MLB চায় Tampa Bay Rays যদি মাঠের অযোগ্য হয় তাহলে এলাকায় খেলুক

MLB চায় Tampa Bay Rays যদি মাঠের অযোগ্য হয় তাহলে এলাকায় খেলুক


প্রবন্ধ বিষয়বস্তু

মেজর লীগ বেসবল আশা করছে যে হারিকেন মিলটন থেকে ট্রপিকানা ফিল্ডের ক্ষতি যদি সময়মতো মেরামত করা না যায় তবে অন্তত 2025 মৌসুমের শুরুর জন্য তাদের ফ্যানবেসের কাছে টাম্পা বে রে একটি অস্থায়ী বাড়ি খুঁজে পাবে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

সেন্ট পিটার্সবার্গের বলপার্কের স্বচ্ছ ফাইবারগ্লাস গম্বুজটি মিল্টনের বাতাসের দ্বারা ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল, যার ফলে এর আশু ভবিষ্যত সন্দেহের মধ্যে পড়েছিল। টাম্পা বে এলাকার আশেপাশে বেশ কয়েকটি বসন্ত প্রশিক্ষণের স্থানগুলিকে অস্থায়ী বাড়ি হিসাবে প্রস্তাব করা হয়েছে এবং এমএলবি কমিশনার রব মানফ্রেড বলেছেন যে লিগ সম্ভব হলে এই অঞ্চলে একটি অবস্থান চায়।

“আমরা আশাবাদী যে আমরা তাদের জন্য (টাম্পা বে এলাকায়) কিছু বের করতে পারি এবং মেরামত এমনভাবে করা যেতে পারে যা তাদের খেলা আবার শুরু করতে দেয়,” ম্যানফ্রেড ভার্সিটি পডকাস্টের একটি সাম্প্রতিক পর্বে বলেছেন।

“সবচেয়ে সহজ জিনিস হল সবসময় বাজারে থাকা যেখানে ক্লাবগুলি নোঙর করে, যদি আমরা এটি পরিচালনা করতে পারি,” তিনি বলেছিলেন।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

1998 মৌসুমে ট্রপিকানা ফিল্ডে রশ্মি খেলেছে, যদিও ভবনটি 1990 সালে নির্মিত হয়েছিল। হারিকেনের ক্ষতির কয়েক মাস পরে সেন্ট পিটার্সবার্গ এবং পিনেলাস কাউন্টি একটি সংলগ্ন স্থানে একটি নতুন $1.3 বিলিয়ন বলপার্ক অনুমোদন করার কয়েক মাস পরে। 2028 মৌসুমে খোলা, একটি অনেক বড় ডাউনটাউন পুনরুজ্জীবন প্রকল্পের অংশ।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

সেন্ট পিটার্সবার্গের মুখপাত্র আলিজা পুনজালান-র্যান্ডেল বলেছেন, ট্রপিকানা ফিল্ডের ক্ষয়ক্ষতির সম্পূর্ণ বিশ্লেষণ করার জন্য শহরটি হেনেসি/AECOM ফার্মকে নিয়োগ দিয়েছে এবং অবশিষ্ট ছাদের উপাদান অপসারণের জন্য অন্য একটি কোম্পানির সাথে চুক্তি করেছে। শহরটি তার বীমা ক্যারিয়ারের কাছে একটি দাবিও দায়ের করেছে, তিনি বলেন।

“বিশ্লেষণ শেষ হয়ে গেলে এবং অবশিষ্ট ছাদ সরানো হলে পরবর্তী পদক্ষেপগুলির বিষয়ে আমাদের আরও তথ্য থাকবে,” পুঞ্জালান-র্যান্ডেল বলেছেন।

সিটি কাউন্সিলের সদস্য ব্র্যান্ডি গ্যাবার্ড বলেছেন যে তিনি নভেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে বিশ্লেষণ আশা করেছিলেন।

“সেই মুহুর্তে আমাদের সামনের পথের আরও ভাল চিত্র থাকবে,” গ্যাবার্ড বলেছিলেন।

তাহলে, 2025 সালের উদ্বোধনী দিনে ট্রপ প্রস্তুত না হলে রশ্মি কোথায় যাবে?

পরামর্শগুলি ফিলিস, ব্লু জেস, ইয়াঙ্কিস, জলদস্যু এবং টাইগারদের দ্বারা ব্যবহৃত স্থানীয়-এলাকার বসন্ত প্রশিক্ষণ সাইটগুলি অন্তর্ভুক্ত করেছে। সেন্ট পিটার্সবার্গ থেকে প্রায় 85 মাইল (136 কিলোমিটার) দক্ষিণে পোর্ট শার্লটে রে’র নিজস্ব স্প্রিং ট্রেনিং কমপ্লেক্স রয়েছে। আরেকটি বিকল্প হতে পারে অরল্যান্ডোর কাছে ডিজনির ইএসপিএন ওয়াইড ওয়ার্ল্ড অফ স্পোর্টস কমপ্লেক্সে বলপার্ক।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

এই বলপার্ক বিকল্পগুলির বেশিরভাগই বসন্তের প্রশিক্ষণ শেষ হওয়ার পরে মাইনর লিগ দলগুলিকে হোস্ট করে, যা ছোট লিগ দলের সময়সূচীতে উল্লেখযোগ্য সমন্বয় করতে পারে। এর চারপাশে একটি উপায় হ’ল সারাসোটাতে ওরিওলসের বসন্ত প্রশিক্ষণ সাইটে খেলা, যেখানে একটি ছোট লিগ দল নেই।

মিয়ামি মার্লিনস স্টেডিয়াম ভাগাভাগি রশ্মি সম্পর্কেও আলোচনা হয়েছে, কিন্তু এটি একটি প্রধান শিডিউলিং চ্যালেঞ্জ এবং সেন্ট পিটার্সবার্গ থেকে প্রায় চার ঘন্টার ড্রাইভ হবে। রে-দের মন্ট্রিলে কিছু হোম গেম খেলতে দেওয়ার পূর্বের প্রস্তাবটি পুনরুত্থিত হয়েছিল, কিন্তু স্টেডিয়ামটি সংস্কার করা হচ্ছে এবং পরবর্তী মৌসুমের জন্য প্রস্তুত হবে না।

রশ্মি মঙ্গলবার মন্তব্য প্রত্যাখ্যান করেছে এবং শুধুমাত্র বলেছে যে “ট্রপিকানা ফিল্ডের প্রকৃত অবস্থা মূল্যায়ন করতে” সপ্তাহ লাগতে পারে। ছাদ ছাড়া সেখানে খেলা অন্য ধারণা, কিন্তু ট্রপের এমন বৃষ্টিপ্রবণ স্থানে প্রয়োজনীয় নিষ্কাশন ব্যবস্থা নেই।

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

বিবেচনা করার আরেকটি বিষয় হল একটি সুবিধা মেরামত করতে কত টাকা খরচ করা উচিত যা কয়েক বছরের মধ্যে নতুন বলপার্কের জন্য ভেঙে দেওয়া হবে।

কলোরাডো রকিজের বিরুদ্ধে রে’র উদ্বোধনী “হোম” গেমটি 27 মার্চ, 2025-এর জন্য নির্ধারিত হয়েছে এবং ম্যানফ্রেড বলেছেন MLB, দল এবং অন্যান্য সংস্থাগুলি একটি সমাধান নিয়ে আসবে৷

“একটা জিনিস আমি নিশ্চিতভাবে বলতে পারি, তারা আগামী বছর খেলবে। আমরা তাদের এটি করার জন্য কোথাও খুঁজে বের করতে যাচ্ছি,” ম্যানফ্রেড পডকাস্টে বলেছিলেন।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।