2024 MLB পোস্ট সিজনে 10 জন গুরুত্বপূর্ণ ব্যক্তি

2024 MLB পোস্ট সিজনে 10 জন গুরুত্বপূর্ণ ব্যক্তি


MLB পোস্টসিজন মঙ্গলবার শুরু হয়, এবং এই বছরের ক্ষেত্রটি সাম্প্রতিক স্মৃতিতে সবচেয়ে প্রশস্ত-উন্মুক্ত হতে পারে।

খেলোয়াড় থেকে শুরু করে ম্যানেজার পর্যন্ত, MLB পোস্ট সিজনে নজর রাখার জন্য এখানে 10টি গুরুত্বপূর্ণ ব্যক্তি রয়েছে।

মনোনীত হিটার শোহেই ওহতানি, লস এঞ্জেলেস ডজার্স

সাত বছরের প্রবীণ এবং শীঘ্রই জাতীয় লীগ এমভিপি ডজার্সের সাথে একটি ঐতিহাসিক প্রথম মৌসুমের পরে তার পোস্ট সিজনে আত্মপ্রকাশ করতে প্রস্তুত, সেই সময় তিনি 50/50 ক্লাব প্রতিষ্ঠা করেছিলেন।

প্লে-অফ অভিজ্ঞতার অভাব সত্ত্বেও, ওহতানি প্রমাণ করেছেন যে তিনি যখন আলোগুলি সবচেয়ে উজ্জ্বল হয় তখন তিনি বিতরণ করতে পারেন, যেমনটি তিনি পোস্ট করেছেন .435/.606/.739 স্ল্যাশ লাইন এবং 1.86 ERA দ্বারা প্রমাণিত। 2023 ওয়ার্ল্ড বেসবল ক্লাসিক.

যদিও এটি অত্যন্ত অসম্ভাব্য, এটি দেখতে আকর্ষণীয় হবে যে ডজার্স ঘূর্ণনের আঘাতগুলি গত মৌসুমের শেষের দিকে কনুইয়ের অস্ত্রোপচারের পর অক্টোবরে ঢিপিতে ফিরে যেতে দ্বিমুখী সংবেদনকে বাধ্য করে কিনা।

আউটফিল্ডার অ্যারন বিচারক, নিউ ইয়র্ক ইয়াঙ্কিস

আরেকটি MVP সিজন একত্রিত করার পর, বিচারক — যিনি মেজরদের অনেক ক্যাটাগরিতে নেতৃত্ব দিয়েছেন, যার মধ্যে রয়েছে হোম রান (58) — তার পোস্ট-সিজন পারফরম্যান্সের আশেপাশের আখ্যান পরিবর্তন করার লক্ষ্য। ইয়াঙ্কিরা যখন বিচারকের সাথে আমেরিকান লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজে দুবার পৌঁছেছে, ছয়বারের অল-স্টার তার প্লে-অফ ক্যারিয়ারে হতাশ হয়েছে, 13 হোমার এবং 66টি স্ট্রাইকআউট সহ .211/.310/.462 কমিয়েছে। 44টি গেম.

তবুও, যদি বিচারক নিয়মিত মরসুমে যে স্তরে পারফর্ম করতে পারেন, নিউ ইয়র্ক 2009 সাল থেকে প্রথমবারের মতো ফল ক্লাসিকে ফিরে যাওয়ার জন্য ভাল অবস্থানে রয়েছে।

শর্টস্টপ ববি উইট জুনিয়র, কানসাস সিটি রয়্যালস

অন্য একজন খেলোয়াড় তার পোস্ট সিজনে আত্মপ্রকাশ করতে প্রস্তুত, উইট রয়্যালসের আট বছরের প্লে-অফ খরা কাটাতে অনুঘটক ছিলেন। 24 বছর বয়সী এই সিজনে সম্পূর্ণভাবে বেরিয়ে এসেছেন এবং AL MVP রেসে তার অর্থের জন্য বিচারককে একটি রান দিয়েছেন, হিট (211) এবং ব্যাটিং গড় (.332) এবং এফডব্লিউএআর (10.4) তে দ্বিতীয় স্থানে থাকা মেজরদের নেতৃত্ব দিয়েছেন।

কানসাস সিটির সেপ্টেম্বরে 11-14 রেকর্ড তার পোস্ট-সিজন দৃষ্টিভঙ্গির জন্য খুব বেশি আশাবাদ দেয় না, তবে উইট এমন একটি প্রতিভার ধরন যা একটি সিরিজ সুইং করতে সক্ষম।

ডানহাতি জ্যাক হুইলার, ফিলাডেলফিয়া ফিলিস

প্রথম বেসম্যান ব্রাইস হার্পার নিঃসন্দেহে ফিলাডেলফিয়ার সবচেয়ে প্রতিভাবান খেলোয়াড়, তবে দলটিকে তার টেল হুইলারকে শীর্ষ ফর্মে থাকতে হবে যদি এটি টানা তৃতীয় ডিপ প্লে অফ রান করার আশা করে। হুইলার, যিনি প্লে-অফের মধ্যে তর্কযোগ্যভাবে গভীরতম ঘূর্ণনের শিরোনাম করেছিলেন, তিনি 2023 পোস্ট সিজনে দুর্দান্ত ছিলেন, চারটি শুরুতে 35টি স্ট্রাইকআউট সহ একটি 1.95 ইআরএ পোস্ট করেছিলেন।

এটি সম্ভব যে হুইলারের সেরা প্লে অফ প্রচেষ্টা এখনও আসেনি, বিবেচনা করে তিনি এনএল নেতৃত্ব দিয়েছেন হুইপে (0.96)কোয়ালিটি শুরু হয় (26), ব্যাটিং গড় (.192) এবং OPS (.581) সাই ইয়াং-ক্যালিবার নিয়মিত মৌসুমে।

শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর, নিউ ইয়র্ক মেটস

এটা বলা নিরাপদ যে Lindor অবশেষে তার $341m মূল্য ট্যাগ পর্যন্ত বেঁচে আছে, কারণ মেটসের অসাধারণ পরিবর্তনে চারবারের অল-স্টার সহায়ক ছিল। যেহেতু লিন্ডর 29 মে শুধুমাত্র খেলোয়াড়দের জন্য একটি মিটিং ডেকেছে, নিউ ইয়র্ক একটি পোস্ট করেছে 67-41 রেকর্ডমেজরদের মধ্যে সেরা, সুইচ হিটার ব্যাটিং সহ .308 25 হোম রান এবং 65 আরবিআই সেই স্প্যানে।

এটা লক্ষনীয় যে লিন্ডোর পিঠের চোট নিয়ে কাজ করছেনকিন্তু গত সপ্তাহে লাইনআপে ফিরে আসার পর থেকে তিনি দুর্দান্ত, দুই হোমার এবং পাঁচজন আরবিআইয়ের সাথে .353 ব্যাটিং গড় পোস্ট করেছেন।

ম্যানেজার স্টিফেন ভোগট, ক্লিভল্যান্ড গার্ডিয়ানস

2023 সালে 86টি গেম হারানোর পর, অভিভাবকদের নিয়মিত মরসুমের সবচেয়ে বড় চমক ছিল এবং তাদের রুকি ম্যানেজার Vogt তাদের সাফল্যে মুখ্য ভূমিকা পালন করেছেন। অনুযায়ী MLB.com এর সারাহ ল্যাঙ্গস,ভোগ্ট হচ্ছেন মাত্র পঞ্চম ম্যানেজার যিনি তার খেলার কেরিয়ারের পর দুই মৌসুমের মধ্যে তার দলকে সিজন-পরবর্তীতে নেতৃত্ব দেন।

Vogt নিয়মিত মরসুমে সমস্ত ডান বোতাম টিপেন, কিন্তু কিভাবে তিনি একটি শুরু ঘূর্ণন পরিচালনা করেন যা পোস্ট করেছে মেজরদের মধ্যে সপ্তম-সবচেয়ে খারাপ ERA (4.40) ক্লিভল্যান্ডের পোস্ট সিজনের ফলাফল নির্দেশ করবে।

বাঁ-হাতি তারিক স্কুবাল, ডেট্রয়েট টাইগার্স

এই মরসুমে বেসবলের শীর্ষ পিচার, ক্লিভল্যান্ডের শেন বিবার মহামারী-সংক্ষিপ্ত 2020 মরসুমে এই কৃতিত্ব অর্জন করার পর স্কুবাল প্রথম AL পিচিং ট্রিপল ক্রাউন অর্জন করেছেন, লিগকে জয় (18), ERA (2.39) এবং স্ট্রাইকআউটে (228) নেতৃত্ব দিয়েছেন। টাইগাররা একটি অসাধারণ 33-11 রানে নিয়মিত মরসুম শেষ করে একটি অসম্ভাব্য পোস্ট সিজন বার্থে জয়লাভ করে।

যখন ডেট্রয়েট অক্টোবরে প্রবেশ করছে, তখন স্কুবালকে অ্যাস্ট্রোসদের বিরক্ত করার কারণ হতে হবে কারণ টাইগারদের অপরাধের এখনও তার ত্রুটি রয়েছে, দলগুলির মধ্যে 23তম স্থানে রয়েছে OPS-এ (.685).

আউটফিল্ডার জ্যাকসন মেরিল, সান দিয়েগো প্যাড্রেস

যদি পাইরেটসের ডানহাতি পল স্কেনেসের আধিপত্য না থাকত, মেরিল এনএল রুকি অফ দ্য ইয়ার সম্মানের জন্য পলাতক প্রিয় হতেন। শর্টস্টপ-টার্নড-সেন্টার ফিল্ডার তার অল-স্টার-যোগ্য রুকি মৌসুমে প্যাড্রেসের জন্য একটি গুরুত্বপূর্ণ অবদানকারী হিসাবে আবির্ভূত হয়েছিল, 24 হোম রান, 90টি আরবিআই এবং 16টি চুরির ঘাঁটি সহ .292/.326/.500 কমিয়েছে।

মেরিল ছক্কা মারেন গেম-টাই বা এগিয়ে হোম রান অষ্টম ইনিংসে বা এই মরসুমের পরে, মেজরদের মধ্যে সবচেয়ে বেশি, এবং প্যাড্রেস আশা করছে তার ক্লাচ খেলা পোস্ট সিজনে নিয়ে যাবে।

ডানহাতি করবিন বার্নস, বাল্টিমোর ওরিওলস

বাল্টিমোর বার্নস অর্জিত এই বিগত অফসিজনে হাই-এন্ড ফ্রন্ট-লাইন স্টার্টার হওয়ার জন্য এটির খুব প্রয়োজন ছিল, এবং প্রাক্তন ব্রিউয়ারকে নিয়মিত সিজনে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল, 2.92 ইআরএ এবং 181 স্ট্রাইকআউটের সাথে শেষ হয়েছিল। যাইহোক, ওয়াইল্ড-কার্ড রাউন্ড থেকে এগিয়ে যাওয়ার জন্য ওরিওলসের বার্নসের থেকে আরও বেশি কিছুর প্রয়োজন হতে পারে, কারণ দলের রোটেশনে দেখা গেছে চার স্টার্টারকে সিজন-এন্ডিং ইনজুরি হয়েছে।

বার্নস তার 2023-পরবর্তী মৌসুমের একক আউটিংয়ে লড়াই করেছিলেন, যতগুলি ইনিংসে চার রানের অনুমতি দিয়েছিলেন, যদিও তিনি গুরুতর গতির সাথে প্লে অফে প্রবেশ করছেন, একটি পোস্ট করে 1.20 ERA সেপ্টেম্বরে 31টি স্ট্রাইকআউট সহ।

ম্যানেজার অ্যারন বুন, নিউ ইয়র্ক ইয়াঙ্কিস

বিচারক একমাত্র ইয়াঙ্কি হবেন না যার এই অক্টোবরে প্রমাণ করার জন্য প্রচুর আছে। যদিও বুনের ম্যানেজারদের মধ্যে 10তম-সর্বোচ্চ জয়ের শতাংশ রয়েছে MLB ইতিহাসে (.599)ইয়াঙ্কিরা ঠিক 14-17 পোস্ট সিজনে তার তত্ত্বাবধানে।

বুন দায়িত্ব নেওয়ার পর থেকে এটি যুক্তিযুক্তভাবে নিউইয়র্কের সেরা রোস্টার বিবেচনা করে, দলটিকে 2025-এর জন্য 51 বছর বয়সী ক্লাবের বিকল্পটি বাছাই করা নিশ্চিত করতে একটি গভীর প্লে অফ রান করতে হতে পারে।





Source link