Texas A&M কোয়ার্টারব্যাক আপাতদৃষ্টিতে টেক্সাসের বিরুদ্ধে জয়ের নিশ্চয়তা দেয়

Texas A&M কোয়ার্টারব্যাক আপাতদৃষ্টিতে টেক্সাসের বিরুদ্ধে জয়ের নিশ্চয়তা দেয়


টেক্সাস এবং টেক্সাস এএন্ডএম 30 নভেম্বর পর্যন্ত তাদের অ-রাষ্ট্রীয় প্রতিদ্বন্দ্বিতা পুনর্নবীকরণ করবে না, তবে Aggies কোয়ার্টারব্যাক কনার ওয়েগম্যান ইতিমধ্যেই একটি সাহসী প্রতিশ্রুতি জারি করেছে৷

“আমি সবসময় টেক্সাসকে হারাতে চেয়েছি,” ওয়েগম্যান একটি তে বলেছিলেন মঙ্গলবার সংবাদ সম্মেলন. “এটা একটা প্রদত্ত। আমি জানি না এর পরে আরও কিছু ছিল কিনা, কিন্তু হ্যাঁ, এটা একটা দেওয়া। সেটা ঘটতে চলেছে।”

টেক্সাস এবং টেক্সাস A&M 2011 মৌসুমের পর তাদের প্রতিদ্বন্দ্বিতা থামিয়ে দেয় যখন Aggies বিগ 12 থেকে দক্ষিণ-পূর্ব সম্মেলনে চলে যায়।

এখন যেহেতু লংহর্ন আনুষ্ঠানিকভাবে এসইসি-তে যোগদান করেছে, ভক্তরা “লোন স্টার শোডাউন” পুনরুজ্জীবিত করতে আগ্রহী, এমনকি যদি তাদের একটি মোটা মূল্য দিতে হয়। 247 স্পোর্টসের কোডি নাগেল রিপোর্ট যে এটি 2024 কলেজ ফুটবল মৌসুমের সবচেয়ে ব্যয়বহুল খেলা, টিকিটের মূল্য $625 থেকে শুরু হয়।

ওয়েগম্যানের মন্তব্য আগুনে আরও জ্বালানি যোগ করা উচিত। লংহর্নগুলি যখন অ্যাগিসের মুখোমুখি হয় তখন তাদের পছন্দ করা উচিত। টেক্সাস গত মরসুমে 12-2 তে গিয়েছিল এবং তার প্রথম কলেজ ফুটবল প্লে অফে উপস্থিত হয়েছিল। লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারসও 2024 সালে ফিরে আসছেন। বুধবার পর্যন্ত, ফ্যানডুয়েল তাকে তৃতীয়-সেরা হেইসম্যান ট্রফি অডস দিয়েছে (+1000) জর্জিয়ার কিউবি কারসন বেক এবং ওরেগনের ডিলন গ্যাব্রিয়েলের পিছনে।

এদিকে, টেক্সাস এএন্ডএম, টেক্সাস বোলে ওকলাহোমা স্টেটের কাছে ৭-৬-এ হেরে যাওয়ার পরে পুনর্নির্মাণে প্রবেশ করছে। নভেম্বর 2023 সালে, Aggies ভাড়া করা জিম্বো ফিশারকে বরখাস্ত করার পর প্রধান কোচ হিসেবে মাইক এলকো।

ওয়েগম্যান গত মৌসুমে মাত্র চারটি খেলায় খেলেছিলেন সিজন শেষের পায়ে চোট পাওয়ার আগে। তিনি কিছু প্রতিশ্রুতি দেখিয়েছিলেন, যদিও, তার পাসের 68.9% পূরণ করেছেন 979 গজআটটি টাচডাউন, দুটি পিক এবং একটি উপরে গড় 87.2 QBR।

প্রত্যাশা আরেকটি স্মরণীয় ম্যাচআপের জন্য ভিত্তি স্থাপন করতে পারে। 2011 সালে শত্রুরা শেষবার খেলেছিল, টেক্সাস একটি আউট করেছে 27-25 রোড জয় যখন কিকার জাস্টিন টাকার সময় শেষ হওয়ার সাথে সাথে 40-গজের ফিল্ড গোলে আঘাত করেছিলেন।





Source link