30 বছর পর, Emmerdale’s Dingles এখনও টিভির সেরা পরিবারগুলির মধ্যে একটি | সাবান

30 বছর পর, Emmerdale’s Dingles এখনও টিভির সেরা পরিবারগুলির মধ্যে একটি | সাবান


অনেকগুলি ডিঙ্গল – এবং সেগুলি সমস্ত টেবিলে কিছু নিয়ে আসে (ছবি: আইটিভি)

এমনকি উপরের ফ্যামিলি ফটোর দিকে তাকালেও এটি ঘরে বসে যায় – ডিঙ্গলগুলি টিভির সবচেয়ে আইকনিক গোষ্ঠীগুলির মধ্যে একটি, এবং সর্বদা থাকবে৷

Emmerdale তাদের অভিষেক থেকে 30 বছর পর, নেতৃত্বে প্রয়াত স্টিভ হ্যালিওয়েলের পরিবর্তন-অহং জাক, ডিঙ্গলগুলি তাদের চিহ্ন তৈরি করে চলেছে।

বাইবেলের নামযুক্ত সদস্যরা কাঠের কাজ থেকে ক্রল আউট এবং প্রেম আগ্রহ এবং শিশুদের মাধ্যমে প্রসারিত করা অব্যাহত, এবং অবিলম্বে Dingles ছবি ছাড়া সাবান পরিবার সম্পর্কে চিন্তা করা অসম্ভব।

তাদের সূচনা থেকে, তারা তাদের সাথে অনেক ঐতিহ্য নিয়ে এসেছে যা আজও রয়েছে – বিবাহের পাঞ্চ-আপ, ছোট অপরাধ, ডিঙ্গল কোড, ডিঙ্গল কোর্ট এবং একটি হরির রাতে ওয়েলি থেকে মদ্যপান।

আমাকে মনে করিয়ে দিন যে একা একা ডিঙ্গলকে বিয়ে করবেন না।

এই সপ্তাহে, পরিবারের সম্মানসূচক নতুন প্রধান কেইন (জেফ হর্ডলি) বাধ্য হয়েছিলেন তার প্রিয়জনকে জানান যে জাক মারা গেছেন।

যা অনুসরণ করা হয়েছে প্রতিক্রিয়া একটি অবিশ্বাস্যভাবে চলন্ত montage মূল সদস্যদের কাছ থেকে যারা হতবাক এবং আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন
HTML5 ভিডিও সমর্থন করে

এটা তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়ে গিয়েছিল যে সেখানে খুব কম অভিনয় জড়িত ছিল, তাদের কাছ থেকে অশ্রু এবং প্রেম নির্গত ছিল খুবই বাস্তব কারণ তারা স্টিভকে স্মরণ করেছিল।

গল্পের জন্য উত্সর্গীকৃত একটি পর্বে, আমরা চরিত্রগুলিকে তারা যা হারিয়েছে তা প্রতিফলিত করতে দেখেছি এবং ডিঙ্গলগুলি আর কখনও আগের মতো হবে না তা বলার অপেক্ষা রাখে না।

ভক্তদের জন্য, আবেগ প্রায় কাঁচা ছিল; আমি নিজেকে এপিসোডের মাধ্যমে একটি বা দুটি চোখের জল ফেলতে দেখেছি।

সাবানের শক্তি এমনই – অন্য কোন ধারা আমাদের 30 বছরেরও বেশি সময় ধরে চরিত্রগুলিকে জানতে দেয়? তাদের বিকাশের মধ্য দিয়ে বেঁচে থাকা এবং তাদের ইতিহাসের অভিজ্ঞতা – যা এখন পর্যন্ত ট্যাপ করা হয়েছে, বিশেষ করে এই পর্বগুলির মাধ্যমে – একটি অনন্য অভিজ্ঞতা, তাই এতে আশ্চর্যের কিছু নেই যে এটি আমাদেরকেও আঘাত করে।

অনেকের জন্য, আমরা এমন একজনকে হারিয়েছি যাকে আমরা প্রায় চিনি সেইসাথে আমাদের নিজের বন্ধুদেরও।

জ্যাক এবং তার প্রিয় লিসা প্রত্যেকে সম্ভবত একটি সম্পর্ক থেকে যা চাইতে পারে তা অন্তর্ভুক্ত করেছিল। প্রচণ্ড সুরক্ষা, পরম ভক্তি, ঝগড়া এবং হাসিতে ভরা একটি বিবাহ, এটি ছিল সত্যিকারের ভালবাসা।

বিয়ের লক্ষ্য! (ছবি: আইটিভি)
ভাল পুরানো দিন! (ছবি: আইটিভি)

আসুন পুরো জোয়ানি ব্যাপারটি ভুলে যাই, আমি মনে করি এটি ব্যাপকভাবে একমত যে এটি ঘটেনি এবং এটি একটি জ্বরের স্বপ্ন ছিল, ঠিক আছে!?

বছর যেতে না যেতে, সাবানের সবচেয়ে আইকনিক চরিত্রগুলির কিছু পরিচয় করা হবে। ম্যান্ডি ডিঙ্গল, চ্যারিটি ডিঙ্গল এবং কেইন ডিঙ্গল নামগুলি চিনতে আপনার সাবানের ভক্ত হওয়ার দরকার নেই।

পরিবারটি অনেক লোকের প্রতিনিধিত্ব করে – শান্ত, যুক্তিযুক্ত লিডিয়া, কখনও কখনও ম্লান কিন্তু সম্পূর্ণ অনুগত স্যাম, উদ্ভট, মজার মারলন, অস্থির কেইন, উচ্ছৃঙ্খল এবং সমস্যাযুক্ত চ্যারিটি, স্ফুলিঙ্গ এবং ভুলের প্রবণ চ্যাস এবং এমনকি আপ ও আসছে সারা, নোহ এবং স্যামসন সহ প্রজন্ম সম্পূর্ণ ভিন্ন চরিত্র।

অ্যারন-এর মতো সম্মানসূচক ডিঙ্গলে বুনুন, শো-এর অন্যতম যন্ত্রণাদায়ক কিন্তু জনপ্রিয় চরিত্র। ময়রা, যার সাথে আপনি কখনই ঝামেলা করবেন না কিন্তু আপনি সারাজীবনের জন্য বন্ধু হিসাবে চান। এবং ধান – আচ্ছা, ধানই ধান (আমি আগে লিখেছি কিভাবে তিনি এমেরডেলের সেরাদের একজন)।

কেলেঙ্কারি, স্ক্র্যাপ এবং ধাক্কার মধ্য দিয়ে দ্রুত এগিয়ে যান এবং তারা এখনও কর্মের কেন্দ্রবিন্দু।

জাক ছাড়া এমেরডেল কখনই এক হবে না (ছবি: আইটিভি)

ইডেন টেলর-ড্রাপার বেলের চরিত্রে সাবানের বছরের সবচেয়ে আলোচিত গল্পগুলির মধ্যে রয়েছে, টম কিং তাকে ভয়ঙ্কর নির্যাতনের শিকার করে।

তার চারপাশে সমাবেশ করছে কেইন, চ্যারিটি, লিডিয়া এবং অন্যান্য, যারা তাদের নিজস্ব অতীতের ট্রমাগুলি টেবিলে নিয়ে আসে।

এদিকে, আমাদের কাছে কেইন এবং ময়রা হৃদয় বিদারক পারফরমেন্স দিচ্ছে মইরার ব্রেন টিউমার ধরা পড়ার পর।

ঐতিহাসিক অপব্যবহার, বিষণ্ণতা, ক্যান্সার, মদ্যপান, শোক, শিশুর ক্ষতি – ডিঙ্গলগুলি আমাদেরকে মুগ্ধ করেছে গল্পের সবথেকে কঠিন হিট করার পাশাপাশি একটি মজার, আঁটসাঁট নিট, বিশৃঙ্খল এবং কখনও কখনও শিবিরের গোষ্ঠীতে অভিনয় করে।

ডিঙ্গলসের আজকের প্রজন্ম অ্যাকশনের কেন্দ্রবিন্দুতে থাকে (ছবি: আইটিভি)

ডিঙ্গলগুলি শো-এর স্পন্দিত হৃদয়ে রয়ে গেছে এবং আগের চেয়ে অনেক বড় তা কাস্টিং, লেখা এবং অভিনয়ের মাধ্যমে তাদের বিকাশের প্রমাণ।

দুর্দান্ত আকারে, আমি এমন সময় দেখতে পাচ্ছি না যখন ডিঙ্গলগুলি আইকনিক টিভি পরিবারের সমার্থক নয়।

প্রথম দিন থেকে যে ব্যক্তি তাদের নেতৃত্ব দিয়েছিলেন, প্রয়াত, মহান স্টিভ হ্যালিওয়েল গর্বিত হবেন।

আরও: ‘স্বার্থপর’ ডিঙ্গল এমেরডেলে জাকের অন্ত্যেষ্টিক্রিয়ায় গ্রেপ্তার হয়েছেন কারণ তিনি শপথ করেছেন ‘এটি শেষ হয়নি’

আরও: Emmerdale বেলে মুহূর্ত চলন্ত প্রচারিত এবং এটি আমাদের সবাইকে কাঁদিয়েছে

আরও: লিডিয়ার অপ্রত্যাশিত বিস্ফোরণ যখন সে এমেরডেলে প্রিয়জনকে আক্রমণ করেছিল – এবং তারা এটির যোগ্য





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।