Oando মাল্টায় শোধনাগার মালিকানা অস্বীকার

Oando মাল্টায় শোধনাগার মালিকানা অস্বীকার


ando Plc কোম্পানী এবং এর আধিকারিকদের Raz Hansir Oil Terminal Ltd. এর সাথে যুক্ত করার অভিযোগ অস্বীকার করেছে, একটি মাল্টিজ কোম্পানি যা নাইজেরিয়াতে ভেজাল পেট্রোলিয়াম পণ্য আমদানিতে জড়িত।

Oando Plc একটি তেল স্টোরেজ এবং মিশ্রন সুবিধা পরিচালনা করার জন্য অভিযোগ করা হয়েছিল এবং নাইজেরিয়াতে ভেজাল পেট্রোলিয়াম পণ্য আমদানির জন্য দায়ী ছিল।

Ms Ayotola Jagun, কোম্পানি সেক্রেটারি, Oando Plc, লাগোসে নাইজেরিয়ান এক্সচেঞ্জ লিমিটেড (NGX) এর ফ্লোরে একটি বিবৃতিতে এই কথা বলেছেন৷

জাগুন দৃঢ়ভাবে জানান যে ওনডো বা এর কর্তাব্যক্তিরা কখনোই কাল্পনিক মাল্টিজ কোম্পানিতে শেয়ার, বিনিয়োগ বা স্বার্থ রাখেননি।

তিনি বলেন: “মিথ্যা দাবির ভিত্তিতে একটি ব্যাপক তদন্তের অংশ হিসাবে, আমরা মাল্টা ব্যবসার রেজিস্ট্রি অনুসন্ধান করেছি, যা দেশের মধ্যে অতীত এবং বর্তমান সমস্ত নিবন্ধিত সংস্থাগুলির জন্য অফিসিয়াল ভান্ডার।

“আমাদের অনুসন্ধান সেই নামের একটি কোম্পানির জন্য কোন ফলাফল দেয়নি। পরবর্তী যথাযথ পরিশ্রমের প্রচেষ্টা একইভাবে কোম্পানির অস্তিত্বের কোনো রেকর্ড উন্মোচন করতে ব্যর্থ হয়।

“অতএব, আমরা বিশ্বাস করি যে মিথ্যা দাবিগুলি দূষিত উদ্দেশ্য, জনসাধারণ এবং আমাদের স্টেকহোল্ডারদের বিভ্রান্ত করার লক্ষ্যে।”

কোম্পানি সেক্রেটারি পুনর্ব্যক্ত করেছেন যে একটি সর্বজনীনভাবে তালিকাভুক্ত কোম্পানি হিসাবে, যে কোনো কর্পোরেট কর্ম, যেমন অধিগ্রহণ, প্রযোজ্য কর্পোরেট গভর্নেন্স আইন এবং নিয়ম অনুসারে সর্বজনীনভাবে ঘোষণা করা হয়।

জাগুন উল্লেখ করেছেন যে ওনডোর মতো একটি সর্বজনীনভাবে উদ্ধৃত কোম্পানি সম্পর্কে প্রকাশিত তথ্যগুলি সর্বজনীন ডোমেনে প্রকাশের আগে পুঙ্খানুপুঙ্খভাবে গবেষণা করা হয়েছিল এবং সঠিক বলে মনে করা হয়েছিল।

তিনি যোগ করেছেন যে কোম্পানির সিকিউরিটিজ দুটি এক্সচেঞ্জে প্রতিদিন লেনদেন করা হয়: এনজিএক্স এবং জোহানেসবার্গ স্টক এক্সচেঞ্জ (জেএসই)।

“বিনিয়োগকারীদের মধ্যে ভুল তথ্য এবং বিভ্রান্তি রোধ করার জন্য, সেইসাথে আমাদের অন্যান্য স্টেকহোল্ডারদের, আমরা প্রেসের সকল সদস্যকে ওনডো পিএলসি-এর কর্পোরেট কমিউনিকেশন ডিপার্টমেন্টের সাথে সমস্ত অনুসন্ধানের মাধ্যমে রিপোর্টের সত্যতা নিশ্চিত করার জন্য পর্যাপ্ত পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করছি,” জাগুন বলেছেন।



Source link