2024 NL MVP রেস ভেঙে দেওয়া

2024 NL MVP রেস ভেঙে দেওয়া


ন্যাশনাল লিগের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার অ্যাওয়ার্ডের ক্ষেত্রে, একটি ইতিহাস তৈরির নিয়মিত মৌসুমটি পুরষ্কারের মরসুমেও ইতিহাসে পরিণত হতে পারে।

দিকে তাকিয়ে আছে BetMGM এ মতভেদ (অক্টোবর 18 এ অ্যাক্সেস করা হয়েছে), MLB ভক্তরা পারেন আমেরিকান এবং ন্যাশনাল লিগে এমভিপি পুরষ্কার জেতা এমএলবি ইতিহাসে একজন খেলোয়াড় মাত্র দ্বিতীয় হয়েছেন। ফ্র্যাঙ্ক রবিনসন, যিনি 1961 সালে সিনসিনাটি রেডসের সাথে এনএল এমভিপি এবং 1966 সালে বাল্টিমোর ওরিওলসের সাথে AL এমভিপি জিতেছেন, বর্তমানে উভয় লিগেই এমভিপি সম্মান অর্জনকারী একমাত্র খেলোয়াড়৷

তাহলে, কে তাকে সেই একচেটিয়া ক্লাবে যোগ দিতে পারে? এনএল এমভিপি রেসে সর্বোচ্চ মোট ভোটপ্রাপ্তদের মধ্যে চারজন প্রার্থীর ভবিষ্যতবাণী করা যাক।

1B Bryce Harper | ফিলাডেলফিয়া ফিলিস

তার ঋতু: তার প্রথম প্রচারাভিযানে অন্য যেকোনো অবস্থানের তুলনায় প্রথম বেসে বেশি সময় দেখে, হার্পার প্রমাণ করেছেন যে তিনি ফিলিসের জন্য একটি পাওয়ার হাউস, 30 হোম রান এবং 87 আরবিআই সহ .285/.373/.525 কমিয়েছেন। তার 149-এর OPS+ ফিলাডেলফিয়াকে এগিয়ে দিয়েছে কারণ এটি 2011 সালের পর প্রথমবারের মতো NL East শিরোনাম দখল করেছে।

তার দৃষ্টিভঙ্গি: 16 অক্টোবর সবেমাত্র 32 বছর বয়সে, হার্পার এখনও তার কর্মজীবনের প্রথম দিকে রয়েছেন। যতক্ষণ তিনি লাইনআপে অ্যাঙ্কর করেন, ফিলিস একটি বিপজ্জনক দল এবং মরসুম পরবর্তী প্রতিযোগী।

ডিএইচ মার্সেল ওজুনা | আটলান্টা ব্রেভস

তার ঋতু: সমস্ত 162 গেমে সাহসীদের জন্য DH হিসাবে পরিবেশন করা, ওজুনা 39 হোম রান এবং 104 আরবিআই .302/.378/.546 হ্রাস করার সময় তার পথ চালিত করেছে। তিনি আটলান্টার অপরাধে গতি আনেন এবং একটি মৌসুমে স্থির অবদান রেখেছিলেন যখন অসংখ্য গুরুতর আঘাত সাহসীদেরকে নাড়া দিয়েছিল।

তার দৃষ্টিভঙ্গি: তার বয়স-34 মরসুমে, ওজুনা 2025 সালে আটলান্টায় ফিরে আসতে পারে, ব্রেভস $16 মিলিয়ন ক্লাব বিকল্প ধারণ করে। 2024 সালে তিনি গেমের অন্যতম প্রধান পাওয়ার হিটার বলে চালিয়ে যাওয়ার পরে, ওজুনা সম্ভবত পরের মৌসুমে এনএল ইস্টের আধিপত্যে ফিরে আসার জন্য আটলান্টার অনুসন্ধানের একটি মূল অংশ হবে।

এসএস ফ্রান্সিসকো লিন্ডর | নিউ ইয়র্ক মেটস

তার ঋতু: অনেকেই বিশ্বাস করেন যে .273/.344/.500 কমানোর পরে এবং মেটসকে এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজে নিয়ে যাওয়ার জন্য গাইড করার পরে লিন্ডরের এমভিপি অ্যাওয়ার্ড জেতা উচিত। শর্টস্টপে গোল্ড গ্লাভের ফাইনালিস্ট না হলেও (অনেকে এটাকে অপছন্দ মনে করে), একটি প্রিমিয়াম অবস্থানে Lindor এর প্রতিরক্ষা মেটস জন্য তার আক্রমণাত্মক দক্ষতার মতোই গুরুত্বপূর্ণ ছিল।

তার দৃষ্টিভঙ্গি: Lindor একটি 10-বছর, $341 মিলিয়ন চুক্তির মধ্যে আছে; তিনি কিছু সময়ের জন্য মেট নোঙ্গর করবে. যখন গুজব swirl কুইন্সে পিট আলোনসোর ভবিষ্যত সম্পর্কে, কোন সন্দেহ নেই যে লিন্ডর আগামী কয়েক বছর ধরে ফ্র্যাঞ্চাইজির মুখ হবে।

DH Shohei Ohtani | লস এঞ্জেলেস ডজার্স

তার ঋতু: এই মৌসুমে, Ohtani MLB ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে 50 হোম রান হিট এবং 50 বেস সোয়াইপ করেছেন, এই বিভাগে যথাক্রমে 54 এবং 59 নিয়ে শেষ করেছেন। Ohtani হোমার, RBI (130) এবং OPS (1.036) তে NL-এর গতি বাড়িয়েছে, মোট 411টি ঘাঁটি, সমস্ত MLB খেলোয়াড়দের নেতৃত্ব দিয়েছে।

তার দৃষ্টিভঙ্গি: লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস (2021 এবং 2023) এর সাথে থাকাকালীন AL MVP পুরস্কারের দুইবারের বিজয়ী, Ohtani উভয় লীগেই MVP বিজয়ী হিসাবে রবিনসনের সাথে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। এর সাথে, এটা ভাবতে ভয় লাগে যে ওহতানি পরের মরসুমে ডজার্সের জন্য আরও বড় অবদানকারী হয়ে উঠতে পারে, কারণ টমি জন অস্ত্রোপচারের পরে তিনি প্রথমবারের মতো ঢিবির কাছে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।