160,000 শ্বেতাঙ্গ মহিলা 'ক্যারেন্স ফর কমলা' জুমে যোগ দেওয়ার পরে 'হোয়াইট ডুডস ফর হ্যারিস' কল করবে

160,000 শ্বেতাঙ্গ মহিলা 'ক্যারেন্স ফর কমলা' জুমে যোগ দেওয়ার পরে 'হোয়াইট ডুডস ফর হ্যারিস' কল করবে


“হোয়াইট ডুডস ফর হ্যারিস” নামে একটি ভার্চুয়াল মিটিং সোমবার উত্তেজনা ছড়াতে একটি কল করার পরিকল্পনা করেছে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস নির্বাচন বিড

“সারা দেশ থেকে 10,000 জনেরও বেশি শ্বেতাঙ্গ পুরুষ এই সপ্তাহে এই প্রচেষ্টায় যোগ দেবেন বলে আশা করা হচ্ছে এবং ভাইস প্রেসিডেন্ট হ্যারিসকে রাষ্ট্রপতির প্রতিযোগিতায় স্বাগত জানাতে এবং তাকে নির্বাচিত করতে সাহায্য করার অঙ্গীকার করতে হবে,” আয়োজকরা একটি সাইন-আপ ফর্মে বলেছেন। কল।

বৃহস্পতিবার 164,000 শ্বেতাঙ্গ মহিলা সবচেয়ে বড় জুম কলের বিশ্ব রেকর্ড ভেঙে দেওয়ার পরে এই কলটি আসে, সকলেই ভাইস প্রেসিডেন্ট হ্যারিসের রাষ্ট্রপতির প্রচারণার প্রতি সমর্থন দেখানোর জন্য একটি বৈঠকে বসেছিলেন।

ব্যাপক দূরবর্তী মিটিং – “হোয়াইট উইমেন: অ্যানসার দ্য কল” হিসাবে বিজ্ঞাপন দেওয়া হয়েছে – ইউএস উইমেনস সকার তারকা মেগান র‌্যাপিনো, মিউজিশিয়ান পিঙ্ক এবং অভিনেত্রী কনি ব্রিটনের মতো একাধিক সেলিব্রেটি গেস্টকে দেখানো হয়েছে, যাদের মধ্যে কেউ কেউ বিশেষভাবে শ্বেতাঙ্গ মহিলাদের একটি দলের সঙ্গে কথা বলেছেন, তাদের সমর্থন জোগাড় করার আশায় ডেমোক্রেটিক প্রেসিডেন্ট পদে মনোনীত প্রার্থী।

ডেম যিনি ভিপি হ্যারিসের দক্ষিণ সীমানা পরিচালনার সমালোচনা করেছিলেন তাকে রাষ্ট্রপতির জন্য সমর্থন করে

হাসছেন কমলা হ্যারিস

“হোয়াইট ডুডস ফর হ্যারিস” নামে অভিহিত একটি ভার্চুয়াল মিটিং সোমবার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের নির্বাচনী বিডের জন্য উত্তেজনা ছড়িয়ে দেওয়ার জন্য একটি কল করার পরিকল্পনা করেছে যার মধ্যে সাদা মহিলা, কালো পুরুষ এবং কালো মহিলা অন্তর্ভুক্ত রয়েছে৷ (Getty Images এর মাধ্যমে স্যামুয়েল কোরাম/সিপা/ব্লুমবার্গ)

ব্রিটন, যিনি ভার্চুয়াল ইভেন্টের সময়ও বক্তৃতা করেছিলেন, তিনি রসিকতার সাথে সভাটিকে “কমলার জন্য কারেন্স” বলেছেন।

বৃহস্পতিবারের অনলাইন সমাবেশটি গত রবিবার কৃষ্ণাঙ্গ মহিলাদের নির্দেশিত একটি পূর্ববর্তী জুম কল দ্বারা অনুপ্রাণিত হয়েছিল যেটির কয়েক ঘন্টা পরেই অ্যাক্টিভিস্ট গ্রুপ “উইন উইথ ব্ল্যাক ওমেন” দ্বারা সংগঠিত হয়েছিল। প্রেসিডেন্ট জো বাইডেন তার সিদ্ধান্ত ঘোষণা করেছেন হ্যারিসকে সমর্থন করে তার পুনঃনির্বাচন প্রচার থেকে সরে দাঁড়াতে।

সেই ইভেন্টে প্রায় 44,000 জন উপস্থিত ছিলেন এবং হ্যারিস প্রচারণার জন্য $1.5 মিলিয়নেরও বেশি সংগ্রহ করেছেন, দ্য গার্ডিয়ান জানিয়েছে।

সোমবার, 50,000 জনেরও বেশি কালো পুরুষও হ্যারিসের সমর্থনে একটি আহ্বান জানিয়েছে।

শ্যানন ওয়াটস, বন্দুক-নিয়ন্ত্রণ অ্যাডভোকেসি গ্রুপের প্রতিষ্ঠাতা “মামস ডিমান্ড অ্যাকশন” বৃহস্পতিবারের রেকর্ড-ব্রেকিং বৈঠকের আয়োজন করেছিলেন। ইভেন্টের দু'দিন আগে, তিনি X-এ পোস্ট করেছিলেন, বলেছিলেন, “কৃষ্ণাঙ্গ মহিলাদের মতো একটি সাদা মহিলাদের সম্মেলন আয়োজন করার সময় এবং পুরুষদের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে সমর্থন করতে হবে৷ কে আছেন?”

'তারা আমাদেরকে মঞ্জুর করে নিয়েছে': কালো আমেরিকানরা তাদের সম্পর্কে ডেমোক্র্যাটদের ভুল ধারণা থেকে সরে এসেছেন

হ্যারিস সাইনআপ ফর্মের জন্য হোয়াইট ডুডস

Reason.com এর মতেইভেন্টটি বৃহস্পতিবার সন্ধ্যায় ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটির জন্য $1.8 মিলিয়নেরও বেশি সংগ্রহ করেছে, অংশগ্রহণকারীদের তাদের বন্ধু এবং পরিবারের সাথে একটি তহবিল সংগ্রহের লিঙ্ক বিস্ফোরিত করতে উত্সাহিত করা হচ্ছে৷

নারীবাদী আউটলেট 19 তম প্রতিবেদনে বলা হয়েছে যে শুক্রবার বিকেলের মধ্যে প্রায় $7 মিলিয়ন আরো সংগ্রহ করা হয়েছে।

ভার্চুয়াল অংশগ্রহণকারীদের একটি বক্তৃতায়, ব্রিটন ঘোষণা করেছিলেন, “আমাদের কাছে একটি কাজ আছে, যা করার জন্য।” অভিনেত্রী যোগ করেছেন যে একজন ভবিষ্যতের রাষ্ট্রপতি হ্যারিস “শুনবেন” পাশাপাশি “সহানুভূতি, সততা এবং সত্যের শক্তির সাথে নেতৃত্ব দেবেন।”

তারপরে বিডেন পদত্যাগ করার মুহূর্তটি নিয়ে ঝাঁপিয়ে পড়েন এবং ভাইস প্রেসিডেন্ট সম্ভাব্য রাষ্ট্রপতি মনোনীত প্রার্থীর দায়িত্ব গ্রহণ করেছিলেন। “এটি সিসমিক ছিল। মহাজাগতিক, এমনকি। এবং তারপর থেকে—আপনি কি এটি দেখেছেন? আপনি কি কমলাকে তার সত্যিকারের শক্তি এবং নেতৃত্বের দীপ্তি ও দীপ্তিতে চকচক করতে দেখেছেন? এবং এটি কেমন মনে হয়? আত্মপ্রেমের মতো অনুভব করে।”

ওয়াটস, যিনি এই কলে কথা বলেছিলেন, শ্বেতাঙ্গ মহিলাদের তাদের পূর্ববর্তী ভোটদানের ধরণগুলির জন্য আহ্বান জানিয়ে বলেছিলেন, “দুঃসংবাদটি হল যে বেশিরভাগ শ্বেতাঙ্গ মহিলারা রিপাবলিকানদের পক্ষে ভোট দেন, কারণ আমাদের মধ্যে অনেকেই অবচেতনভাবে বিশ্বাস করেন যে এটি আমাদের মধ্যে রয়েছে। আমাদের সুবিধা এবং শ্বেতাঙ্গ আধিপত্য এবং পিতৃতন্ত্রের আমাদের সহায়তা ব্যবস্থাগুলিকে আমাদের উপকারে ব্যবহার করার সর্বোত্তম আগ্রহ।”

কনি ব্রিটন কথা বলছেন

অভিনেত্রী কনি ব্রিটন হোয়াইট উইমেন কলের সেলিব্রিটিদের মধ্যে ছিলেন, এটিকে “ক্যারেন্স ফর কমলা” ডাকনাম দিয়েছিলেন। (কেভিন উইন্টার/গেটি ইমেজ)

বার্নি স্যান্ডার্স বলেছেন ট্রাম্প 'মিথ্যা বলছেন' যখন তিনি দাবি করেন যে কমলা হ্যারিস ভার্মন্ট সিনেটরের চেয়ে বেশি উদার

তিনি তাদের ছাঁচ ভেঙে হ্যারিসের পিছনে একত্রিত হওয়ার আহ্বান জানান। “শ্বেতাঙ্গ নারী, বিশ্বকে বাঁচাতে আমাদের 100 দিন আছে!” সে বলেছিল।

লেখক এবং উদারপন্থী কর্মী গ্লেনন ডয়েলও 160,000 ভার্চুয়াল অংশগ্রহণকারীদের সাথে কথা বলেছিলেন, তাদের বলেছিলেন যে তাদের “গণতন্ত্র ও ফ্যাসিবাদের মধ্যে ব্যবধানে এগিয়ে যেতে হবে” এবং যোগ করেছেন যে যখন নির্বাচনে জয়ী হয়, তারা বলতে পারে “আমরা তাদের মধ্যে ছিলাম। যে মহিলারা অবশেষে একত্রিত হয়েছিল, এবং…আমরা বিশ্বকে রক্ষা করেছি।”

সোমবারের বৈঠকের আগে, হ্যারিসের সাইন-আপের জন্য হোয়াইট ডুডস প্রতিজ্ঞা করেছিল যে তারা “মাগা ভিড়” দ্বারা নিগৃহীত হবে না।

“একসাথে, আমরা চারপাশে বসে থাকতে দেব না মাগা ভিড় অন্য শ্বেতাঙ্গদের একটি ঘৃণ্য এবং বিভেদমূলক মতাদর্শের জন্য ভোট দেওয়ার জন্য ধমক দিন কারণ আমরা বুঝি যে MAGA-এর অধীনে সবাই হেরে যায়। আমরা জানি যে শ্বেতাঙ্গ বন্ধু হিসাবে, আমেরিকার ভাগ করা ভবিষ্যতের জন্য আমাদের একটি শক্তিশালী এবং ইতিবাচক ভূমিকা রয়েছে, এবং এটি আমাদের সকলের MAGA বাজে কথা কাটানো এবং আমেরিকান প্রতীকগুলিকে সহ-অপ্ট করা লোকেদের মনে করিয়ে দেওয়ার মাধ্যমে শুরু হয় আমেরিকা আসলে কী বোঝায় . আমরা এই লড়াইয়ে আপনার সাথে একত্রিত হতে পেরে উত্তেজিত।”

এক সমাবেশে বক্তব্য রাখছেন ট্রাম্প

সোমবারের বৈঠকের আগে, হ্যারিসের সাইন-আপের জন্য হোয়াইট ডুডস প্রতিজ্ঞা করেছিল যে তারা “মাগা ভিড়” দ্বারা নিগৃহীত হবে না। (বিল পুগলিয়ানো/গেটি ইমেজ))

হ্যারিস সংগঠকদের একজন হোয়াইট ডুডস রস মোরালেস রকেটটো X-তে লিখেছেন যে তারা “কৃষ্ণাঙ্গ মহিলা, পুরুষ এবং অন্যদের দ্বারা অবিশ্বাস্য আয়োজন দ্বারা অনুপ্রাণিত হয়েছিল! আমরা এটি করছি কারণ অনেক দিন ধরে আমাদের সম্প্রদায় নিজেকে সংগঠিত করেনি এবং এটা সবার জন্য ক্ষতিকর হয়েছে।”

প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের বিরুদ্ধে বিডেনের দুর্বল বিতর্কের পারফরম্যান্স এবং তাকে বাদ দেওয়ার জন্য উদারপন্থীদের আহ্বানের পর কয়েক সপ্তাহের অনিশ্চয়তার পরে রেসে হ্যারিসের প্রবেশ ডেমোক্র্যাটদের শক্তির ঝাঁকুনি দিয়েছে।

হ্যারিসের সমর্থনে অন্যান্য ডেমোগ্রাফিক-নির্দিষ্ট কলগুলিতে দক্ষিণ এশিয়ান এবং LGBTQ+ অন্তর্ভুক্ত রয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অনেক সমর্থক এখন প্রথম মহিলা রাষ্ট্রপতির প্রত্যাশায় উচ্ছ্বসিত যিনি কৃষ্ণাঙ্গ এবং দক্ষিণ এশীয়ও, তবে কেউ কেউ উদ্বেগ প্রকাশ করেছেন যে আমেরিকানরা একজন কালো মহিলাকে ভোট দিতে প্রস্তুত নাও হতে পারে।

ফক্স নিউজ ডিজিটাল কলগুলিতে মন্তব্য করার জন্য হ্যারিস এবং ট্রাম্প প্রচারণার সাথে যোগাযোগ করেছে।



Source link