সিলভার সার্ফার নতুন কমিকে প্রমাণ করেছেন যে তিনি সর্বদা “বাতিল” হবেন

সিলভার সার্ফার নতুন কমিকে প্রমাণ করেছেন যে তিনি সর্বদা “বাতিল” হবেন


তার প্রচেষ্টা সত্ত্বেও, সিলভার সার্ফারকে এখনও গ্যালাক্সিতে অনেকের দ্বারা গ্যালাকটাসের প্রাক্তন হেরাল্ড হিসাবে দেখা হয় এবং সে কখনই মুক্তি পাবে না।

আপনি কি জানেন যে ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় “বাতিল” হওয়ার যোগ্য ভুল করে এবং যে যতই সময় পার হোক বা কোন মহৎ পদক্ষেপ গ্রহণ করুক না কেন, সেই অতীতের পাপের জন্য সর্বদা মনে থাকবে? ভাল, কমিকস মধ্যে মার্ভেল কমিক্স, সিলভার সার্ফার ঠিক এই পরিস্থিতিতে আটকা পড়া এই ব্যক্তি প্রতিনিধিত্ব করে. এবং একটি নতুন কমিক এটি প্রমাণ করে।



ছবি: মার্ভেল কমিক্স/ ক্যানালটেক

জায়ান্ট সাইজ সিলভার সার্ফার #1 এর জন্য স্পয়লারদের জন্য সতর্কতা!

সিলভার সার্ফার আত্মপ্রকাশ করেছিল চমত্কার চার #48, মার্চ 1966 সালে, গ্যালাকটাস, ওয়ার্ল্ড ইটারের হেরাল্ড হিসাবে। এর উৎপত্তি জেন-লা গ্রহে, যা গ্যালাকটাসের অনাহার থেকে রক্ষা পেয়েছিল কারণ নরিন রাড, একজন জ্যোতির্বিজ্ঞানী, চিরকালের জন্য ভিলেনকে “দূত” হিসাবে পরিবেশন করার প্রস্তাব দিয়েছিলেন।

এর মধ্যে না খাল দো হোয়াটসঅ্যাপ ডো ক্যানালটেক এবং সর্বশেষ প্রযুক্তির খবর, লঞ্চ, টিপস এবং অবিশ্বাস্য টিউটোরিয়ালের সাথে আপ টু ডেট থাকুন।

গ্যালাকটাস যখনই তার ক্ষুধা মেটানোর জন্য একটি পৃথিবী বেছে নিয়েছিল, তখনই সিলভার সার্ফার তার আগমন এবং সেই গ্রহের বাসিন্দাদের মারাত্মক ভাগ্য ঘোষণা করেছিল। কিন্তু যখন এটি পৃথিবীর পালা ছিল, তখন এটি পরিবর্তিত হয়েছিল: রাড মানবতার আভিজাত্যের সাথে মিলিত হয়ে বিদ্রোহ করেছিলেন এবং ফ্যান্টাস্টিক ফোরকে আর্থলিংকে রক্ষা করতে সাহায্য করেছিলেন।

তপস্যা হিসাবে, গ্যালাকটাস তাকে আমাদের গ্রহে বন্দী করেছিল। এটি তার প্রথম পর্বে ঘটেছিল এবং, 1971 সালে নামোর, হাল্ক এবং ডক্টর স্ট্রেঞ্জের পাশাপাশি দ্য ডিফেন্ডারস গ্রুপ থেকে তিনি একজন নায়ক হয়েছিলেন, সিলভার সার্ফার পৃথিবী রক্ষায় একটি মৌলিক ভূমিকা পালন করেছে।




সিলভার সার্ফার টেরাক্সের সাথে দেখা করেছে (চিত্র: প্রজনন/মার্ভেল কমিক্স)

সিলভার সার্ফার টেরাক্সের সাথে দেখা করেছে (চিত্র: প্রজনন/মার্ভেল কমিক্স)

ছবি: ক্যানালটেক

এবং এটি সেখানে থামেনি: সিলভার সার্ফারের বেশ কয়েকটি সাগায় নায়কদের পাশাপাশি মৌলিক গুরুত্ব ছিল, যেমন বিনাশ; এবং অতি সম্প্রতি, তার “ব্ল্যাক ফেজ”-এ সমগ্র মার্ভেল ইউনিভার্সের বর্তমান পুনরাবৃত্তির ধ্বংস রোধ করেছে।

কেন তিনি “বাতিল” পেতে থাকেন?

পূর্বে বলা হয়েছে, সিলভার সার্ফার তার সম্পাদকীয় জীবনে এবং মার্ভেল ইউনিভার্সে গ্যালাকটাসের হেরাল্ড হিসাবে তার কর্মজীবনে খুব কম সময় কাটিয়েছেন। যাইহোক, যদিও তিনি একজন নায়ক এবং বহুবার গ্যালাক্সিকে বাঁচানোর পরেও, হিরো সম্প্রদায়ের একটি বড় অংশ এবং মানবতা সহ মহাজগতের সবচেয়ে সংবেদনশীল প্রাণী নরিন রাডকে হুমকি হিসাবে বিবেচনা করে চলেছেন।



টেরাক্স ঈর্ষান্বিত যে সিলভার সার্ফারকে আরও শক্তিশালী হেরাল্ড হিসাবে স্মরণ করা হয় (চিত্র: প্রজনন/মার্ভেল কমিক্স)

টেরাক্স ঈর্ষান্বিত যে সিলভার সার্ফারকে আরও শক্তিশালী হেরাল্ড হিসাবে স্মরণ করা হয় (চিত্র: প্রজনন/মার্ভেল কমিক্স)

ছবি: ক্যানালটেক

এবং এটি আবার একটি নতুন কমিকের মাধ্যমে নিশ্চিত করা হয়েছিল। ভিতরে জায়ান্ট সাইজ সিলভার সার্ফার #1সম্প্রতি প্রকাশিত, টেরাক্স দ্য টেমার, একজন শক্তিশালী এলিয়েন যিনি গ্যালাকটাসের একজন হেরাল্ডও ছিলেন সিলভার সার্ফারকে লড়াইয়ের জন্য চ্যালেঞ্জ করেন।

নায়ক যখন জিজ্ঞাসা করেন কেন, তার প্রতিপক্ষ বলে যে তিনি এই সত্যটি সহ্য করতে পারছেন না যে, ডিভোয়ার অফ ওয়ার্ল্ডসের জন্য একই ভূমিকা পূরণ করার পরেও, তিনি গ্যালাকটাসের সেরা হেরাল্ডের তালিকায় সিলভার সার্ফারের নীচে থাকার খ্যাতি অব্যাহত রেখেছেন। .

সিলভার সার্ফারের পরে, গ্যালাকটাসের হেরাল্ড হিসাবে অন্যান্য শক্তিশালী প্রাণী ছিল, যেমন টেরাকস নিজে, সেইসাথে ফায়ার লর্ড এবং একটি নোভা (ফ্রাঙ্কি রেইস)। সবাই এই ভূমিকায় আরও বেশি সময় ব্যয় করেছে, তবে রাড এখনও সবচেয়ে জনপ্রিয়।

গ্যালাকটাসের চাকরি ছেড়ে দেওয়ার পর থেকে, সিলভার সার্ফার তার অতীতের কর্মের জন্য প্রায়শ্চিত্ত করার চেষ্টা করেছে, অনেক সাফল্যের সাথে। যাইহোক, এই নতুন কমিকটিতে দেখা গেছে, তার সামনে এখনও মুক্তির দীর্ঘ পথ রয়েছে। আজ অবধি, দরিদ্র Radd মহাবিশ্ব জুড়ে “বাতিল” হতে চলেছে।

ট্রেন্ডিং নো ক্যানালটেক:



Source link