শুধু আপনার শিল্পীদের অনুপ্রাণিত করতে আমাকে ব্যবহার করবেন না, আমাকে টাকা পাঠান – পোর্টেবল 100m অনুদানের পরে ডন জাজিকে বলুন

শুধু আপনার শিল্পীদের অনুপ্রাণিত করতে আমাকে ব্যবহার করবেন না, আমাকে টাকা পাঠান – পোর্টেবল 100m অনুদানের পরে ডন জাজিকে বলুন



আমাদের whatapp চ্যানেলে যোগ দিন

পোর্টেবল নামে পরিচিত নাইজেরিয়ান বিতর্কিত গায়ক হাবিব ওকিকিওলা মিউজিক এক্সিকিউটিভ, মাইকেল কলিন্স আজেরেহ, ডন জাজি নামে পরিচিত, তার বেসরকারী সংস্থার জন্য সোশ্যাল মিডিয়া প্রভাবশালী, ভেরিডার্কম্যানকে একশ মিলিয়ন অনুদান দেওয়ার খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন, এনজিও

TheNewsGuru.com(TNG) স্মরণ করে যে মার্টিন ওটসে ভেরিডার্কম্যান নামেও পরিচিত একটি বেসরকারি সংস্থার সংস্থা (এনজিও) চালু করেছিলেন যা পাবলিক স্কুলে পড়াশুনা করে তাদের উন্নত শিক্ষার জন্য সহায়তা করার লক্ষ্যে।

বৃহস্পতিবার, 17 অক্টোবর, 2024-এ VeryDarkMan রিপোর্ট করেছে যে তিনি একজন বেনামী দাতার কাছ থেকে N100 মিলিয়ন পেয়েছেন এবং তার এনজিও অ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থ খুঁজে পেয়ে অবাক হয়েছেন।

পরে তিনি ডন জাজির কাছ থেকে একটি বার্তা পেয়েছিলেন যা নিশ্চিত করে যে তিনিই অজানা ব্যক্তি যিনি টাকা পাঠিয়েছিলেন কারণ তিনি তার কারণ এবং লক্ষ্যে বিশ্বাস করেন।

সঙ্গীত প্রযোজকের অঙ্গভঙ্গি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এবং সেলিব্রিটিদের কাছ থেকে একইভাবে প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

প্রতিক্রিয়া জানিয়ে, পোর্টেবল তার ইনস্টাগ্রাম পৃষ্ঠার মাধ্যমে তাকে সাহায্য করতে ব্যর্থ হওয়ার জন্য রেকর্ড প্রযোজককে ডেকেছিল।

পোর্টেবল রেকর্ড প্রযোজককে ভেরিডার্কম্যানের কাছে সূক্ষ্ম শেড নিক্ষেপ করার সময় তাকে কিছু অর্থ পাঠাতে অনুরোধ করেছিল, যিনি দাবি করেছিলেন যে তিনি নিজের জন্য লড়াই করার জন্য এনজিও অ্যাকাউন্ট খুলেছিলেন।

গায়ক একটি সাক্ষাত্কার পুনর্বিবেচনা করেছিলেন যেখানে ডন জাজি বলেছিলেন যে কীভাবে তিনি তার স্বাক্ষরকারীদের অনুপ্রাণিত করতে পোর্টেবল ব্যবহার করেন, তার পরিশ্রমী মনোভাবের উল্লেখ করে এবং স্বাক্ষরকারীদের তাকে অনুকরণ করতে বলেন।

পোর্টেবল আরও বলেছে যে ডন জাজিকে গায়কদের অনুপ্রাণিত করার জন্য তাকে ব্যবহার করা বন্ধ করা উচিত এবং পরিবর্তে তাকে অর্থ উপহার দিয়ে সাহায্য করা উচিত।

তিনি বলেন, “আমার ভক্ত, তারা আপনাকে প্রতারিত করতে দেবেন না। যে কেউ বলেছে যে সে নাইজেরিয়ার হয়ে লড়ছে আসলে নিজের জন্য লড়ছে। এজন্য আমি নিজের জন্য লড়াই করছি। আমার ভক্তরা আমাকেও টাকা পাঠাতে বলুন।

“আমি কম সুবিধাপ্রাপ্ত এবং আমি কম সুবিধাপ্রাপ্তদেরও আশীর্বাদ করি। হতভাগ্য ব্যক্তির কাছে টাকা পাঠাবেন না, ভাগ্যবান ব্যক্তির কাছে টাকা পাঠান। ডন জাজি, আপনার স্বাক্ষরকারীদের অনুপ্রাণিত করতে আমাকে ব্যবহার করবেন না, আমাকে আশীর্বাদ করুন, আমাকে সাহায্য করুন। আমার সাহায্য দরকার

“আপনার স্বাক্ষরকারীদের অনুপ্রাণিত করতে আমাকে ব্যবহার করবেন না যে ‘পোর্টেবল যেভাবে করছে তা কি আপনি দেখতে পাচ্ছেন না’ এবং আপনি পোর্টেবলকে সাহায্য করেননি। আমি আপনাকে ইনস্টাগ্রামে মেসেজ করেছি, আপনি উত্তর দেননি এবং আপনি আমাকে অনুপ্রাণিত করতে ব্যবহার করছেন। অনুগ্রহ করে আমাকে শুধুমাত্র অনুপ্রাণিত করতে ব্যবহার করবেন না, আমাকে সাহায্য করুন। আমার কাছেও লক্ষ লক্ষ পাঠাও।”



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।