হ্যারিস দাবি করেছেন যে তিনি বিডেনের মানসিক তীক্ষ্ণতা সম্পর্কে ‘আমেরিকান জনগণের সাথে সৎ’ ছিলেন: ‘সকল উপায়ে সক্ষম’

হ্যারিস দাবি করেছেন যে তিনি বিডেনের মানসিক তীক্ষ্ণতা সম্পর্কে ‘আমেরিকান জনগণের সাথে সৎ’ ছিলেন: ‘সকল উপায়ে সক্ষম’


সহ-সভাপতি কমলা হ্যারিস এনবিসি নিউজের হ্যালি জ্যাকসনের সাথে একটি সাক্ষাত্কারে তিনি রাষ্ট্রপতি বিডেনের মানসিক অবনতির বিষয়ে আমেরিকান জনগণের সামনে আসছেন কিনা তা নিয়ে চাপ দেওয়া হয়েছিল।

মঙ্গলবারের সিটডাউনের সময়, জ্যাকসন উল্লেখ করেছিলেন যে হ্যারিস যখনই বিডেনের কট্টর রক্ষক ছিলেন যখনই তিনি প্রশ্নের মুখোমুখি হন। মিডিয়া তার বয়স সম্পর্কে সিএনএন রাষ্ট্রপতি বিতর্কে তার বিপর্যয়কর পারফরম্যান্সের ফলে তিনি দৌড় থেকে বেরিয়ে যাওয়ার আগে ডেমোক্র্যাটিক টিকিট হিসাবে পুনরায় নির্বাচন করার জন্য তিনি তাকে সমর্থন করেছিলেন।

“আপনি কি বলতে পারেন যে আপনি রাষ্ট্রপতি বিডেনের সাথে সেই মুহুর্তগুলিতে যা দেখেছিলেন সে সম্পর্কে আপনি আমেরিকান জনগণের সাথে সৎ ছিলেন, যেমন আপনি বারবার তার সাথে ছিলেন?”

“অবশ্যই,” হ্যারিস জবাব দিল। “জো বিডেন একজন অত্যন্ত নিপুণ, অভিজ্ঞ এবং প্রতিটি উপায়ে সক্ষম যা তারা রাষ্ট্রপতি হলে যে কেউ চাইবে।”

কমলা হ্যারিস বিডেনের মানসিক পতন সম্পর্কে প্রশ্নগুলি এড়িয়ে গেছেন: ‘জো বিডেন ব্যালটে নেই’

কমলা হ্যারিস

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস জোর দিয়েছিলেন যে তিনি এনবিসি নিউজের সাথে একটি সাক্ষাত্কারের সময় রাষ্ট্রপতি বিডেনের মানসিক তীক্ষ্ণতা সম্পর্কে আমেরিকান জনগণের সাথে সৎ ছিলেন। (স্ক্রিনশট/এনবিসি নিউজ)

“তাঁর সাথে বন্ধ দরজার পিছনে বিতর্কের রাতে যা ঘটেছিল তার মতো কিছু আপনি কখনও দেখেননি?” জ্যাকসন অনুসরণ করলেন।

“এটি একটি খারাপ বিতর্ক ছিল। মানুষের খারাপ বিতর্ক আছে,” হ্যারিস জবাব দিল।

“কিন্তু এই কারণেই আপনি এখানে আছেন এবং তিনি টিকিটের শীর্ষের জন্য দৌড়াচ্ছেন না,” জ্যাকসন বলেছিলেন।

“ঠিক আছে, আপনাকে তাকে জিজ্ঞাসা করতে হবে যে এটিই একমাত্র কারণ কিনা,” হ্যারিস জবাব দিল।

কমলা হ্যারিস বারবার ট্রাম্পের দিকে ধাবিত হচ্ছেন যখন ফক্স নিউজ ইন্টারভিউতে অভিবাসন রেকর্ডে গ্রিলড

“আপনি কি মনে করেন?” জ্যাকসন তখন জিজ্ঞেস করলেন।

হ্যারিস বলেন, “আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। জো বাইডেন নন।” “এবং আমার প্রেসিডেন্সি আমেরিকায় নেতৃত্বের একটি নতুন প্রজন্মকে নিয়ে আসার বিষয়ে হবে যা আমেরিকান জনগণের উচ্চাকাঙ্ক্ষা এবং আকাঙ্ক্ষাগুলিতে বিনিয়োগ করার জন্য আমাদের যে কাজের উপর দৃষ্টি নিবদ্ধ করে।”

প্রেসিডেন্ট জো বিডেন এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস বারান্দায় হাত ধরে আছেন

প্রেসিডেন্ট বিডেন সরে যাওয়া এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে সমর্থন করা মাইকেল মুরকে অত্যন্ত খুশি করেছে। (Tierney L. Cross)

এনবিসি নিউজ অ্যাঙ্কর ভাইস প্রেসিডেন্টকে স্পষ্ট করে বলেছেন যে এটি একটি “বিচারের প্রশ্ন”।

“এ কারণেই আমি জিজ্ঞাসা করি। আমেরিকান জনগণ কি এই মুহুর্তে আপনাকে বিশ্বাস করতে পারে, এমনকি যখন এটি অস্বস্তিকরও হতে পারে… আমেরিকানদের সাথে এইভাবে সমতল করা? তাই আমি জিজ্ঞাসা করছি,” জ্যাকসন বলেছিলেন। “এবং আপনি যা বলছেন তা মনে হচ্ছে আপনি রাষ্ট্রপতি বিডেনের কাছ থেকে এমন কিছু দেখেননি বলে মনে হচ্ছে।”

“আমি জো বিডেনের সাথে এই চার বছরে ঘন্টার পর ঘন্টা কাজ করেছি, তা সে সিচুয়েশন রুম বা ওভাল অফিসে হোক না কেন… আমি কেবল আন্তরিকতার সাথেই কথা বলি না, তাকে এটি করতে দেখেছি এমন বাস্তবতার সাথেই। আমি এটা বলতে কোন অনিচ্ছা নেই, অবশ্যই না।” হ্যারিস বলল।

কমলা হ্যারিস তার সভাপতিত্ব নিশ্চিত করেছেন বিডেনের ‘একটি ধারাবাহিকতা হবে না’

জো বিডেন

প্রেসিডেন্ট বিডেনের বিপর্যয়কর বিতর্কের পারফরম্যান্সের ফলে তিনি 2024 সালের রেস থেকে নাটকীয়ভাবে প্রস্থান করেছিলেন। (এন্ড্রু ক্যাবলেরো-রেইনল্ডস/এএফপি গেটি ইমেজ এর মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হ্যারিস এর আগে তার সময় বিডেনের মানসিক পতন সম্পর্কে তার জ্ঞান সম্পর্কে গ্রিল হয়েছিল ফক্স নিউজের ব্রেট বেয়ারের সাথে বসুনযেখানে তিনি “ওভাল অফিস থেকে সিচুয়েশন রুমে” বিডেনকে কীভাবে কাজ করতে দেখেছেন সে সম্পর্কে তিনি অনুরূপ প্রতিক্রিয়া দিয়েছেন।

“আপনি তার সাথে সপ্তাহে অন্তত একবার দেখা করেছেন সাড়ে তিন বছর ধরে। আপনার কোন চিন্তা ছিল না?” বেয়ার চাপা.

“আমি মনে করি আমেরিকান জনগণের ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে উদ্বেগ রয়েছে,” হ্যারিস প্রতিক্রিয়া জানিয়েছেন। “এ কারণেই আমাদের জাতীয় নিরাপত্তা সম্প্রদায়ের নেতারা সহ যারা তাকে সবচেয়ে বেশি চেনেন তারা সবাই কথা বলেছেন, এমনকি যারা ওভাল অফিসে তার জন্য কাজ করেছেন, সিচুয়েশন রুমে তার সাথে কাজ করেছেন এবং বলেছেন তিনি অযোগ্য এবং বিপজ্জনক এবং তার প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট সহ আর কখনোই মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি হওয়া উচিত নয়, তাই এটি একটি বাস্তবতা।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।