2024 এর সবচেয়ে বিভক্ত হরর মুভিগুলির একটি সিক্যুয়েল পাচ্ছে

2024 এর সবচেয়ে বিভক্ত হরর মুভিগুলির একটি সিক্যুয়েল পাচ্ছে


সারসংক্ষেপ

  • একটি হিংস্র প্রকৃতির মধ্যে 2
    আইএফসি ফিল্মস এবং শাডার দ্বারা প্রাথমিক বিকাশে নিশ্চিত করা হয়েছে।
  • মূল সিনেমাটি স্ল্যাশার ঘরানার অনন্য গ্রহণের জন্য প্রশংসিত হয়েছিল কিন্তু দর্শকদের বিভক্ত করেছে।
  • সিক্যুয়ালটি এমনকি গরিয়ার হত্যার প্রতিশ্রুতি দেয় এবং প্রথম সিনেমার সমাপ্তি একটি চূড়ান্ত মেয়ের ফিরে আসার সম্ভাবনাকে উন্মুক্ত করে দেয়।

2024 এর সবচেয়ে বিভক্ত হরর সিনেমাগুলির মধ্যে একটি, হিংস্র প্রকৃতিতে, একটি সিক্যুয়েল পেতে নিশ্চিত করা হয়েছে. স্ল্যাশার ফিল্মটি ক্লাসিক সাবজেনারের একটি অনন্য গ্রহণ, জনি নামে একজন হিংস্র হত্যাকারীকে অনুসরণ করে যখন সে তার শিকারদের ধাক্কা দেয় এবং একটি কাঠের লোকেলে নৃশংসভাবে তাদের হত্যা করে। মুভিটি সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল ভয়ের প্রতি স্থির দৃষ্টিভঙ্গির জন্য, কিন্তু দর্শকরা স্ল্যাশার সূত্রের ধীর-সিনেমা ব্যাখ্যায় আরও বিভক্ত ছিল।

এখন, আইএফসি ফিল্মস এবং কাঁপুনি নিশ্চিত করেছেন যে একটি হিংস্র প্রকৃতির মধ্যে 2 প্রাথমিক বিকাশে রয়েছে। নতুন মুভিটি টিজ করে, এএমসি নেটওয়ার্ক ফিল্ম গ্রুপের প্রধান, স্কট শুম্যান বলেছেন যে জনির হত্যাকাণ্ড কেবলমাত্র সিক্যুয়েলে আরও চিত্তাকর্ষক হবে। স্টুডিওর পক্ষ থেকে সে কথাও প্রকাশ করা হয়েছে হিংস্র প্রকৃতিতে শুক্রবার, 13 সেপ্টেম্বর কাঁপাতে স্ট্রিম করার জন্য উপলব্ধ হবে৷

হিংসাত্মক প্রকৃতিতে বিভাজনকারী প্রমাণিত হয়েছে, কিন্তু এটি গোরে লাফালাফি করেনি

কিভাবে একটি পরবর্তী সিক্যুয়েল করতে পারেন?

প্রায় সব হিংস্র প্রকৃতিতেএর 94-মিনিট রানটাইম জনির সাথে কাটানো হয় তিনি বন stalks হিসাবে তিনি আপাতদৃষ্টিতে বছরের পর বছর ধরে ভূতুড়ে. জনিকে সামান্য ব্যাকস্টোরি দেওয়া হয়েছে — অনেক কিছু অনুমান করা হয়েছে, এবং তার গল্পটি জেসন ভুরহিসের মতোই একটি প্রত্নতাত্ত্বিক ধারা অনুসরণ করে, কিন্তু তিনি অনেক আইকনিক স্ল্যাশার ভিলেনের জন্য স্ট্যান্ড-ইন হিসেবে কাজ করেন। এমনকি কম প্রসঙ্গ জনির শিকারদের দেওয়া হয় – তাদের বেশিরভাগই জনির দ্বারা নির্মমভাবে পাঠানোর আগে সংক্ষিপ্ত মুহুর্তগুলিতে কথোপকথন ক্লিপ করতে দেখা যায়।

সম্পর্কিত

এভরি কিল ফ্রম ইন এ ভায়োলেন্ট নেচার, রেঙ্কড বাই ব্রুটালিটি

এ ভায়োলেন্ট নেচারে কিছু চমত্কার ভয়ঙ্কর মৃত্যুর দৃশ্য রয়েছে, যেখানে আগের হরর ফিল্মগুলোর যেকোনো কিছুর বিরুদ্ধে সবচেয়ে ভয়ঙ্করটি দাঁড়িয়ে আছে।

পছন্দের চরিত্র ছাড়াই, চলচ্চিত্রটি ধৈর্যের অনুশীলন এবং মন্দের উপর ধ্যানে পরিণত হয়। এটিও সুপার হিংসাত্মক: জনির সবচেয়ে ভয়ঙ্কর হত্যাকাণ্ডের একটিতে সে তাদের পেট দিয়ে কারো মাথা টেনে নিয়ে যায়। সিক্যুয়ালটিকে এই হত্যাকাণ্ডগুলিকে টপকে যাওয়ার জন্য সমস্ত স্টপ বের করতে হবে, যা প্রতিটি দৃশ্যে ফিল্মটি যেভাবে স্থির থাকে তাতে আরও বেশি উত্তেজনাপূর্ণ করা হয়।

হিংস্র প্রকৃতিতেচূড়ান্ত মেয়ের ফিরে আসার সম্ভাবনা এবং জনির হদিস অজানা সহ এর সমাপ্তি জিনিসগুলিকে উন্মুক্ত করে দেয়। ফলো-আপটি প্রথম সিনেমার বিন্যাসে আটকে থাকবে নাকি সূত্র ভাঙবে এবং আরও আন্তঃব্যক্তিক গল্পগুলিকে একীভূত করবে কিনা তা দেখা বাকি, তবে যদি কিছু হয় তবে মনে হচ্ছে সিরিজটি পরিচিত অঞ্চলে ফিরে না গিয়ে হরর ঘরানার সীমানা পরীক্ষা চালিয়ে যাওয়া উচিত।

সূত্র: আইএফসি ফিল্মস অ্যান্ড শাডার



Source link