Emmerdale এর কেইন টিভি কিংবদন্তি যুগের সমাপ্তি চিহ্ন হিসাবে শ্রদ্ধা হিসাবে অশ্রুর লড়াই | সাবান

Emmerdale এর কেইন টিভি কিংবদন্তি যুগের সমাপ্তি চিহ্ন হিসাবে শ্রদ্ধা হিসাবে অশ্রুর লড়াই | সাবান


কেইন তার বাবা জাককে শক্তিশালী দৃশ্যে শ্রদ্ধা জানিয়েছেন যখন তিনি পরিবারের প্রধানের দায়িত্ব গ্রহণ করেছিলেন (ছবি: আইটিভি)

এমেরডেলএর কেইন ডিঙ্গল (জেফ হর্ডলি) প্রয়াত বাবার প্রতি শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন জাক (স্টিভ হ্যালিওয়েল) আগে পরিবারের প্রধানের ভূমিকা গ্রহণ করেএকটি অবস্থান তিনি সঙ্গে ভাগ খুশি ছিল স্যাম (জেমস হুটন)

জাকের দুঃখজনক পাসিং পরে এই সপ্তাহের শুরুতে নিশ্চিত করা হয়েছিল ডেবি (চার্লি ওয়েব) পাঠানো শব্দ স্কটল্যান্ড থেকে, কেইন প্রতিটি সদস্যকে অবহিত করার জন্য এটি নিজের উপর নিয়েছিল ডিঙ্গল বংশ আলাদাভাবে

কুলপতির মৃত্যু নামী গ্রামের মধ্য দিয়ে শকওয়েভ পাঠিয়েছে এবং সেখানে যারা বাস করত তাদের উপর তার প্রভাব চিহ্নিত করতে সামান্য সময় নষ্ট হয়েছিল, কেইন এবং স্যাম তাদের বাবাকে ভালোর জন্য বাড়িতে নিয়ে আসার জন্য স্কটল্যান্ডে যাচ্ছেন।

জাকের ইচ্ছাকে সম্মান জানাতে, পরিবারটি উইশিং ওয়েল-এর বাইরে একটি দ্রুত কবরের আয়োজন করেছিল – যেখানে জাক তার সবচেয়ে সুখী ছিল।

বিদায়টি একটি সহ পুরো পরিবারকে একত্রিত করেছিল টিনা ডিঙ্গল (সামান্থা পাওয়ার) থেকে অপ্রত্যাশিত উপস্থিতিযাকে 28 বছর আগে শেষ দেখা হয়েছিল।

কেইন Zak এর পাস প্রক্রিয়া করার জন্য সংগ্রামবিশেষত যেহেতু এর অর্থ ছিল যে তিনি এখন পরিবারের প্রধান – একটি পদ যা জাক তাকে তার মৃত্যুর ঘটনায় গ্রহণ করতে বলেছিলেন।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন
HTML5 ভিডিও সমর্থন করে

বেলে (ইডেন টেলর-ড্রাপার) এবং স্যাম আরও বেশি দৃঢ়প্রত্যয়ী ছিলেন যে তিনি তার প্রিয়জনদের সমস্যা সমাধানে সাহায্য করার জন্য তার আগ্রহের কারণে কাজটি করেছিলেন কিন্তু কেইন যোগ্য বোধ করেননি, যা ভাইবোনদের তাদের প্রিয় বাবার কথা স্মরণ করে রাত কাটাতে প্ররোচিত করেছিল।

কেইন অজান্তেই পরিবারকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রমাণ করেছিলেন যখন তিনি স্যামকে রক্ষা করেছিলেন, যিনি এই সত্য সম্পর্কে হতাশ হয়েছিলেন স্যামসন (স্যাম হল) কারাগারে ছিল, কেইন পুনরুক্তি করে যে স্যামই তার সবচেয়ে ভালো বাবা।

প্রিয় জাকের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছিল কারণ দর্শকরা ডিঙ্গল পিতৃপুরুষের আবেগপূর্ণ ফ্ল্যাশব্যাকের সাথে আচরণ করেছিলেন (ছবি: আইটিভি)

তিনি একইভাবে বেলেকে তার প্রয়োজনীয় লিফট দিয়েছিলেন যখন তিনি তাকে বলেছিলেন যে জাক ভেবেছিলেন যে তিনি ‘তার সাথে দেখা সবচেয়ে শক্তিশালী ব্যক্তি’।

কেইন শীঘ্রই বর্মটি ফেলে দেয় এবং খুলে দেয়, প্রকাশ করে যে তার মনে হয়েছিল যে সে তার বাবাকে দাফনের সময় যা লিখেছে তা জোরে জোরে না পড়ে তাকে হতাশ করবে এবং এইভাবে বেল তাকে এখন তাকে এবং স্যামকে এটি পড়তে উত্সাহিত করেছিল।

এরপর যা ঘটেছিল তা ছিল সত্যিকারের মর্মস্পর্শী শ্রদ্ধা, জাকের আবেগঘন থ্রোব্যাক দৃশ্যে সজ্জিত – এমেরডেলের স্বাক্ষর বংশের পিতৃপুরুষ – তার প্রিয়জনদের দ্বারা বেষ্টিত তার সেরা জীবন যাপন করছেন।

কেইন জ্যাকের টুপিতে শক্তভাবে আঁকড়ে ধরেছিল যখন সে, স্যাম এবং বেলে তাদের বাবার কবর দেখতে গিয়েছিল (ছবি: আইটিভি)

সকাল হওয়ার সাথে সাথে, বেলে এবং স্যাম কেইনকে নিয়ে জাকের সমাধিস্থলে যান এবং ‘বিদায়’ বলার পরিবর্তে তারা ‘সকাল’ বলার পরিবর্তে সিদ্ধান্ত নেন।

না, তুমি কাঁদছ।

তাদের আবেগময় রাতের পরে চিন্তার জন্য খাবার রেখে, কেইন ভাই স্যামের সাথে পরিবারের প্রধান হওয়ার সম্মান ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নেয়, বিশ্বাস করে যে জাকই একমাত্র সত্যিকারের ভার বহন করতে সক্ষম।

একটি যুগের শেষ – কিন্তু একটি নতুনের শুরু (ছবি: আইটিভি)

ভাইবোনরা একটি আলিঙ্গন ভাগ করে নিয়েছে এবং কেইন জাকের স্বাক্ষরযুক্ত টুপিতে চেষ্টা করেছিল, তার প্রিয়জনকে বলেছিল যে সে এটি ধরে রেখেছে।

স্যাম এবং বেলে উইশিং ওয়েল-এ ফিরে আসার সাথে সাথে, কেইন একটি হাসি দিয়ে সূর্যের দিকে তাকালো, আপাতদৃষ্টিতে এমমারডেলের সবচেয়ে বিখ্যাত পরিবারের জন্য একটি নতুন যুগের সূচনার ইঙ্গিত দেয়।

স্টিভ হ্যালিওয়েল, যিনি 1994 থেকে 2023 সালের মধ্যে জাকের চরিত্রে অভিনয় করেছিলেন, গত বছরের ডিসেম্বরে মারা যান। তিনি দুই দশক জুড়ে একটি সত্যিকারের টিভি আইকন তৈরি করেছেন, কিংবদন্তি মুহুর্তের পর কিংবদন্তি মুহূর্ত সরবরাহ করেছেন, যার মধ্যে অনেকগুলি আগামী বছর ধরে সমস্ত বয়সের সাবান ভক্তদের মনে বেঁচে থাকবে।

Emmerdale সপ্তাহের রাত 7:30pm ITV1 এ সম্প্রচার করে বা ITVX-এ সকাল 7টা থেকে স্ট্রিম করে।

আপনি যদি একটি সাবান বা টিভি গল্প পেয়ে থাকেন, ভিডিও বা ছবি আমাদের ইমেল করে যোগাযোগ করুন soaps@metro.co.uk – আমরা আপনার কাছ থেকে শুনতে চাই.

নীচে একটি মন্তব্য রেখে সম্প্রদায়ে যোগদান করুন এবং আমাদের হোমপেজে সাবান সব কিছুর আপডেট থাকুন.

আরও: এমেরডেলের বেলে জাকের কাছ থেকে বিচ্ছেদ উপহার পায় – এবং টম কিংকে পরাজিত করতে তার ঠিক এটিই দরকার

আরও: 25টি নতুন সাবান স্পয়লারে করোনেশন স্ট্রিট প্রস্থান নিশ্চিত হওয়ার সাথে সাথে টম কিং গল্পে এমমারডেল কিংবদন্তি গ্রেপ্তার হয়েছেন

আরও: লিডিয়ার অপ্রত্যাশিত বিস্ফোরণ যখন সে এমেরডেলে প্রিয়জনকে আক্রমণ করেছিল – এবং তারা এটির যোগ্য





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।