49ers GM রুকি WR এর সম্ভাব্য সিজন ডেবিউ সম্পর্কে বিশাল আপডেট দেয়

49ers GM রুকি WR এর সম্ভাব্য সিজন ডেবিউ সম্পর্কে বিশাল আপডেট দেয়


একটি ডাকাতির চেষ্টার সময় বুকে গুলি করার মাত্র সাত সপ্তাহ পরে, রুকি ওয়াইডআউট রিকি পিয়ারসাল জন্য তার NFL আত্মপ্রকাশ করার একটি সুযোগ আছে সান ফ্রান্সিসকো 49ers রবিবার

নাইনার্স জেনারেল ম্যানেজার জন লিঞ্চ কানসাস সিটি চিফদের বিরুদ্ধে দলের সপ্তাহ 7 হোম প্রতিযোগিতা (এবং সুপার বোল LVIII রিম্যাচ) এর দুই দিন আগে শুক্রবার পিয়ারসালের পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন।

সান ফ্রান্সিসকো মোকাবেলা করার সাথে সাথে লিঞ্চের ইতিবাচক শব্দ আসে একাধিক আঘাত অপরাধের মূল অবদানকারীদের কাছে।

অ্যাকিলিস সমস্যার কারণে ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে ফিরে যাচ্ছেন সুপারস্টার। ব্যাকআপ রানিং ব্যাক জর্ডান ম্যাসন 609 রাশিং ইয়ার্ডের সাথে প্রতিস্থাপন হিসাবে উজ্জ্বল হয়েছেন (এনএফএলে দ্বিতীয়কিন্তু কাঁধের সমস্যায় ভুগছেন এবং রবিবারের খেলার জন্য সন্দেহজনক।

ওয়াইড রিসিভার ডিবো স্যামুয়েল এই সপ্তাহে অনুশীলনে একটি কব্জি সমস্যা দ্বারা সীমিত হয়েছে, এবং সহকর্মী ওয়াইডআউট জাউয়ান জেনিংস সাম্প্রতিক দিনগুলিতে নিতম্বের আঘাতের কারণে উপযুক্ত নয়।

আরিজোনা স্টেটে তিনটি এবং ফ্লোরিডায় দুটি সিজন কাটিয়ে 49 জন পিয়ারসালকে 2024 এনএফএল ড্রাফটে 31তম বাছাইয়ের সাথে বেছে নিয়েছিলেন।

ম্যাসনকে পাস-ক্যাচার হিসাবে একটি অস্ত্র হিসাবে খুব বেশি ব্যবহার করা হয়নি, এবং স্যামুয়েল একটি মধ্যবর্তী লক্ষ্য হিসাবে আরও বেশি কাজ করে এবং দলের অপরাধে ব্যাকফিল্ডের বাইরে মাঝে মাঝে দ্বৈত অস্ত্র। পিয়ারসাল ব্র্যান্ডন আইয়ুক এবং জেনিংসের পাশাপাশি জর্জ কিটলের সাথে যোগ দিতে পারে, তবে কোয়ার্টারব্যাক ব্রক পার্ডিকে আরেকটি গভীর বিকল্প দিতে।

2021 সালে সান ডেভিলদের সাথে তার সেরা মৌসুমে 580 গজ এবং চারটি টাচডাউনের জন্য 48টি ক্যাচের ফলে, অ্যারিজোনা নেটিভ 2022 সালে গেটরদের সাথে মাত্র 33টি অভ্যর্থনা করেছিল। 33টি ক্যাচ 661 রিসিভিং ইয়ার্ড এবং পাঁচটি স্কোরের জন্য গিয়েছিল, যদিও, পিয়ারসালকে সেই সিজনে একটি এসইসি-সেরা 20.0 ইয়ার্ড প্রদান করেছিল।

পিয়ারসাল গত মৌসুমে 965 গজ (ষষ্ঠ) এবং চারটি টাচডাউনে 65টি ক্যাচ (এসইসি তে ষষ্ঠ) দিয়ে তার কলেজ ক্যারিয়ার গুটিয়ে ফেলেন।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।