এর মধ্যে পরিবর্তিত হয়।

সফর ব্লু ইলেকট্রিক লাইট ট্যুর 2025 আমেরিকান ম্যাগাজিন কি অনুসরণ করে বিলবোর্ড “Lennaissance”কে “Kravitz-এর জন্য বিশ্বব্যাপী সাফল্যের সময়কাল” বলে অভিহিত করেছেন, যিনি এই বছরের মে মাসে তার 12 তম স্টুডিও অ্যালবাম প্রকাশ করেছেন, আমেরিকান পাবলিক রেডিও নেটওয়ার্ক NPR দ্বারা “উচ্ছ্বল শিলা, সাইকেডেলিক ফাঙ্ক, সোল সফ্ট এবং আরও অনেক কিছুর ক্যালিডোস্কোপ” হিসাবে বিবেচিত হয়েছে। , একটি বিবৃতিতে সবকিছুই নতুন নির্দেশ করে৷

এই বছর, লেনি ক্রাভিটজ হলিউড ওয়াক অফ ফেমে একটি তারকা, পিপলস চয়েস অ্যাওয়ার্ডে “মিউজিক আইকন” অ্যাওয়ার্ড, ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে “সেরা রক অ্যাওয়ার্ড” এবং CFDA থেকে “ফ্যাশন আইকন” পুরস্কারে সম্মানিত হয়েছেন। .

ঠিক যেমন শোতে সঙ্গীতশিল্পী পারফর্ম করেছেন সফর এই বছর, পর্তুগালের কনসার্টে তার সাম্প্রতিক অ্যালবাম এবং তার দীর্ঘ ক্যারিয়ারের ক্লাসিক গানগুলি দেখানো হবে বলে আশা করা হচ্ছে, যেমন উড়ে যাও, আমি তোমারই, আমেরিকান মহিলা বা আবার. এটি হবে ক্রাভিৎজের নবম ধাপ পর্তুগিজ পর্যায়.



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।